fbpx

Tonni Laha Roy : কেক কাটা, নাচ-গান নিয়ে মেতে উঠল মোদক পরিবার! তোরসার জন্মদিন ঘিরে হইচই ব্যাক স্টেজে

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : আলোচিত বাংলা মেগা সিরিয়ালগুলির মধ্যে অন্যতম হল জি বাংলার পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ‘মিঠাই’ ( Mithai )। যদিও মিঠাইয়ের ন্যাক স্টেজে সবসময়ই নজর থাকে মিঠাই ভক্তদের। বলা বাহুল্য ব্যাক স্টেজে হওয়া নানারকম উৎযাপন শেয়ার করতে ভোলেন না পরিচালক। সেরকমই ভোলেননি তন্নীর( Tonni Laha Roy ) জন্মদিনের সেলিব্রেশনও। আসুন দেখে নিই কিভাবে পালন হল তন্নীর জন্মদিন।

img 20220729 110009

বাঙালি অভিনেত্রী তন্নী লাহা রায়ের জন্মদিন পালন হল মিঠাইয়ের সেটে। এছাড়াও নিজের জন্মদিনটি তিনি কাটাচ্ছেন তাঁর প্রিয়জনদের সাথে। তার বন্ধু সহ টিভি শোর সহশিল্পীরা এবং ‘মিঠাই’ ভক্তরা তাঁর জন্মদিনের সারা দিনটাই উষ্ণ শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। এছাড়াও ধ্রুব সরকার, ঐন্দ্রিলা সাহা, ওমকার ভট্টাচার্য এবং ‘মিঠাই’ থেকে আরও অনেক সতীর্থরাও অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনে।

‘মিঠাইয়ের’ সেট থেকে আপলোড করা হয়েছে তন্নীর জন্মদিন উদযাপনের ভিডিও। সেখানে দেখা গিয়েছে, তাঁর সহশিল্পীরা তাঁর এই বিশেষ দিনটিতে জন্মদিনের কেক, উপহার, ফুল নিয়ে এসেছেন। তন্নী এত বড় সারপ্রাইজ পেয়ে একগাল হাসি নিয়ে কেক কেটে খাওয়াচ্ছেন সকলকে। এছাড়াও তাঁর দিনটিকে আরও স্মরণীয় করে তোলার জন্য তার পরিবার এবং বন্ধুরা বেশ কিছু প্রচেষ্টাও করেছে।

তন্নী এর আগে ‘টেক্কা রাজা বাদশা’, ‘তুমি রবে নীরবে’, ‘বেনে বউ’ সহ অনেক জনপ্রিয় ধারাবাহিকের অংশ ছিলেন। দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় তিনি। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বর্তমানে তার অনেক ফ্যান ফলোয়িং।

 

google-news-icon

লেটেস্ট খবর