fbpx

বলিউডে বাঙ্গালী শিল্পীদের কদর করে না! কম পারিশ্রমিক নিয়ে বিস্ফোরক টোটা রায় চৌধুরী

আজকাল বলিউড ও টলিউডের রসায়ন বেশ জমে উঠেছে। বাংলা ইন্ডাস্ট্রির অনেকেই এখন দাপিয়ে কাজ করছে বলি পাড়ায়। বেশ অনেক সিনেমায় দেখা গেছে দুই ইন্ডাস্ট্রির তারকাদের যৌথ সংযোজন ঘটছে বড় পর্দায়। টলিউডের অনেকেই এখন বলিউডেও বেশ দাপিয়ে কাজ করেছেন। এরকম অভিনেতা অভিনেত্রীদের সংখ্যা দ্রুত বাড়ছে। সেসব কাজও অবশ্য অনেক বেশি সাফল্য অর্জন করছে। বলিউডে রাজ করছে এমনি এক অভিনেতা হলেন টোটা রায় চৌধুরী ( Tota Roy Chowdhury )।

বলিউডে বাঙ্গালী অভিনেতারা কাজও যেমন করছে তেমন আবার অভিযোগও করছে। যেমন, অনেক বার বাঙ্গালী অভিনেতাদের কাছ থেকেই উঠে এসছে পারিশ্রমিক বৈষম্য। এবার খোদ অভিনেতা টোটা এই অভিযোগ নিয়েই বিস্ফোরক হলেন। বলিউডের দিকে সরাসরি আঙ্গুল তুলে জানালেন অভিযোগ। তিনি জানান যে বেশ দীর্ঘদিন ধরেই তিনি কাজ করছেন বলিউডে। টলিউডের পাশাপাশি তিনি বেশ সাবলীলভাবেই বলিউডে কাজ করছেন।

Bengali cinema actor Tota Roy Choudhury
Bengali cinema actor Tota Roy Choudhury

আরও পড়ুন…………গায়কের সাথে গলা মেলালেন ক্রিকেটের মহারাজ, অনুপমের সাথে সৌরভের গানের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

আরও পড়ুন…………“রকস্টার যে শুকিয়ে গেছে, ওনাকে একটু দানাপানি দাও”! সোশ্যাল মিডিয়াতে তীব্র কটূক্তির শিকার অভিনেতা যশ

Bengali cinema actor Tota Roy Choudhury
Bengali cinema actor Tota Roy Choudhury

দীর্ঘদিন কাজের পরেও তিনি একটি জিনিস লক্ষ্য করলেন যে, বলিউড তাদের প্রতি বহিরাগত আচরণ করে। বলিউড এখনও বাঙ্গালী অভিনেতাদের আপন করতে শেখেনি। তাদের কাছে বাঙ্গালী আর্টিস্ট মানেই হল শুধু মাত্র কাজ চালানোর মত হলেই হল। বাঙ্গালী অভিনেতাদের গুনের কদর বা তাদের কাজের মর্যাদা এখনও সঠিকভাবে দিতে শেখেনি বলিউড। বলিউডে বাঙ্গালী অভিনেতাদের তুলনামূলক অনেক কম পারিশ্রমিক দেওয়া হয়। যেটা বলিউডের অভিনেতাদের ক্ষেত্রে অনেক বেশি দেওয়া হয়। এই বৈষম্যের কথা এর আগেও অনেকে বলেছেন এটাই প্রথম নয়।

Bengali cinema actor Tota Roy Choudhury
Bengali cinema actor Tota Roy Choudhury

আরও পড়ুন…………৫৬ পেরিয়েও সিঙ্গেল! দাদু হওয়ার বয়সেও জুটল না বউ, কি বলছেন বলিউডের ব্যাচেলর সালমান

বলিউড নিয়ে একাধিবার বাঙ্গালী অভিনেতাদের মধ্যে ক্ষোভ প্রকাশিত হয়েছিল। এবারেও তার অন্যাথা হয়নি। তবে এবার ফের গর্জে ওঠায় আবারও অনেকেই এই বিষয় নিয়েই মুখ খুলেছেন ও অভিযোগে বিদ্ধ করেছে বলউডকে।

google-news-icon

লেটেস্ট খবর