fbpx

Srabanti Chatterjee: খোরপোশের টাকায় নতুন গাড়ি? শ্রাবন্তীর ছবিতে কোটি টাকার গাড়ি দেখে প্রশ্ন উঠছে নেটপাড়ায়

রাখী পোদ্দার, কলকাতা : টলিউডে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে যাঁদের নাম আসে তাঁর মধ্যে অন্যতম জনপ্রিয় এক নাম হল শ্রাবন্তী চ্যাটার্জী ( Srabanti Chatterjee)। টলিপাড়ার এক জনপ্রিয় মুখ হলেন তিনি। নিজের কাজের জীবনের থেকেও ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় থাকেন এই অভিনেত্রী। তৃতীয়বার স্বামীকে ডিভোর্স দিয়ে বর্তমানে নিজের অ্যাপার্টমেন্টেই থাকেন অভিনেত্রী। আর এই তিনবার বিয়ে করে ডিভোর্স দেওয়ার ফলেই হামেশা চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছেন তিনি। আর এবারও এর অন্যথা হল না অভিনেত্রীর ক্ষেত্রে। নিজের স্বপ্ন পূরণের ইচ্ছে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করতেই ফের কটাক্ষের মুখে পড়তে হয় শ্রাবন্তীকে ( Srabanti Chatterjee)।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি সাদা রঙের রোলস রয়েস গাড়ির পাশে দাঁড়িয়ে ছবির জন্য পোজ দিয়েছিলেন তিনি। চোখে তাঁর সানগ্লাস, পরনে কালো জিনস, বাদামি-কালো প্রিন্টেড টপ ও পায়ে কালো বুটস-এ এককথায় অনবদ্য লাগছে অভিনেত্রীকে। তাঁর সাথে একটি স্লিং ব্যাগ নিয়েছেন শ্রাবন্তী ( Srabanti Chatterjee)। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আগে স্বপ্ন দেখার সাহস দেখাতে হয়ে, তারপর নিতে হয় সঠিক সিদ্ধান্ত।’

যা দেখে বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তিনি লিখেছেন, ‘কিনে ফেল… তারপর আমাকে নিয়ে চল লং ড্রাইভে’। তাতে শ্রাবন্তী জবাবে লেখেন, ‘লেটস গো মামনি’। আর এই কমেন্টের সাথে শ্রাবন্তী জুড়ে দিয়েছেন একটি হার্ট ইমোজি। কিন্তু এই ছবি শেয়ার করা মাত্রই ফের কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে ( Srabanti Chatterjee)। নেটিজেনদের একাংশ বলেছেন, শ্রাবন্তী অত্যন্ত গরিব। তাই তাঁর পক্ষে রোলস রয়েস কেনা সম্ভব নয়। আবার অনেকে বলেছেন, আর সাত-আটটা বিয়ে করে বিবাহ বিচ্ছেদ করে খোরপোশের টাকা নিলেই রোলস রয়েস কিনতে পারবেন শ্রাবন্তী। যদিও এমন বিরূপ মন্তব্যের কান না দিয়ে নিজের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

Srabanti Chatterjee Comment Box
Srabanti Chatterjee Comment Box

আপাতত রাজনীতি থেকে বহু দূরে নিজের একটি সুন্দর জীবন গুছিয়ে নিচ্ছেন তিনি। এক বছর আগে মধ্যমগ্রামে একটি জিমও খুলেছেন অভিনেত্রী। এছাড়াও হাতে রয়েছে বেশ কয়েকটি ফিল্ম। পাশাপাশি চলতি বছরে ২২শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অতনু বোস (Atanu Bose) পরিচালিত ছবি ‘অচেনা উত্তম’। মহানায়ক উত্তম কুমার (Uttam Kumar)-এর জীবন কাহিনী অবলম্বনে তৈরি এই ফিল্মে উত্তম কুমারের পত্মী গৌরী দেবী (Gauri Devi)-র চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী।

google-news-icon

লেটেস্ট খবর