fbpx
Wednesday, September 28, 2022

Tonni Laha Roy: মিঠাইকে এবার তোর্সার টক্কর, খল চরিত্র ছেড়ে দেবী রূপে ধরা দেবেন অভিনেত্রী তন্বী লাহা রায়

নতুন রূপে খল চরিত্র তোর্সা! তবে কি এবার টেক্কা দেবে মিঠাইকে?

জয়ীতা সাহা, কলকাতা: খলনায়িকার অভিনয়ে যে নায়িকাকে টেক্কা দিতে পারে তা নতুন কিছু নয়। খলনায়িকা মানেই বেশিরভাগ মানুষের মনে থাকে নানান কটুক্তি। কিন্তু মিঠাই ধারাবাহিকে মিঠাইয়ের পাশাপাশি খল নায়িকাকেও পছন্দ করেন বেশিরভাগ মানুষ। মিঠাই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তোর্সা ওরফে তন্বী লাহা। অনস্ক্রিনের তন্বী নেটমাধ্যমেও বেশ পরিচিত মুখ। অভিনয় বাদেও বিভিন্ন ফটোশ্যুট করে থাকেন অভিনেত্রী।

২০১৪ সালে তুমি রবে নীরবে ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ‌ ঘটেছিল অভিনেত্রী তন্বী-র। এরপর কনে বউ, রাজা বাদশা বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী। বর্তমানে সকলের প্রিয় এই অভিনেত্রী জনপ্রিয় ধারাবাহিক মিঠাই-তে অভিনয় করছেন। মিঠাই ধারাবাহিকে মিঠাইয়ের বড় জা-র চরিত্রে তথা খল নায়িকার চরিত্রে অভিনয় করে মন কেড়েছেন দর্শকদের। ইতিমধ্যেই অনলাইন মিষ্টি বিক্রি করে আবারও দর্শকমহলের কাছে নজির গড়েছে মিঠাই ধারাবাহিক।img 20220915 164921

প্রথম দিকে ধারাবাহিকটিতে মিঠাই আর তাঁর উচ্ছেবাবুর খুঁনশুটি, কেমিস্ট্রি মনোহরার সকলকে নিয়ে মেতে থাকা এবং তোর্সার সমস্ত ভুল গুলোর বিরুদ্ধে একসঙ্গে লড়াই করা যেমন দর্শকমহল কে আনন্দ দিয়েছিল ‌ ঠিক তেমনই আজ ধারাবাহিকটি দেড় বছর অতিক্রম করলেও পুরানো হয়নি ধারাবাহিকটি। নতুন নতুন টুইস্ট আজও নতুন ভাবে ধরা দেয় দর্শকদের কাছে। এই ধারাবাহিকের খল চরিত্র তোর্সা এবার নতুন রূপে। দেবী কামেশ্বরী-র রূপে নেটমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। পরনে লাল শাড়ি, হাতে পদ্ম পায়ের কাছে রয়েছেন শিব-ও। লালশাড়িতে এক অপরূপ দেবীর রূপের এই ভিডিওটি মন কেড়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

 

google-news-icon

লেটেস্ট খবর