fbpx

Basabdatta Chatterjee: কোল আলো বাসবদত্তার! ফুটফুটে লক্ষ্মী কোলে ঘরে ফিরলেন অভিনেত্রী

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি টেলিভিশন জগতের অভিনেত্রীদের নিয়ে অনুরাগী মহলে এক অভূতপূর্ব উচ্ছাস নজরে এসেছে। যদিও এর কারণ সম্পূর্ণরূপে তাঁদের ব্যক্তিগত জীবন। আর এই আলোচিত অভিনেত্রীদের তালিকায় উঠে এলেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায় ( Basabdutta Chatterjee ) । সূত্র অনুযায়ী জানা গিয়েছে, একজন মা হিসেবে অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায় জীবনের এক নতুন অধ্যায়ের শুভ সূচনা করেছেন। এইদিন কলকাতার এক নামী বেসরকারি হাসপাতালে এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এই টেলি অভিনেত্রী।

যদিও কন্যা সন্তানের জন্মগ্রহণ হওয়ার পরপরই সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের উদ্দেশ্যে সুখবরটি প্রদান করেন তাঁর স্বামী অনির্বান বিশ্বাস। সোশ্যাল মিডিয়ার পোস্টে অনির্বাণ বিশ্বাস তাঁর স্ত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায় ( Basabdatta Chatterjee )-এর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে বলেছেন, “রাজকন্যাকে স্বাগত”। অনুরাগী মহলের মাঝে এই পোস্ট পৌছানো মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এমনকী নতুন মা-বাবা কে কেন্দ্র করে বিভিন্ন রকমের শুভেচ্ছা বার্তা আসতে শুরু করে নেটিজেনদের তরফ থেকে।

22c52

সূত্র অনুসারে, অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায় পরিচালক ঋতুপর্ণ ঘোষ এর পরিচালিত ‘গানের ওপারে’ তে অভিনয়ের মধ্যে দিয়ে। এরপর ‘বয়েই গেল’, ‘মন নিয়ে কাছাকাছি’ সহ একাধিক বাংলা ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। তবে তাঁর অভিনিত সবচেয়ে উল্লেখযোগ্য টেলিভিশন শো হল ‘দূর্গা দুর্গোতিনাশিনী’ যেখানে অভিনেত্রীকে সতীর ভুমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল। শোনা যায়, বিপুল জনপ্রিয়তা অর্জন করার পর ২০১৮ সালে পেশায় সাংবাদিক অনির্বান বিশ্বাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এই টলি অভিনেত্রী।

2253

সূত্র অনুসারে জানা গিয়েছে, এক নিকট বন্ধুর সূত্র মারফত আলাপ হয়েছিল বাসবদত্তা এবং অনির্বানের। এরপর সেই আলাপ প্রেমে পরিণত হয়। যদিও এত কিছুর মধ্যেও নিজের ব্যক্তিগত জীবনকে লাইমলাইটের আড়ালে রাখতে পছন্দ করতেন এই টেলি অভিনেত্রী। এমনকী তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরও বহিঃপ্রকাশ করেননি তিনি। যার দরুন সাময়িক বিরতিও নিয়েছিলেন তিনি। কিন্তু কন্যা সন্তানের জন্ম হতেই সে খবর আজ পৌছে গিয়েছে সকল অনুরাগীদের মুখে মুখে। যার পর রীতিমতো শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গিয়েছে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে।

google-news-icon

লেটেস্ট খবর