fbpx

Swastika Mukherjee: কালো পাঞ্জাবি, সঙ্গে ধুতি! স্বস্তিকার ‛অন্য রকম’ সাজে মুগ্ধ নেটমহল

মন্টি শীল, কলকাতা: ইদানিং সমগ্র সোশ্যাল মিডিয়াতে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি ভীষণ ভাবে নেটনাগরিকদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে। যদিও এই আলোচনার মূল বিষয়বস্তু বাংলা সিনেমা অথবা টেলিভিশনের মেগাসিরিয়াল নয়। তাতে অভিনীত তারকা এবং তাদের ব্যক্তিগত জীবন। আর নেটনাগরিকদের এই আলোচনার তালিকায় ক্রমবর্তমান একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখোপাধ্যায় ( Swastika Mukherjee )। টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী বরাবরই তাঁর অভিনয়ের থেকেও তাঁর অভিনব ফ্যাশন সেগমেন্টের জন্য চর্চার বিষয় হয়ে উঠেছেন।

শুধু তাই নয়, অভিনেত্রীর ফ্যাশনে এই অভিনবত্ব দেখার পর নেটনাগরিকদের অনেকেই ইতিবাচক মন্তব্য করলেও, বেশির ভাগ জনই তাঁর উদ্দেশ্যে নানা রকমের কুরুচিপূর্ণ মন্তব্য প্রকাশ করেছেন। যদিও সেই সমস্ত বিতর্কিত মন্তব্যকে দুরে সরিয়ে রেখে স্বস্তিকা মুখোপাধ্যায় ( Swastika Mukherjee ) নিজের মতো করে নিজেকে গড়ে তুলেছেন। যার এক ছোট্ট নিদর্শন পাওয়া গেল এইদিন সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ( Swastika Mukherjee ) তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। যেখানে দেখা গিয়েছে, অভিনেত্রী এক অন্য রূপে অনুরাগীদের মাঝে আত্মপ্রকাশ করেছেন। যা দেখার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে।

1c22

কিন্তু কী এমন করলেন অভিনেত্রী, যার দরুন রীতিমতো সরগরম নেটমাধ্যম? সোশ্যাল মিডিয়ার ওই পোস্টে দেখা গিয়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় একটি কালো রঙের পাঞ্জাবির সঙ্গে সাদা ধুতি এবং তাঁর সঙ্গে ম্যাচিং গয়না পরে একেবারে ভিন্ন রূপে সকলের সামনে আত্মপ্রকাশ করেছেন। আর তাঁর পোস্টের ক্যাপশনে দেওয়া রয়েছে, ‘দেবী অন্দরে, দিভা বাইরে।’ নেটমাধ্যমে এই ছবি প্রকাশ পাওয়া মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েগিয়েছে। এমনকী নেটনাগরিকদের তরফ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। যাতে দেখা গিয়েছে, অভিনেত্রীর এই অভিনব সাজের পর অনেকেই তাঁর সৌন্দর্যের প্রসংশা করেছেন।


সূত্রে অনুযায়ী জানা গিয়েছে, এই দিন এক নামী সংস্থার তরফে ‘দ্য দেবী অ্যাওয়ার্ড’ এর আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানেই অংশগ্রহণ করতে গিয়ে এমন অভিনব সাজে সজ্জিত হয়েছিলেন অভিনেত্রী। তবে অভিনব সাজের সঙ্গে সঙ্গে অভিনেত্রী বিশেষ ভাবে প্রসংশিত হয়েছেন তাঁর বক্তব্যের দরুন। স্বস্তিকা মুখোপাধ্যায় এইদিন সোশ্যাল মিডিয়াতে সমাজের নারী শক্তির দৃঢ়তা নিয়ে প্রসংশা করে বলেছেন, “দেবী আজ এবং প্রতিদিন”। যার পর স্বাভাবিক ভাবেই অভিনেত্রী নেটনাগরিকদের কাছে অন্যতম চর্চার বিষয় হয়ে উঠেছেন তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর