fbpx

Iman Chakraborty: দু’টো সংলাপ বলেই হাজার হাজার টাকার মালিক! মানালির আয় শুনে ক্ষেপে গেল ইমন

সেকি, মাত্র দুটি সংলাপে আয় ৫০ হাজার! গায়িকা ইমন চক্রবর্তীর মন্তব্য শুরু শোরগোল

মন্টি শীল, কলকাতা: ইদানিং জনপ্রিয়তার নিরিখে বাংলা মেগাসিরিয়াল এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। কারণ, প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে দর্শকদের সামনে হাজির হয় এই লোকপ্রিয় ধারাবাহিক। যার মধ্যে অন্যতম হল জনপ্রিয় মেগাসিরিয়াল ধুলোকণা। স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক বেশ কিছুদিন যাবৎ দর্শক মহলে বিরাট জনপ্রিয়তা অর্জন করেছে। তবে এই জনপ্রিয়তা কার্যত ফিকে হয়ে গিয়েছে তাঁতে অভিনীত টেলি অভিনেত্রী মানালি দে’র ( Manali Dey ) কাছে। ইদানিং ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা, তাঁর অসাধারণ অভিনয়ের দরুণ রীতিমতো দাঁপিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে।

তবে দর্শকদের কাছে অভিনেত্রী তাঁর অসামান্য অভিনয়ের কৌশলের প্রতিষ্ঠা করলেও বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে অভিনেত্রীকে কেন্দ্র করে সূত্রপাত ঘটেছে বিভিন্ন রকমের বিতর্কের। যেমনটা এদিন ঘটতে দেখা গেল জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান ( Didi No 1 ) মঞ্চে। এদিন টলিউড জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জির ( Rachna Banerjee ) দ্বারা সঞ্চালিত শো’য়ে অংশগ্রহণ করতে উপস্থিত ছিলেন টলিউডের আরও এক জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী ( Iman Chakraborty )। সেখানেই দাঁড়িয়ে অভিনেত্রী মানালি দে’র সম্পর্কে এক বিষ্ফোরক মন্তব্য করলেন গায়িকা ইমন চক্রবর্তী।

16c22

যার দরুন রীতিমত শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে। কিন্তু কী এমন মন্তব্য করলেন যার দরুন এমন পরিস্থিতির সৃষ্টি হল? জনপ্রিয় সঙ্গীত শিল্পীর বক্তব্য অনুযায়ী, ‘অভিনেত্রী মানালি দে কেবল মাত্র দুটি সংলাপ বলার জন্য ৫০ হাজার টাকা পারিশ্রমিক হিসেবে নিয়েছেন।’ বিস্তারিত ভাবে বলতে গেলে, একদা অভিনেত্রী মানালি দে’র একজন বড় মাপের অনুরাগী তাঁদের এক পাড়ার অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে অভিনেত্রী এ কাজ করেন। অভিনেত্রীর সম্পর্কে এরূপ মন্তব্য শোনার পর রীতিমত হাসির রোল পড়ে যায় দিদি নাম্বার ওয়ানের মঞ্চে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)


তবে গায়িকা ইমন চক্রবর্তী ক্ষোভের সুরে নয় বরং তিনি মানালি দে’র সম্পর্কে এমন মন্তব্য করেছেন নিছকই রসিকতার ছলে। কারণ এটা প্রায় সকলেই জেনে থাকবেন, টলিউডের এই দুই জনপ্রিয় তারকার মধ্যে বন্ধুত্বের সম্পর্ক নিবিড়। যার প্রমাণ একাধিকবার সোশ্যাল মিডিয়াতে নজরে এসেছে। তবে সঙ্গীত শিল্পীর এই বিষ্ফোরক মন্তব্য সামনে আসতেই তা নেটদুনিয়াতে রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী নেটিজেনদের পক্ষ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। তবে রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এই দুই জনপ্রিয় তারকার কেমিস্ট্রি যে দর্শকরা ভীষণ ভাবে পছন্দ করেছেন তা ইতিমধ্যেই স্পষ্ট হয়ে গিয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর