fbpx

ছবির দৃশ্য ঘুম কাড়বে আপনার! রইল ভারতীয় চলচিত্রের তাক লাগানো ছবির তালিকা

অনীশ দে, কলকাতা: ভারতবর্ষে ওটিটি আন্দোলনের পর Netflix, Amazon prime, Alt Balaji সহ আরো অনেক নতুন প্ল্যাটফর্মের আগমন ঘটে। এই সমস্ত ওভার দ্যা টপ প্ল্যাটফর্মের অন্যতম উপাদান বোল্ড কনটেন্ট
(Top 5 lesbian web series)। ওটিটির আগমনের পর সমকামী নারী বা পুরুষের ভালোবাসার গুল্প ভাবিয়ে তুলেছে মানুষকে। সেই ভালোবাসার পথে সমকামীদের কত কষ্ট, কত বেদনা, কত অপমান সহ্য করতে হয় তা নিপুণতার সাথে ফুটে উঠেছে পর্দায় (Top 5 lesbian web series)। আসুন দেখে নিই এমন কিছু ওয়েব সিরিজের নাম যা আপনি কখনো পরিবারের সাথে দেখতে পারবেন না (Top 5 lesbian web series)।

১) কবিতা ভাবী: রাধে শ্যামের এই সিরিজে রয়েছে ভরপুর যৌবন (Top 5 lesbian web series)। এই সিরিজটি মুক্তি পায় উল্লু ওটিটি অ্যাপে। এই অ্যাপের বেশিরভাগ কনটেন্ট প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি (Top 5 lesbian web series)।

kabita bhabi

২) গন্দি বাত: একতা কাপুরের ওটিটি প্ল্যাটফর্ম অল্ট বালাজিতে মুক্তি পায় গন্দি বাত। ফ্লোরা সৈনি এবং অন্বেশি জৈনের প্রেম আবেগপ্রবণ করে তোলে দর্শকদের (Top 5 lesbian web series)। গন্দি বাতের সবকটি সিজন দর্শকদের কাছে খুব পছন্দের।

gandi baat

৩) টুইস্টেড: বিক্রম ভাট (Vikram Bhatt) পরিচালিত এই সিরিজটি মুক্তি পায় ইউটিউবে। মূলত একটি খুনকে সাসপেন্সের মোড়কে মুড়ে তৈরি হয়েছে সিরিজটি। এই সিরিজে মহিলা সমকামী প্রেমের দৃশ্য মন ভরিয়েছেন দর্শকদের (Top 5 lesbian web series)।

twisted

৪)মায়া ২: প্রিয়া গৌড় এবং লীনা জুমানি অভিনীত এই সিরিজে রয়েছে বেশ কিছু বোল্ড সীন। এই সিরিজে দেখা যায় দুজন সমকামী মেয়েদের যারা সমাজের ভয়ে এক সময় পর্যন্ত নিজের সমকামিতাকে মেনে নিতে পারেন না। কিন্তু শেষ পর্যন্ত নিজের ভয় কাটিয়ে একে অপরের প্রেমে মশগুল হয়ে ওঠেন দুই নারী।

maaya 2
আরও পড়ুন: সংসার চালাতে বি গ্রেড ছবিতে অভিনয় ! অমিতাভের কীর্তিতে হতবাক নেট পাড়া
৫) বেকাবু ২: একতা কাপুরের অন্যতম সফল ওয়েব সিরিজ বেকাবু। এই সিরিজের দ্বিতীয় সিজনে ধরা পড়েছে মহিলা সমকামীদের প্রেম। পৌলমী দাস ও সুভা রাজপুত অভিনীত এই সিরিজটি দর্শকমহলে সাড়া ফেলে দেয় কয়েকদিনের মধ্যেই (Top 5 lesbian web series)।

bekaboo 2

google-news-icon

লেটেস্ট খবর