fbpx

দক্ষতার অভাবে মেলেনি কাজ! অভিনয় ছেড়ে বড়লোক প্রযোজকের পত্নী হয়েছেন এই বলি অভিনেত্রীরা

অনীশ দে, কলকাতা: বলিউড অভিনেত্রীদের নিয়ে খবরের অভাব নেই। তাদের ক্যারিয়ার থেকে শুরু করে প্রেম সবকিছুই হয়ে ওঠে শিরোনাম। এমনকি ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীন বড় ব্যবসায়ীদের বিয়ে করে নেন অনেক অভিনেত্রী। যার জেরে তাদের অভিনয়ের পেশায় কিছুটা হলেও আঘাত আসে। তবে সংসার করতে কে না চায়? আসুন জেনে নিই এমন কয়েকজন বলি সুন্দরীদের, যারা ক্যারিয়ারের আগে প্রাধান্য দিয়েছেন এবং কোনও ব্যবসায়ীর ঘরণী হয়েছেন।

বিদ্যা বালন – সিদ্ধার্থ রায় কাপুর (Vidya Balan – Siddharth Roy Kapoor): নো ওয়ান কিলড জেসিকা, দ্যা ডার্টি পিকচার, কাহানি প্রভৃতি ছবিতে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন বিদ্যা। ২০১২ সালে তার অভিনীত ছবি কাহানি সারা ফেলে দেয় সারা ভারতবর্ষে। প্রথমবার একজন গর্ভবতী মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা। এই বছরের ১৪ই ডিসেম্বর ইউটিভি মুভিজের কর্ণধার সিদ্ধার্থ রায় কাপুরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিদ্যা।

vidya alan

শিল্পা শেঠি – রাজ কুন্দ্রা (Shilpa Shetty – Raj Kundra) : বলিউড ডিভা শিল্পা শেঠি বলিউডে আগমনের পর একাধিক নায়ক ও প্রযোজক সাথে সম্পর্কে জড়িয়েছেন। অক্ষয় কুমারের সাথে তার প্রেম কাহিনীর চর্চা এখনও হয়। তবে ২০০৯ সালে শিল্পপতি রাজ কুন্দ্রার সাথে পরিণয় সারেন শিল্পা। ৪ বছরের মাথায় একটি ফুটফুটে সন্তানের জন্মও দেন তিনি। অনেকদিন ডেটের পরেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন শিল্পা, এমনটিই জানিয়েছেন নানা সাক্ষাৎকারে।

shilpa shetty m

অমৃতা আরোরা – শাকিল লাড়াক (Amrita Arora – Shakeel Ladak): ২০০৯ সালে শিল্পপতি শাকিল লাড়াকের সাথে বিয়ে সারেন অমৃতা। মালাইকা অরোরা খানের বোন হয়েও বলিউডে নিজের তেমন ছাপ ফেলতে পারেননি অমৃতা। পরবর্তীকালে দুই সন্তানের প্রতিই নিজের সারাজীবন উৎসর্গ করেন অমৃতা।

amrita arora

শ্রীদেবী – বনি কাপুর (Sridevi – Boney Kapoor): অনিল কাপুরের দাদা বনি কাপুরকে শ্রীদেবী বিয়ে করতে চলেছেন এই খবর সামনে আসতেই সংবাদমাধ্যম উত্তাল হয়ে ওঠে। কারণ শ্রীদেবীর আগেও বনি কাপুর বিবাহিত ছিলেন এবং মিঠুনের সাথে শ্রীদেবীর সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন তিনি। তবে ১৯৯৬ সালে সবাইকে চমকে বনির গলায় মাল্যদান করেন শ্রীদেবী।

sridevi

আয়েশা টাকিয়া – ফরহাদ আজমি (Ayeshsa Takia – Farhad Azmi): বলিউডে নিজের জায়গা বানানোর জন্যে মরিয়া হয়ে উঠেছিলেন আয়েশা। একের পর এক ফ্লপ ছবিতে অভিনয় করার দরুন তার ক্যারিয়ারও ভালো দিকে যাচ্ছিল না। তবে ২০০৯ সালে তিনি বিয়ে করেন ব্যবসায়ী ফরহাদ আজমিকে। এই বছরই মেগাস্টার সালমান খানের সাথে তার ‘ওয়ান্টেড’ ছবিটি বক্স অফিসে সুপারহিট হয়। তাও বিয়ের পর নিজের অভিনয় জগৎকে ছেড়ে সংসারে মন দিয়েছেন তিনি।

ayesha takia

google-news-icon

লেটেস্ট খবর