fbpx
Monday, September 26, 2022

Trina Saha: বিয়ের পর এই প্রথম অনস্ক্রিনে জুটি বাঁধবে নীল-তৃণা! গুনগুনকে ভুলে নতুন রূপে অভিনেত্রী

শেষ হয়ে যেতে চলছে স্টার জলসার জনপ্রিয় এক ধারাবাহিক ‘খড়কুটো’। ধারাবাহিকে গুনগুনের মৃত্যুর থেকেই মন খারাপ অনুরাগীদের। ধারাবাহিকে আর দেখা মিলবে না প্রিয় অভিনেত্রী তৃণা সাহার ( Trina Saha )। নতুন কোনও কাজের কথাও জানা যায়নি তাঁর৷ তাই ভক্তদের মন একটু বেশিই খারাপ। তবে এ হেন অবস্থায় তাঁর ভক্তদের জন্য নিয়ে আসলেন এক বিশেষ চমক। ফের একসঙ্গে পর্দায় ফিরতে চলেছেন নীল- তৃণার জুটি।
img 20220819 184401 957

বিয়ের পর এই প্রথম একসঙ্গে কাজ করছেন টলিউড অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তৃণা সাহা। অতীতে বিয়ের আগে নীলের সঙ্গে একটি শর্ট ফিল্ম করেছিলেন তৃণা ( Trina Saha )। তবে বিয়ের পর এটাই তাঁদের একসঙ্গে প্রথম কাজ। একটি গানের ভিডিয়োয় দেখা যাবে ‘তৃণীল’কে। প্রকাশ্যে এল সেই ভিডিয়োর এক ঝলক। গানটি গাইবেন বাংলার অন্যতম জনপ্রিয় গায়িকা লগ্নজিতা চক্রবর্তী।

ভিডিয়োর মধ্যে ফুটে উঠবে শহর কলকাতাকে জড়িয়ে নায়ক-নায়িকার নানা আবেগের প্রেমের ক্যানভাসে। নেটমাধ্যমে ভিডিয়োটির একটি মোশন পোস্টার প্রকাশ করেছে ‘সারেগামাপা’। দেখা যাচ্ছে, পাশাপাশি হাঁটছেন তৃণা ( Trina Saha ) এবং নীল। দু’জনের মুখেই হাসি। স্বামীর দিকে চেয়ে রয়েছেন তৃণা। দু’জনের মধ্যেকার মিষ্টি ভালবাসা স্পষ্ট হয়ে উঠেছে মিউজিক ভিডিয়োটিতে।
img 20220819 184406 613
মাত্র কয়েক সেকেন্ডের রিলেই প্রেমের ঝড় তোলে টলিউডের এই তারকা জুটি। আর এবার তো আরও এক ধাপ এগিয়ে গেলেন তাঁরা ( Trina Saha )। অভিনেত্রী তৃণা সাহা জানিয়েছিলেন, ‘আমাদের রিল ভিডিয়ো মানুষ পছন্দ করেন। অনেকেই চেয়েছিলেন, আমরা একসঙ্গে কাজ করি। আমাদের অনুরাগীদের জন্য এই ভিডিয়োটা একটা উপহার।’ সব ঠিক থাকলে চলতি মাসের শেষের দিকে বা সেপ্টেম্বরের শুরুতে মুক্তি পাবে তাঁদের এই গানের ভিডিয়ো।

বরকে সহকর্মী হিসেবে পাওয়ার অভিজ্ঞতা কেমন? এমন প্রশ্ন করায়, এক সংবাদমাধ্যমকে তৃণা ( Trina Saha ) বলেছিলেন, ‘অন্য কারও সঙ্গে অভিনয়ের আগে একটা প্রস্তুতি নিতে হয়। সেই অভিনেতার সঙ্গে একটা বন্ধুত্ব গড়ে তুলতে হয়। আচমকাই তো আর কারও সঙ্গে রসায়ন গড়ে তোলা যায় না। সময় দিতে হয়। কিন্তু নীলের ক্ষেত্রে এত কিছু করতে হয়নি। আমাদের সম্পর্কটাই পর্দায় প্রেম হয়ে ফুটে উঠেছে।’

google-news-icon

লেটেস্ট খবর