fbpx

Sudipta Banerjee: আর নয় খলনায়িকার জীবন! সব ছেড়ে এবার সংসারে মন বসাবেন অভিনেত্রী সুদীপ্তা বন্দোপাধ্যায়

রাখী পোদ্দার, কলকাতা : অবশেষে সিদ্ধান্তটা নিয়েই ফেললেন অভিনেত্রী। ছোটো পর্দার দাপুটে অভিনেত্রী সুদীপ্তা বন্দোপাধ্যায় ( Sudipta Banerjee) কে চেনে না এমন মানুষ খুঁজে বের করা অসম্ভব। ছোটো পর্দায় খলনায়িকার চরিত্রে যার অভিনয় মন কেড়েছে সকলের। নিজের কাজ নিয়ে সারা বছরটাই কেটে যায় ব্যস্ততার মধ্যে। আর এই কাজ পাগল মেয়েটি যে এতো তাড়াতাড়ি সিদ্ধান্ত নেবে বিয়ে করার তা কে ভেবেছিল? হ্যাঁ ঠিকই শুনছেন এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা বন্দোপাধ্যায়। জন্মদিনের দিনই এই সুখবর সকলের সাথে ভাগ করে নিলেন অভিনেত্রী।

গতকাল অর্থাৎ ৫ই জুলাই ছিল অভিনেত্রী সুদীপ্তা বন্দোপাধ্যায়ের ( Sudipta Banerjee) জন্মদিন। প্রত্যেক মানুষের জীবনেই তাঁদের জন্মদিনটা হয় খুব স্পেশাল। সুদীপ্তার কাছেও তার অন্যথা নয়। সারা বছর কাজের ব্যস্ততার মধ্যে এই স্পেশাল দিনটি কাছের মানুষদের সাথে বাইরে কাটাতেই পছন্দ করেন অভিনেত্রী। শহর থেকে দূরে একটা সুন্দর রিসোর্টে কাছের মানুষদের সাথে জন্মদিন উদযাপন করেন তিনি। আর সাথে ছিলেন তাঁর মিস্টার পারফেক্ট।

সৌম্য বক্সীর ( Soumya Bakshi) সাথে দীর্ঘদিনের সম্পর্ক অভিনেত্রীর। প্রাক্তন বিধায়ক পুত্র স্মিতা বক্সীর ছেলের সাথে সুদীপ্তার প্রেমের কাহিনী তো সকলেরই জানা। এবার তাঁর সাথেই ছাঁদনাতলায় অভিনেত্রী। সেই প্রেমেরই ঝলক যেন আরও এক বার পাওয়া গেল অভিনেত্রীর জন্মদিনের ছবিতে। ছবিতে দেখা যাচ্ছে, পরম আদরে অভিনেত্রী সুদীপ্তাকে নিজে হাতে কেক খাইয়ে দিচ্ছেন সৌম্য। সৌম্য এবং বন্ধুবান্ধবদের নিয়ে রিসোর্টেই হয়েছে জমজমাট জন্মদিন উদ্‌যাপন। উপহার দিয়ে ভরিয়েও দেওয়া হয়েছে তাঁকে।

Sudipta Banerjee
Sudipta Banerjee

তবে এখন প্রশ্ন হল, তাহলে বিয়ের পিঁড়িতে কবে বসতে চলেছেন অভিনেত্রী? এর উত্তরে এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, আগামী বছরই বিয়েটা সেরে ফেলবেন তিনি। দুজনেই মনস্থির করে ফেলেছেন। গত বছরই করবেন ভেবেছিলেন কিন্তু করোনা পরিস্থিতিতে তা সম্ভব হয়নি। তবে আগামী বছরই সুখবর পেয়ে যাবেন সবাই। দুদিন রিসোর্টে কাটিয়ে আবারও ধারাবাহিকের ( Tollywood) শ্যুটিং ফিরবেন অভিনেত্রী সুদীপ্তা বন্দোপাধ্যায়।

google-news-icon

লেটেস্ট খবর