fbpx

‛বিগ বস’-এর ঘরে যেন মৃত্যুমিছিল, মঞ্চ ছাড়তেই প্রাণ গিয়েছে যে তারকাদের

ঠিক কী কারণে মৃত্যু হয়েছে সেই সকল শিল্পীদের?

অনীশ দে, কলকাতা: ভারতবর্ষের সবচেয়ে চর্চা বহুল রিয়ালিটি শো বিগ বস। এই অনুষ্ঠানে পৌঁছাতে পারলে খ্যাতির পাশাপাশি বিতর্কও সারা জীবনের সঙ্গী হয়ে ওঠে। শুরুর পর থেকে বিগ বসে এমন বহু প্রতিযোগীরা এসেছে, যারা আজ আর আমাদের মধ্যে নেই। কিন্তু ঠিক কী কারণে মৃত্যু হয়েছে সেই সকল শিল্পীদের? দেখে নেওয়া যাক।

sonali phogat

১) সোনালী ফোগাট: গত ২৩শে আগস্ট রহস্যজনক মৃত্যু হয় সোনালীর  (Sonali Phogat)। মাত্র ৪১ বছর বয়সে সবাইকে ছেড়ে চলে গেছেন সোনালী। প্রথমদিকে হৃদরোগে আক্রান্ত বলা হলেও পরবর্তীতে জানা যায়, তাঁর মৃত্যুর পিছনে হাত রয়েছে সোনালীর ম্যানেজার এবং আরও এক সহকর্মী। পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে তাদের। সোনালীর মৃত্যু রহস্য কবে উদঘাটন হবে, এখন সেটাই দেখার অপেক্ষা।

sid shukla

২) সিদ্ধার্থ শুক্লা: বিগ বস ১৩ সিজনের প্রতিযোগী হয়ে এসেছিলেন সিদ্ধার্থ (Sidharth Shukla)। তাঁর এবং শেহনাজের প্রেম কাহিনী এখন অমর। তাদের অনস্ক্রিন রোমান্সে মজেছিলেন সিডনাজ ভক্তরা। বিগ বস ১৩-র বিজেতা হয়েছিলেন সিদ্ধার্থ। কিন্তু সেই সুখ বেশিদিন ভোগ করতে পারেননি সিদ্ধার্থ। আগের বছর অর্থাৎ ২০২১-এ ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সিদ্ধার্থ। তাঁর মৃত্যুর পর শোকের ছায়া নেমে আসে বলিউডে।

swami om

৩) স্বামী ওম: বিগ বস ১০- এর সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগী ছিলেন স্বামী ওম (Swami Om)। তাঁর মারকুটে ও ঠোঁটকাটা ব্যবহারই তাঁকে মধ্যমণি করে তুলেছিল দর্শক। বিগ বস চলাকালীন একাধিকবার সলমনের কাছে বকাও খেয়েছেন স্বামী ওম (Swami Om)। ২০২১ সালের ৩ ফেব্রুয়ারি সবাইকে ছেড়ে চলে যান ওম স্বামী। মাত্র ৬৩ বছর বয়সেই পরলোক গমন করেন তিনি। মৃত্যুর আগে বেশ কিছুদিন অসুস্থ ছিলেন তিনি।

pratyusha

৪) প্রত্যুষা ব্যানার্জী: মাত্র ২৪ বছর বয়সে প্রাণ ত্যাগ করেন প্রত্যুষা (Pratyusha Banerjee)। বাঙালি পরিবারের এই মেয়ে বালিকা বধূ-র হাত ধরে খ্যাতি পান। কিন্তু সেই খ্যাতি বেশিদিন দেখে যেতে পারেননি প্রত্যুষা। বিগ বসের সপ্তম সিজনের প্রতিযোগী ছিলেন তিনি। প্রত্যুষা আত্মহত্যা করলেও পরবর্তীকালে তাঁর বান্ধবী কাম্যা পাঞ্জাবি জানান, প্রত্যুষার প্রাক্তন প্রেমিক রাহুল রাজ সিং অভিনেত্রীকে আত্মহত্যা করতে প্ররোচিত করেছেন।

pista

৫) পিস্তা ধাকদ: বিগ বস ১৪-র ট্যালেন্ট ম্যানেজার ছিলেন পিস্তা। ২০২১-এর জানুয়ারির ১৫ তারিখ সলমনের সাথে উইকেন্ড কা ওয়ার পর্বের শ্যুটিং শেষ করে বাড়ি ফেরার সময় রাস্তায় দুর্ঘটনা হয় পিস্তার। মাত্র ২৪ বছর বয়সেই সকলকে ছেড়ে চলে যান পিস্তা।

google-news-icon

লেটেস্ট খবর