fbpx

Tollywood inauguration rate: জমজমাট পুজোর বাজার! পুজো মণ্ডপের ফিতে কাটতে কত কোটি টাকা দাবি মিঠাই-খড়ি দের?

হাতের মুঠোয় আর মাত্র ২২ টা দিন। বাড়ছে উত্তেজনা, চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। উত্তর থেকে দক্ষিণ কলকাতায় এখন সাজো সাজো রব। পিছিয়ে নেই জেলাও। কাশ ফুল শিউলির গন্ধে সাজছে গ্রাম বাংলা, আর কলকাতা আলোকনগরী সাজছে রকমারি প্যান্ডেল, আর নিত্যনতুন ভাবনায়। বাঙালির দুর্গাপূজা যত না পুজো তাই তার চেয়েও বেশি উৎসবের মাতামাতি। মা দুর্গা আসেন আনন্দময়ী হয়ে, তাই সিংহবাহিনীর আগমনে সেই সমুদ্রে সামিল হন লক্ষ লক্ষ মানুষ।
tala
প্রতিযোগিতা চলে উত্তরের সঙ্গে দক্ষিণের, প্যান্ডেলের সঙ্গে প্যান্ডেলের, ভীড়ের সঙ্গে ভীড়ের। কার পাল্লা ভারী? কে পাবেন সেরা পুজো? কার দুর্গা কত সুন্দর? সব নিয়ে জমজমাট থাকে পাঁচ দিন থুরি পাঁচ সপ্তাহ। কারণ ইতিমধ্যেই আমরা প্রবেশ করে গেছি পুজোর পরিমন্ডলে। আগেও এই আবেগ ছিল তবে দিন যতো যাচ্ছে তত থিমের পুজোর চাহিদা বাড়ছে। মাথাচাড়া দিচ্ছে নতুন নতুন পুজো। তাই বাংলার টলিউড নাজেহাল পুজো পাড়া সামাল দিতে। দেব , জিৎ প্রসেনজিৎদের পুজো মানেই সিনেমা রিলিজ, ব্যস্ত প্রচারে। এদিকে দেব, শুভশ্রী, সায়ন্তিকারা এখন সাংসদও বটে। হাতে সময় কম, কাজ বেশি। তবে চিন্তা কীসের। টলি না থাকুক! টেলি দুনিয়া তো আছে।

img 20220907 185734
পুজোর ফিতে কাটা হোক বা উদ্বোধন পাড়ায় এখন সেলিব্রেটিদের ভীড়। যার পাড়ায় যত নামী সেলিব্রেটি, তাদের প্যান্ডেলে তত ভীড়। নতুন প্রতিযোগিতা তাই সেলেব লড়াইয়েও। মিঠাই হোক বা গাঁটছড়া, সাহেবের চিঠি থেকে মন ফাগুন সন্ধ্যা বেলায় যাদের দিকে মুগ্ধ দৃষ্টিতে চেয়ে থাকেন, তাদের চাক্ষুষ দেখতে একটু মন চাইবে না বলুন? তাই পাড়ার প্যান্ডেল থেকে নামাজাদা পুজো নিয়ে আসবে আপনাদের প্রিয় মিঠাই, খড়ি, ঋষি, ঋদ্ধিকে।

img 20220907 185927
এই মুহূর্তে ছোট পর্দার সবচেয়েআআচ্ জনপ্রিয় মুখ মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু, অন্য দিকে রয়েছেন মন ফাগুনেথ ঋষি সেন ওরফে শন বন্দ্যোপাধ্যায়। সকলেই এবারে পুজো ময়দানে নামছেন। তবে তাদের আনতে ক্লাব কর্তাদের কত খসছে জানেন? জানলে চক্ষু চড়কগাছ হবেই হবে। ছোট পর্দা হলেও বাজেট কিন্তু বড়ো হতেই হবে। তাই তৈরি তো? চলুন দেখে নিই- পুজোয় তারকাদের কার কেমন পারিশ্রমিক? বাঙলার প্রিয় মিঠাই রানির সম্ভাব্য পারিশ্রমিক ৮৫ হাজার টাকা। এদিকে ‘রাফ এন্ড টফ’ শন বন্দ্যোপাধ্যায়ের পারিশ্রমিক আর হাজারের ঘরে আঁটছেই না, হাজার ছেড়ে লাখ ছু্ঁয়েছে। শন নেন এক লক্ষ টাকা। রানিমা দিতিপ্রিয়া রায় অবশ্য পিছিয়ে নেই খুব একটা। তাঁর সম্ভাব্য পারিশ্রমিক ৭০ হাজার টাকা। ইতিমধ্যেই দর্শকের মন জয় করে চিঠি ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায় বাড়িয়েছেন দর। তাঁর সম্ভাব্য পারিশ্রমিক ৪৫ হাজার টাকা। খড়ির অর্থাৎ শোলাঙ্কির জনপ্রিয়তার তুলনায় টাকা বেশ বাজেট ফ্রেন্ডলি। ঐ নয় নয় করে ৪৫ হাজারের মতো। প্রতীক সেন, সৃজলা গুহা এরা সকলেই প্রায় এক সারিতে, সম্ভাব্য পঁয়তাল্লিশ চাই সকলেরই। এবার আপনারাই বলুন, আপনাদের পুজোয় এবার কাকে চাই?

google-news-icon

লেটেস্ট খবর