fbpx

Trina Saha: একঘেয়ে জীবন, বিরতি নিতে চাই! কাচুমাচু মুখে হটাৎ এমন কেন জানালেন তৃণা?

পায়ে যেন তাঁর সর্ষে। কিছু দিন আগেই স্বামীকে সঙ্গী করে বিদেশ ভ্রমণে গিয়েছিলেন তিনি। কিন্তু তাতেও যেন মনে নেই শান্তি। আবার কোথাও বেড়াতে মন চাইছে তৃণা সাহার। একেবারে ভ্রমণপ্রেমী সে। একটু যেন সময় পেলেই ব্যাগপত্তর গুছিয়ে বেড়িয়ে পড়েন নতুন কোনও গন্তব্যে। সে কথা নিজের মুখেই স্বীকার করেন তিনি। 

উল্লেখ্য, এদিন ইনস্টাগ্রামে ( Instagram ) নিজের একটি ছবি পোস্ট করেন তৃণা। মুখে কাচুমাচু ভাব স্পষ্ট। কিছুই যেন ভাল লাগছে না তাঁর। অন্তত নিজে এমনটাই বলছেন অভিনেত্রী। দিন কয়েক আগে বিদেশ বিভুঁই ঘুরে এলেন তৃণা। কিন্তু এখন আবার তাঁর মন উড়ু উড়ু। তিনি লিখেছেন, ‘খুবই বোর হচ্ছি। আর ভাল লাগছে না। সত্যিই একটা বিরতি চায়। কোথায় যাওয়া যায় বলা যেতে পারেন?’ 

trina saha

মাত্র কয়েক মাস আগেই স্বামী নীল ভট্টাচার্য ( Neel Bhattacharya ) এবং বন্ধুদের সঙ্গে বিদেশ ঘুরে এলেন অভিনেত্রী ( Trina Saha )। আর কয়েকদিন কাটতেই এই রকম বায়না। এই প্রসঙ্গে নেটিজেনদের বক্তব্য, কাজ কি তবে শিকেয় তুলে দিলেন টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী? নাকি নতুন কোনও কাজের এসেছে তাঁর? মনে করা হচ্ছে, কোনও নতুন কোনও কাজের ইঙ্গিত দিতেই তাঁর এই সোশ্যাল মিডিয়া পোস্ট। শুধু তৃণাই নয়, তৃণার সঙ্গে সুরে সুর মিলিয়ে একই রকমের পোস্ট করেছেন আরও এক অভিনেত্রী। 

একদিন আগেই তৃণার মতো তিনিও কাচুমাচু মুখ করে একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘বাড়িতে বসে বোর হচ্ছি। বেড়াতে যেতে ইচ্ছা করছে। কোথায় যাই বলুন তো?’  দুই অভিনেত্রীর একই সঙ্গে একই রকমের পোস্ট। একই সঙ্গে অনুরাগীদের কাছে একই রকমের প্রশ্ন ছোঁড়া। গোটাটাই কি তবে কাকতালীয়? হয় তো নয়। 

টলিপাড়ার গুঞ্জন যেন বলছে অন্য কথা। অঞ্জন দত্ত পরিচালিত, ‘মার্ডার বাই দ্য বে’তে তৃণা সাহা সঙ্গেই কাজ করছেন অনন্যা। আসন্ন সিরিজের প্রচারের জন্যই কি এই নয়া পন্থা? উত্তর একেবারেই অজানা। প্রসঙ্গত, টলিপাড়ায় আপাতত প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নিজের জায়গা করে নিয়েছেন তৃণা। অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে প্রেম করে বিয়ে তাঁর। এখন আপাতত দু’জনেই এক হাতে অভিনয় ও এক হাতে সংসার সামলাতে ব্যস্ত। 

google-news-icon

লেটেস্ট খবর