fbpx

Mithai: অবশেষে হল্লা পার্টিতে নাম লেখালো তোর্সা! মিঠাইয়ের সঙ্গে হাত মিলিয়ে খুলবে কি প্রমিলার মুখোশ?

মিঠাই’ ( Mithai ) বাংলা ধারাবাহিকের ধারায় জোয়ার এনেছে। একান্নবর্তী পরিবারের সেই যৌথ ছবিটা একই ভাবে টিভি পর্দায় ধরে রেখেছে মিঠাই ধারাবাহিক।চারিদিকে যখন ‘নিউক্লিয়ার ফ্যামিলি’র ধারা অবিচ্ছিন্ন গতিতে বইছে,মিঠাই সেখানে একেবারেই ব্যতিক্রমী। ধারাবাহিকের মুখ্য চরিত্রের পাশাপাশি অন্যান্য চরিত্রগুলোও দাগ কেটেছে সিরিয়াল প্রেমীদের মনে। মিঠাই ধারাবাহিকের শুরু থেকে অবশ্য দুই চরিত্র ছিলেন বেজায় বেমানান। এক জন হলেন সিদ্ধার্থ, যিনি সিরিয়ালের নায়ক। মিঠাইয়ের যাদু স্পর্শে যিনি হয়ে উঠেছেন এখন সকলের প্রিয় মোদক বাবু। আর একজন মিঠাইয়ের প্রবল প্রতিদ্বন্দ্বী তার বড় জা, তোর্সা। তবে হঠাৎ আজ বদলে গেল সমীকরণ। কি হল জানেন?

সিডের বন্ধু তোর্সাকে কে না চেনে! ধারাবাহিকের শুরু থেকেই মিঠাইকে একেবারে ধূলিসাৎ করতে প্রস্তুত সে। সিড ছিল তার প্রাণ প্রিয় বন্ধু। সে বিয়ে করতেও চেয়েছিল সিড কে। এসময় উড়ে এসে জুড়ে বসে মিঠাই। তবে থেকেই পরম শত্রু হয়ে যায় দুজনে। টানা এক বছরের বেশি সময় ধরে একাধিক ফন্দি এঁটেও যখন কব্জা করতে পারল না তখন বিয়ে করে বৌ সেজে মোদক পরিবারে আসে সে সোমের বৌ হয়ে। ব্যবসা আলাদা করা থেকে বাড়ি ভাগ সবেতে রয়েছে তার পূর্ণ মদৎ। একেবারে অপদস্থ করতে চায় মোদক পরিবারকে। তবে ইদানীং সামান্য হলেও বদল এসেছে তোর্সার মধ্যে। টাইম বোম্ব ব্লাস্ট হওয়ার দিন পরম শত্রু মিঠাইয়ের পাশে দাঁড়ায় সে। আবার দুষ্ট কাউন্সিলর প্রমিলা লাহার প্রস্তাবে কদিন পরেই সে পক্ষ বদল করে।

মিঠাইরা যখন কাউন্সিলর প্রমিলা লাহার মুখোশ খুলতে ব্যস্ত। তখন তোর্সাই তলে তলে প্রমিলা লাহার সঙ্গে যোগাযোগ রাখছিল। নাচিয়ে ছদ্মবেশে মিঠাইরা যে প্রমাণ জোগাড় করেছে আড়ালে দাঁড়িয়ে তাই শুনছিল তোর্সা। এমন সময় মিঠাই তাকে হাতে নাতে ধরে ফেলে। এবং কিভাবে তাদের পথে বসিয়েছিল ওয়ান এন্ড অনলি প্রমিলা লাহা সেসব কথা বলে। এসব শুনে হঠাৎই বদলে যায় তোর্সা। সিদ্ধার্থ তোর্সাকে অপমান করতে গেলেও, মিঠাই বাধা দেয়। তোর্সাকে হল্লা পার্টির সঙ্গে যুক্ত হতে বলে মিঠাই। প্রায় দেড় বছরের বেশি সময় পর অবশেষে হল্লা পার্টির সঙ্গে যুক্ত হল তোর্সা। এ মিঠাই প্রেমীদের কাছে আনন্দের দিন।

তবে হল্লা পার্টি যুক্ত হয়েই তোর্সার কাঁধে পড়ল বিশাল দায়িত্ব। প্রমিলা লাহাকে জব্দ করতে এবার অস্ত্র তুলে দিল তোর্সার হাতে। আগামী পর্বে কি ঘটতে চলেছে সেদিকে চোখ থাকবে দর্শকদের। মিঠাই তোর্সা অফ স্ক্রিন বন্ধুত্ব সকলেই জানে। এবার অনস্ক্রিনেও সেই বন্ডিং দেখার অপেক্ষায় মুখিয়ে থাকবে দর্শক।

google-news-icon

লেটেস্ট খবর