fbpx

Tollywood Breakup: চাই না ব্যবসায়ী প্রেমিক! বলিউডে নাম উঠতেই প্রেম ভাঙল টলি নায়িকার

জয়িতা চৌধুরি,কলকাতাঃ টলিমহলে এখন যেন ব্রেকআপের মরশুম। একের পর এক সম্পর্ক ভেঙ্গে যাচ্ছে তাসের দেশের মত। কিছুদিন আগেই সম্পর্ক ভেঙ্গে ছিল রোহন ভট্টাচার্য ও সৃজলা গুহ ( Rohaan Bhattcharia and Srijla Guha break up )। সোশ্যাল মিডিয়ার দরুণ ভক্তদের সেকথা নিজেরাই জানান এই প্রাক্তন জুটি। তবে আবার প্রেম ভেঙ্গেছে আরেক টলি নায়িকার। যদিও তাঁর সম্পর্ক শুরু থেকেই খুব একটা মধুর ছিল না।

নাম প্রকাশে অনিচ্ছুক অভিনেত্রী সম্পর্ক নিয়ে সরাসরি মুখ না খুললেও অনেকেরই ধারণা ছিল তাঁর সম্পর্ক ছাদনাতলা অবধি গড়াবেই। তবে তাঁর ব্যবসায়িক প্রেমিককে নিয়ে টলিউডের বন্ধুদের সঙ্গে পার্টি করা, ঘুরতে যাওয়া কিংবা বার্থ ডে সেলিব্রেশন সবটাই অভিনেত্রী করতেন চুটিয়ে। তবে সূত্রের খবর, ক্রসকানেকশনের জন্য ব্রেকআপ, পুরোটাই হয়েছে অন্য কারণে। আসলে নায়িকার ব্যবসায়ী প্রেমিক চান সম্পর্কটাকে একটু থিতু করতে। কিন্তু তাতে নারাজ অভিনেত্রী।

break up 2

তবে চার হাত এক করতে অনিচ্ছুক অভিনেত্রী। তাঁর মতে,নায়িকার হাতে এখন অনেক কাজ। বলিউড থেকেও ডাক পেয়েছেন সদ্য। টলিউডেও নামী হিরোর সঙ্গে জুটি বেঁধে বড় ব্যানারের ছবি করার ডাক পেয়েছেন, এমতাবস্থায় কেরিয়ারের শীর্ষে দাঁড়িয়ে সংসার পাতা না-পসন্দ নায়িকার। আর কি? সুন্দর প্রেমের ‘দ্য এন্ড’।

break up 3

তবে টলিপাড়ায় এরকম ঘটনা নতুন নয়। কেরিয়ার আর ব্যাক্তিগত জীবনের মধ্যে কেরিয়ারকে বাঁচতে গিয়ে প্রেম ভেঙ্গেছে টলিউডের এক প্রথম সারির অভিনেত্রীর। পরিচালকের সাথে দীর্ঘদিনের প্রেম ছিল তাঁর। একাধারে নায়িকা এখন সিঙ্গেল থাকলেও স্ত্রী-সন্তান নিয়ে নির্ঝঞ্ঝাট সংসার করছেন পরিচালক। তবে এই মুহূর্তে নিজের ব্যবসায়ী প্রেমিকের সাথে ভাঙ্গনের পর ভলোই আছেন নায়িকা। সম্প্রতি ব্যস্ত মরুশহরে ছবির শুটিং নিয়ে। তবে কেরিয়ার নয় প্রেমিক দন্ধে কেরিয়ারকে প্রাধান্য দিয়ে কি শেষমেষ পস্তাতে হবে নায়িকাকে? তা অবশ্য সময়ই বলবে।

google-news-icon

লেটেস্ট খবর