fbpx

Trina Saha: পর্দায় ডায়েটের কথা বলে বাড়িতে চলছে মহাভোজ! তৃণার হাতেই ‛মটন বিরিয়ানি’ মন মজেছে নীলের

টলিউডের জুটিদের মধ্যে জনপ্রিয় জুটি হল নীল-তৃণার জুটি। টলিউডের দুজন সফল তারকা হলেন নীল ভট্টাচার্য ( neel bhattacharya ) এবং তৃণা সাহা ( trina saha ) । তাঁরা দু’জনই নিজেদের কাজের জন্য বিখ্যাত নেটিজেনদের কাছে। অনেকদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন নীল এবং তৃণা। তাঁদের সম্পর্কটি ছিল একটি খোলা বইয়ের মতো। নিজেদের সম্পর্ক কখনই গোপন রাখেননি এই দুই তারকা। আর অনুরাগীদেরও বেশ পছন্দের এই জুটি। তাই তো তারা এঁদের সম্পর্ক নিয়েও কোনও প্রকার আপত্তি জানায় নি।

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল নীল এবং তৃণার মধ্যে। গত বছর ফেব্রুয়ারিতে তাঁরা গাঁটছড়া বেঁধে নিজেদের সম্পর্কের শুভ পরিণয় ঘটিয়েছিলেন। তাঁরা নিজদের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে গিয়েছেন দেখে খুশি হয়েছিলেন তাঁদের অনুরাগীরাও। জানা গিয়েছে, তৃণা নাকি খুবই সংসারী। টিভির পর্দায় আমরা যে তৃণাকে দেখতে পাই, বাস্তবের তৃণা ঠিক তার ব্যতিক্রম। জানা গিয়েছে হেঁশেল নাকি একা হাতে সামলান তৃণা সাহা।

img 20220804 175343

 

আসলে আমরা সকলেই জানি যে, তারকাদের নিজেদের শরীর ফিট রাখতে বিভিন্ন ডায়েটের মধ্যে দিয়ে যেতে হয়। কিন্তু তা বলে তারকাদের মনে যে বাইরের খাবার খাওয়ার ইচ্ছা জাগে না, এই ধারণা ভুল। জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্যের ক্ষেত্রেও এর ব্যতিক্রম নয়। স্বাস্থ্যকর ডায়েটের পাশাপাশি তাঁর মটন বিরিয়ানি খুবই পছন্দের। তবে বাইরের বিরিয়ানির বদলে নিজের স্ত্রী তৃণার হাতের বানানো বিরিয়ানি খান নীল।

নিজের স্ত্রী তৃণার হাতের বানানো খাবার খুবই পছন্দ করেন নীল। তৃণা যে খুব সুন্দর রান্না করেন, তা নীলের কথাতেই স্পষ্ট প্রকাশ পায়। রোজ সকালেই নাকি তৃণা তাঁকে ওটস্ স্মুদি বানিয়ে খাওয়ান। এছাড়াও সংসারের বেশিরভাগ রান্নাবান্না তৃণা একাই করেন বলে জানা গিয়েছে। স্ত্রীর সব রান্না করা খাবারই কব্জি ডুবিয়ে খেতে পছন্দ করেন নীল। বিশেষ করে তৃণার বানানো স্পেশাল নাটেলা টার্ট খুবই প্রিয় নীলের।

 

google-news-icon

লেটেস্ট খবর