fbpx

Yash-Nusrat: জঙ্গলের জীবনে যশ–নুসরত! বিলাসিতা করতে গিয়ে দিন শুরু বনবিড়ালের মল থেকে বার কফি দিয়ে

টলিপাড়ার সবচেয়ে বিতর্কিত দম্পতি তাঁরা। মাঝে মধ্যেই খবরে দেখা যায়, তাঁদের দৈনিক জীবনযাপন। কখনও প্রেমে, কখনও বিতর্কে। নানা ঘটনার মধ্যেই যেন মজে থাকে তাঁরা। নিজেদেরকে ঘিরেই তাঁদের রঙিন জীবন। বিতর্ক তৈরি করলেও তাতে বিশেষ ভাবে পাত্তা দিতে নারাজ এই জুটি। এতক্ষণে হয় তো ধরে ফেলেছেন কাদের কথা চলছে এখানে। টলিপাড়ার বিতর্কিত জুটি, যাদের প্রেম কাহিনিও ঘুম উড়িয়েছিল সাধারণের। কথা হচ্ছে সেই যশ ও নুসরতের ( Yash-Nusrat )। 

নুসরতের মা হওয়াই যেন যশ-নুসরতের বিতর্ককে ( Yash-Nusrat Controversy ) সামনে এনেছিল। একদিকে নুসরতের স্বামীর সমস্ত প্রশ্ন নাকচ করা, অন্যদিকে, নুসরতের নিজেকে সিঙ্গেল মাদার বলে দাবি করা। পাশাপাশি, আবার যশের তাঁকে অস্বীকার করা এবং দিন শেষে গিয়ে সেই  অভিনেতা যশের সঙ্গে সম্পর্ক। সব কিছু যেন মিলেমিশে এক বিরাট বিতর্কের সূত্রপাত ঘটিয়েছিল। কিন্তু এত ঝক্কিতেও কোনও প্রভাব পড়েনি অভিনেত্রীর জীবনে। আপন মেজাজেই জীবন কাটাতে শুরু করেন। তারই মাঝে যশের সঙ্গে খোলাখুলি সম্পর্কের নতুন করে সূচনা। গোটা বিতর্কে একাধিক নাটকীয় মোড়। তবে একটা সময় বাদ সব কিছুই আবার শান্ত হয়ে যায়। 

yash ishaan

উল্লেখ্য, নিজেদের জীবনের বিতর্ক দূরে সরিয়ে এখন ইন্দোনেশিয়ায় ঘুরে বেড়াচ্ছেন যশ-নুসরত। আগে নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় না দিলেও এখন সকলের সামনেই তা শেয়ার করতে কোনও রকম দ্বিধাবোধ রাখেন না দুজনে। তবে ঘুরতে গিয়েও যেন বিপাকে পড়ে গিয়েছেন এই দম্পতি। ইন্দোনেশিয়ায় গিয়ে কফি খেয়েছেন দম্পতি। কিন্তু সাধারণের থেকে সে কফি অনেক আলাদা। তা বানানো মল দিয়ে। হ্যাঁ! ঠিকই শুনেছেন। মল দিয়ে বানানো কফি খেয়েছেন এই তারকা দম্পতি। 

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

ইন্দোনেশিয়ার বিখ্যাত লুওয়াক কফি দিয়ে নিজেদের দিন শুরু করলেন যশ-নুসরত। এই কফির নাম শুনলে নাক সিটকান অনেকেই। কারণ, এ কফি সিভেট ক্যাটের মল দিয়ে তৈরি করতে হয়। বনবিড়ালের পাকস্থলীর উৎসেচক জারিত হয়ে মলের সঙ্গে বেরিয়ে আসে কফির দানা। তার পর সেগুলিকে শুকিয়ে রোস্ট করা হয়। এ কফির স্বাদ নাকি স্বর্গীয়। নুশরত-যশও এদিন নির্দিধায় উপভোগ করেছেন এই কফি। হামান দিস্তা দিয়ে বেটে তৈরি করেছেন বনবিড়ালের মলের সুস্বাদু কফি। 

google-news-icon

লেটেস্ট খবর