fbpx

কপালটাই খারাপ! বিয়ের পিঁড়িতে বসে বিচ্ছেদ হয়েছে এই বলিউড তারকাদের

বলিউড নিয়ে হামেশাই নানা গল্প-কাহিনি-গুজব ছড়িয়ে ছিটিয়ে। কারোর প্রেম, কারোর সন্তান, কারোর আবার পরকীয়া নানা তথ্যকে ঘিরে বলিউড। রাস্তা দিয়ে যাওয়ার সময় কোনও উঁচু ইমারত যেমন আমাদের আকৃষ্ট করে। আমরা জানি হয় তো কখনই সেই ইমারতে চূড়ায় উঠতে পারব না। ঠিক তেমনই বলিউডও সাধারণের কাছে সেই উঁচু ইমারতটার মতো। যা সাধারণের জন্য ছোঁয়া অসম্ভব হলেও সেই ইমারতের দিকে তাকিয়ে থাকতে বা সেটিকে  নিয়ে নানা জল্পনা তৈরি করতে ভালোবাসে। 

bollywood breakup

 

এই বলিপাড়া সাধারণের কাছে নানা গুঞ্জনের ভান্ডার। তারকাদের জীবনের ব্যাক্তিগত তথ্য কিংবা সম্পর্কের খবরের দিকে হামেশাই মুখিয়ে থাকে দর্শকরা। তবে এই সব কিছুর মাঝে বলি পাড়ায় কান পাতলেই যেমন শোনা যায় প্রেমের গুঞ্জন, ঠিক তেমনি হামেশাই হয়ে চলেছে তারকাদের বিচ্ছেদের খবর। কখনও কখনও তারকাদের সম্পর্ক গড়ায় বিয়ের আগে অবধি আবার কখনও গোড়ার দিকেই বিচ্ছেদ ঘটে। কারোর কারোর লিভ-ইন-এ থাকার পরেও বিচ্ছেদ ঘটেছে, কারোর আবার বিয়ে ১৫ বছর পরে হয়েছে বিচ্ছেদ। পুরানো সম্পর্কে ইতি দিয়ে নতুনের পথে হামেশাই এগিয়ে চলেছেন তারকারা। জেনে নিন বলিপাড়ার এখনও পর্যন্ত সবচেয়ে বিতর্কিত বিচ্ছেদের গল্প –

১) অভিষেক বচ্চন ও করিশ্মা কাপুর:

abhishek and karishma

একসময় জুনিয়র বচ্চন ও করিশ্মা কাপুরের জুটি ছিল বলিউডের রিয়েল জুটি গুলির মধ্যে অন্যতম। ‘হা ম্যানে ভি প্যার কিয়া হ্যায়’ সিনেমার সেটে প্রথম আলাপ হয় তাঁদের। সেখান থেকেই শুরু তাঁদের প্রেম কাহিনী। এই সম্পর্ক দীর্ঘ ৫ বছর টিকেছিল। এমনকী আংটি বদল-ও হয়েছিল তাঁদের। যখন এক দিকে করিশ্মা কাপুরের কেরিয়ার শীর্ষে তখনই অন্যদিকে অভিষেক বচ্চনের কেরিয়ার তখন শুধুমাত্র তার বাবার নামে চলত। এমন ছেলের হাতে মেয়েকে তুলে দিতে চাননি করিশ্মা কাপুরের মা। সেই কারণেই ভাঙন ধরে তাঁদের সম্পর্কে।

২) অক্ষয় কুমার ও রবিনা টনডন:

akshay and ravina

অক্ষয় কুমার ও রবিনা জুটি সম্পর্কে কম-বেশি সবাই জানি। মোহড়া থেকে শুরু করে খিলারিয়ো কা খিলারি এক কথায় ঐ সময় বলিউড কাঁপিয়েছে এই জুটি। ছবিতে অভিনয়ের পাশাপাশি বাস্তবেও জুটি গড়েন অক্ষয় ও রবিনা। কিন্তু শোনা যায় সেই সময় অক্ষয় কুমার ও শিল্পা শেট্টির সম্পর্ক গড়ে ওঠায় সম্পর্ক থেকে বেড়িয়ে আসেন রবিনা। 

৩) বিপাশা বসু ও জন আব্রাহাম :

john and bipasha

‘রাজ’ সিনেমার এক পার্টিতে প্রথম দেখা হয় তাঁদের। এরপর বিপাশা ও জন ‘জিসম্’  নামের একটি সিনেমায় এক সঙ্গে কাজ করেন। সেই মুভি সেট থেকেই শুরু হয় তাদের প্রেম কাহিনী। এই সম্পর্ক চলে দশ বছর। তাঁরা কখনই তাঁদের সম্পর্কটি আড়ালে রাখেনি। কিন্তু হঠাৎই শোনা যায়, ‘সালামে ইস্ক’ মুভিটির সময় সম্পর্ক গড়ে ওঠে বিদ্যা বালান ও জন আব্রাহামের। এরপরই ভাইরাল হয় ফুটবলার রোনাল্ডোর সাথে বিপাশার ঘনিষ্ঠ মূহুর্তের ছবি এবং ২০১২ সালে আলাদা হয়ে যায় এই জুটি।

৪) করিনা কাপুর ও শাহিদ কাপুর:

shahid and kareena

‘যাব উই মিট’এর সেটে প্রথম দেখা হয় ‘শারিনা’ জুটির। লাভ অ্যাট ফার্স্ট সাইট হয় তাদের। তারপর তাঁদের বিভিন্ন জায়গায় এক সঙ্গে দেখা যায়। চুপ চুপ কে, মিলেঙ্গে মিলেঙ্গে , ফিদা মুভিতে এক সঙ্গে কাজ করতে দেখা যায় তাঁদের। কিন্তু হঠাৎ করেই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। করিনা বিয়ে করেন সইফ আলী খান কে এবং শাহিদ বিয়ে করে মিরা রাজপুতকে। 

৫) মালাইকা আরোরা ও আরবাজ খান:

malaika and arbaaz

মালাইকা ও আরবাজ জুটি বলিউডের খুব পরিচিত একটি জুটি। বিয়ের দীর্ঘ ১৫ বছর পর ডিভোর্স হয় তাদের। কারণটি ছিল অর্জুন কাপুরের সাথে মালাইকার অবৈধ সম্পর্ক। ডিভোর্সের পর বর্তমানে ছেলে আরহানকে নিয়ে অর্জুনের সাথেই লিভ-ইনে থাকেন মালাইকা।

 

google-news-icon

লেটেস্ট খবর