fbpx

Subhashree Ganguly: “এত বড় স্নিকার”, আইফেল টাওয়ারের সামনে লাবণ্যময়ী সাজে নেটিজেনদের নজর কেড়েছেন শুভশ্রী

প্রত্যুষা সরকার, কলকাতা: টলিপাড়ার জনপ্রিয় তারকা দম্পতি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ( Subhashree Ganguly ) এবং পরিচালক রাজ চক্রবর্তী। টলিউডে এমন কেউ নেই যারা নেই দুই তারকাকে চেনেন না। কয়েক বছর হল একসঙ্গে গাঁটছড়া বেঁধেছেন এই তারকা। ছোট্ট একটি ছেলেও আছে তাঁদের। ছেলে হওয়ার পর থেকে কাজের ফাঁকে মাঝে মধ্যেই বিদেশ পারি দেন এই দম্পতি। কখনও মালদ্বীপ তো কখনও প্যারিস। আর সেই সব ছবিতে ভরে যায় সোশ্যাল মিডিয়া।

পুজোর আর হাতে গোনা কয়েকটা দিন বাকি। এখন থেকেই চারিদিকে একেবারে শরতের হাওয়ায় বইছে পুজো পুজো গন্ধ। আর পুজো মানেই ওই কয়েকদিনের একটা লম্বা ছুটি। যার জন্য অপেক্ষা করে থাকে ছোট থেকে বড়ো সবাই। তবে এবার পুজো ছুটির আগেই ছোট করে মিনি প্রি পুজো ছুটি কাটাচ্ছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী ( Subhashree Ganguly )। সঙ্গে রয়েছে ছোট্ট ছেলে ইউভান চক্রবর্তী। ফের কোথায় পারি দিলেন এই তারকা দম্পতি।

img 20220916 175533

বিগত কয়েকমাস একটানা বিরাট ব্যস্ততার মধ্যে দিয়ে কাটিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ( Subhashree Ganguly )। প্রথমে ‘হাব্জি গাবজি’ তারপর ‘ধর্মযুদ্ধ’ রিলিজ আর তারপরেই আবার ‘বিসমিল্লা’। এই সব নিয়ে বেজায় ব্যস্ত ছিলেন তিনি। তাই একটু অবসর পেতেই স্বামী সন্তান নিয়ে একেবারে প্যারিসে পারি দিয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই মাঝে মধ্যে বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন তাঁর ভক্তদের জন্য।

img 20220916 175609

প্যারিসে এখন না ঠান্ডা না গরম। বিদেশের এই মনোরম আবহাওয়ায় তাই মনটা একেবারে জুড়িয়ে যায়। আর সেটাই অনুভব করছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী ( Subhashree Ganguly ) যা তাঁদের ছবি থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে। তারকাদের তাঁদের ছবি নিয়ে কটাক্ষের শিকার হতে হয়। এই তালিকা থেকে বাদ পরেন না শুভশ্রীও। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে নায়িকাকে। আর সেই মতো প্যারিস ভ্রমনের ছবিতেও তা অব্যাহত রইল।

গতকাল ট্রাভেল ডায়েরির থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী ( Subhashree Ganguly )। ছবিতে দেখা গেলো সকলে আইফেল টাওয়ারের সৌন্দর্য উপভোগ করছেন অভিনেত্রী। টাওয়ারের নিচে বসে হালকা বেগুনি রঙের ফ্লোরাল পোশাকে একটি ছবিও তুলেছেন নায়িকা। সঙ্গে কালো রঙের রোদচশমা আর পায়ে সাদা স্নিকার। এইবারের ছবির আকর্ষণ ছিল তাঁর এই জুতো। যা নিয়ে ফের ট্রোলের শিকার হতে হল অভিনেত্রীকে। অনেকেই প্রশ্ন করেছে কত সাইজের জুতো পরেন নায়িকা? ছবিটা যেভাবে তোলা হয়েছে তাতে নায়িকার জুতোটা সাইজের তুলনায় বেশ বড় লাগছে দেখতে। বেমানান লাগছে অনেকের চোখে।

google-news-icon

লেটেস্ট খবর