fbpx

Dolon Roy: ‘মা’ ধারাবাহিকে অভিনয়ের পর ঘুরে গিয়েছিল জীবন! নতুন অবতারে ফের পর্দায় ফিরছেন দোলন রায়

‘টুম্পা অটোওয়ালি’র পর আবারও এক নতুন ধারাবাহিক! এক নতুন রূপে ফের পর্দায় আসতে চলেছেন অভিনেত্রী দোলন রায়

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বাংলা তথা বাঙালি দর্শকদের মাঝে বাংলা ধারাবাহিক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। আর এই জনপ্রিয়তা এতটাই যে রূপোলি পর্দায় মুক্তি পাওয়া বাংলা সিনেমাকেও হার মানতে বাধ্য করেছে। তবে শুধুমাত্র ধারাবাহিক নয়, তাতে অভিনীত তারকারাও ইতিমধ্যেই দর্শকদের কাছে একজন কাছের মানুষ হিসেবে চিহ্নিত হয়েছে। আর আজ যেই টেলি অভিনেত্রীর কথা বলা হতে চলেছে তাঁকে একাধিক ধারাবাহিকে মা এর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে। হ্যাঁ ঠিকই ধরেছেন তিনি আর কেউ নন, বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী দোলন রায় ( Dolon Roy )।

টেলি জগতের এই জনপ্রিয় অভিনেত্রী একাধিক বাংলা ধারাবাহিকে নিজের অভিনয় দিয়ে অগণিত দর্শকদের মন জয় করেছেন। যার মধ্যে অন্যতম হল, ‘মা, ঠিক যেন লাভ স্টোরি’, ‘মন নিয়ে কাছাকাছি’, ‘আলোয় ভুবন ভরা’, ‘আলো ছায়া’, ‘জীবন সাথী’ সহ একাধিক ধারাবাহিক। তবে শুধুমাত্র ধারাবাহিক নয়, অভিনেত্রী দোলন রায়’কে ( Dolon Roy ) দেখা গিয়েছে একাধিক বাংলা সিনেমাতেও নিজের অভিনয়ের দক্ষতা প্রকাশ করতে।

7c52

ইদানিং এই টেলি অভিনেত্রী কালার্স বাংলা সম্প্রচারিত ধারাবাহিক ‘টুম্পা অটোওয়ালি’তে অভিনয় করতে দেখা গিয়েছে। যেখানে তিনি ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘টুম্পা অটোওয়ালি’ ওরফে অভিনেত্রী ডোনা ভৌমিকের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। তবে জানা গিয়েছে, খুব শীঘ্রই অভিনেত্রী দোলন রায় যোগ দিতে চলেছেন আরও একটি নতুন ধারাবাহিকে। যেখানে অভিনেত্রীকে দর্শকদের মাঝে ধরা দিতে চলেছেন এক নতুন অবতারে, এক নতুন চরিত্রে। কিন্তু আপনি কি জানেন, ঠিক কোন ধারাবাহিকে যোগ দিতে চলেছেন টলিউডের এই প্রতিভাবান অভিনেত্রী? সূত্র অনুযায়ী, খুব শীঘ্রই ‘সান বাংলা’র পর্দায় সম্প্রচারিত হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘আলোর ঠিকানা’ ( Alor Theekana )।

 

View this post on Instagram

 

A post shared by Sun Bangla (@sunbanglaofficial)


সেই ধারাবাহিকেরই এক গুরুত্বপূর্ণ চরিত্রে দর্শকদের মাঝে ধরা দিতে চলেছেন অভিনেত্রী দোলন রায়। শোনা গিয়েছে, সেখানে অভিনেত্রীকে দেখা যাবে এমন একজন মহিলা চরিত্রের ভূমিকায় অভিনয় করতে যিনি পরিবারের সমস্ত দায়িত্ব পালন করার সঙ্গে সঙ্গে পারিবারিক ব্যবসায়ে সামলাবেন। আসন্ন এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টেলি অভিনেত্রী দেবাদৃতা বসু এবং অভিনেতা জন ভট্টাচার্যকে। যার প্রোমো ইতিমধ্যে নেটমাধ্যমে ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। তবে এই আসন্ন বাংলা ধারাবাহিকে এক বিশেষ চরিত্রে অভিনেত্রীর অভিনয় করার খবর সামনে আসতেই আলোচনা শুরু হতে চলেছে তাঁর অনুরাগীদের মাঝে তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর