fbpx

Tonny Laha Roy: মনোহরা ছাড়তেই মিঠাই থেকে বিদায় নিল তোর্সা? শ্যুটিং ছেড়ে বিশাখাপত্তনম চললেন অভিনেত্রী

প্রত্যুষা সরকার, কলকাতা: জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। প্রথম থেকেই দর্শকদের কাছে এত জনপ্রিয় হয় এই ধারাবাহিকটি যে ধারাবাহিকের চরিত্র গুলিলেও ভালবেসে ফেলেছে ধারাবাহিক প্রেমিরা ( Tonny Laha Roy )। হল্লা পার্টির সদস্যরা যেন তাঁদের নিজেদের বাড়ি লোক হয়ে উঠেছে। একদিন একজনকেও না দেখালে মন খারাপ হয়ে যায় দর্শকের। তবে শুধু হল্লা পার্টি নয় তার পাশাপাশি তোর্সা চরিত্রটিও বেশ পছন্দ ভক্তদের।

‘মিঠাই’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী তন্বী লাহা রায় ( Tonny Laha Roy ) ওরফে তোর্সা। যদিও পুরো নেগেটিভ চরিত্রও বলা যায়না। তাঁর সয়তানি গুলো মাঝে মধ্যে আনন্দ ‘মিঠাই’ ভক্তদের। তাঁর চরিত্রের মধ্যে পজেটিভ আবার নেগেটিভ দুটোই রয়েছে। তবে শোনা যাচ্ছে, ‘মিঠাই’ ধারাবাহিক থেকে বিরতি নিয়েছে তন্বী। না না, এত ভাবার কিছু নেই পুরোপুরি নয়, ধারাবাহিক থেকে সাময়িক বিরতি নিয়েছেন তিনি।

img 20220908 181031

বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ অভিনেত্রী তন্বী লাহা রায় ( Tonny Laha Roy )। ইন্ডাস্ট্রিতে অনেকদিন ধরেই রয়েছেন তিনি। টেলিভিশনে বেশ অনেকগুলি ধারাবাহিকে অভিনয় করেছেন তন্বী লাহা রায়। তবে ‘মিঠাই’ ধারাবাহিকই তুমুল জনপ্রিয়তা এনে দিয়েছে তাঁর। মিষ্টি চুলবুলি এই মেয়েটিকে ভালোবাসেন অসংখ্য দর্শক। এমনকি এই ধারাবাহিকের পরেই বড়পর্দায় পা রেখেছেন তন্বী।

img 20220908 180855

তবে হঠাৎ করেই ধারাবাহিক থেকে বিরতি কেন নিলেন অভিনেত্রী ( Tonny Laha Roy )। আসলে একঘেয়ে এই কাজের চাপ থেকে বেড়িয়ে, ক্লান্তি দূর করার জন্য কিছুদিনের জন্য পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ তিনি। তাঁর ইনস্টাগ্রাম পোস্ট দেখে বোঝা গেল বিশাখাপত্তনমে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

প্রায়শই ইনস্টাগ্রামে রিলস ভিডিও পোস্ট করেন অভিনেত্রী ( Tonny Laha Roy )। পাশাপাশি তাঁর একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। সেখানে বিভিন্ন সময় বিভিন্ন ভিডিও সেয়ার করেন অভিনেত্রী। এদিন ইনস্টাগ্রামে তাঁর একটি ভিডিও দেখে বোঝা গেল দিদির সঙ্গে ভাইজ্যাক ঘুরতে গিয়েছেন তোর্সা। ট্রেনের মধ্যেই দিদির সঙ্গে নব্বইয়ের দশকের বলিউডের একটি গানে রিলস বানিয়েছেন অভিনেত্রী। বিশাখাপত্তনম থেকে ছুটি কাটিয়ে ফিরে এসে আবার কাজে যোগ দেবেন তিনি। তবে ধারাবাহিকে কয়েকদিন দেখা মিলবে না তাঁর।

google-news-icon

লেটেস্ট খবর