fbpx

Bengali serial: মুখে মিষ্টি কিন্তু ভিতরে বিষ! রুপের বিচারে নায়িকাদেরও টেক্কা দেবে যে খলনায়িকারা

জয়িতা চৌধুরি, কলকাতাঃ বাংলা সিরিয়াল একপ্রকার জনপ্রিয় খলনায়িক- নায়িকাদের দুষ্টুমির জন্য। ধারাবাহিকগুলিতে একপ্রকার অন্য মাত্রা যোগ করে এই খলচরিত্রগুলি। সিরিয়াল প্রেমীদের দুচোখের বিষ হলেও বলা বাহুল্য ধারাবাহিকের অন্যতম অবিচ্ছেদ্য অঙ্গ তাঁরা। তবে দুষ্টুবুদ্ধি মাথায় থাকলেও সৌন্দর্যে রীতিমতো নায়িকাদেরও টেক্কা দিতে পারেন তারা। রইল এমনই ছয় খলনায়িকার তালিকা।

list

তন্বী লাহা রায়ঃ ( Tonni Laha Roy )
বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকায় গত এক বছরেরও বেশি সময় ধরে এক নম্বরে ছিল ‘মিঠাই’ সিরিয়ালটি।আর সৌন্দর্যের বিচারেও এক নম্বরে আছেন এই ধারাবাহিকের খলনায়িকা তন্বী লাহা রায় ( Tonni Laha Roy )। ধারাবাহিকের শুরুর দিকে তাঁর ভিলেনগিরি তাঁকে চক্ষ্যুশূল করে রেখেছিল দর্শকদের কাছে। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় অভিনেত্রী। তাঁর রুপের ছটায় ঘায়েল তাঁর ফলোয়াররা।

ইধিকা পালঃ ( Idhika Paul )
পিলু ধারাবাহিকের প্রথম দিকে খলচরিত্রে অভিনয় করে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী ইধিকা পাল। তাঁর গভীর চোখের চাহনিতে কুপকাত হয়ে আছেন অভিনেত্রীর অনুগামীরা। এই সুন্দর মিষ্টি মেয়েটি ধারাবাহিকের ভিলেন হলেও রুপের স্নিগ্ধতায় টেক্কা দিতে পারেন ধারাবাহিকের নায়িকাদের। খলনায়িকার ভূমিকায়ে অভিনয় করলেও এই মুহূর্তে পিলু ধারাবাহিকে তাঁর চরিত্রটি বেশ পজিটিভ।

list 2

রোশনি ভট্টাচার্যঃ ( Roshni Bhattacharyya )
‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের রোহিনী যেন সিরিয়াল প্রেমীদের চোখের বিষ। তাঁকে দেখলেই তেলেবেগুনে জ্বলে ওঠেন ধারাবাহিকের দর্শকরা। তবে পর্দায় তিনি যতই দুষ্টুবুদ্ধির অধিকারিনী হন না কেন! বাস্তবে, অভিনেত্রীর সৌন্দর্যের জুরি মেলা ভার! নায়িকাদের থেকে কোন অংশে কম জাননা অভিনেত্রী।

কুয়াশা বিশ্বাসঃ ( Kuyasha Biswas )
বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও তাল মিলিয়ে কাজ করছেন অভিনেত্রী কুয়াশা বিশ্বাস। প্রেম- টেম সিনেমাটিতে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন অভিনেত্রী। এই মুহূর্তে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের খলচরিত্র দেবিনার ভূমিকায়ে অভিনয় করছেন তিনি। সিরিয়ালে তাঁর সংলাপগুলি এক কথায় তেলে বেগুনে গা জ্বালানোর মতনই। এই সংলাপের জেরেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে কটাক্ষের শিকার হতে হয়েছে বহুবার। তবে তাঁর চরিত্র অসহ্য হলেও তাঁর রুপের প্রশংসা করতে ভোলেন না দর্শকরা।

list 3

শ্বেতা মিশ্রঃ (Sweta Mishra)
এই মুহূর্তে টিআরপি তালিকার শীর্ষে রয়েছে ধুলকণা ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মূল খলচরিত্র চড়ুই ওরফে শ্বেতা মিশ্র। সাবেক বা পশ্চিমী সব পোশাকেই অনন্যা তিনি। টলিউডে তাঁর পরিচিতি অন্যতম সুন্দর মুখ হিসেবেও।

প্রিয়াঙ্কা মিত্রঃ ( Priyanka Mitra )
ভাল-খারাপ দুধরনের ছবিতেই কাজ করার অভিজ্ঞতা রয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রের। টলিপাড়ায় তাঁর পরিচিতি বিশেষত সুন্দরী বলেই। তাঁর ঝুলিতে রয়েছে ‘মোহর’, ‘একাদোক্কা’-র মতো হিট সিরিইয়ালগুলিও।

google-news-icon

লেটেস্ট খবর