fbpx
Tuesday, September 27, 2022

Shruti Das: হাতে রয়েছে শাঁখা-পলা, চুপিসারে বিয়ে সারলেন অভিনেত্রী শ্রুতি দাস, প্রশ্ন নেটিজেনদের

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌছে গিয়েছে। প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয় এই লোকপ্রিয় মেগাসিরিয়াল। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে এই বাংলা ধারাবাহিক কার্যত ফিকে হয়ে গিয়েছে তাতে অভিনীত তারকাদের জনপ্রিয়তার কাছে। আর এই জনপ্রিয় টেলি অভিনেত্রীদের মধ্যে অন্যতম হল, শ্রুতি দাস ( Shruti Das )। টেলি জগতের এই জনপ্রিয় অভিনেত্রী তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন ‘ত্রিনয়নী’ ( Trinayani ) ধারাবাহিকের হাত ধরে। এরপর একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রুতি দাসকে ( Shruti Das )।

সম্প্রতি এই টেলি অভিনেত্রীকে নিয়ে রীতিমতো সরগরম হয়ে উঠল সমগ্র সোশ্যাল মিডিয়া, কারণ তাঁর করা কিছু ভাইরাল পোস্ট। এইদিন অভিনেত্রী শ্রুতি দাস ( Shruti Das ) তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। যেখানে দেখা গিয়েছে, একজোড়া শাঁখা-পলা এবং একটি মাদুলি। যা দেখার পর অভিনেত্রীর অনুরাগী মহলে প্রশ্ন উঠতে শুরু করে, ‘তবে কি চুপিসারে বিয়ে সেড়ে ফেললেন অভিনেত্রী?’ এছাড়াও আরও একাধিক প্রশ্ন জাগতে শুরু করে অনুরাগী মহলে। কিন্তু অভিনেত্রীর ক্যাপশন যেন অন্য কথা বলে গেল।

28c41

সোশ্যাল মিডিয়া মারফত জানা গিয়েছে, অভিনেত্রী শ্রুতি দাসের দ্বারা পোস্ট করা এই একজোড়া শাঁখা এবং পলা তাঁর কেরিয়ারের প্রথম অভিনিত ধারাবাহিক ‘ত্রিনয়নী’র সরঞ্জাম। সূত্র অনুসারে জানা গিয়েছে, একটি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর তারকারা তাঁর সঙ্গে জড়িত কিছু কিছু লক্ষ্যণীয় জিনিস সঙ্গে করে নিয়ে যান। অভিনেত্রী শ্রুতি দাসও এমনটাই করেছিলেন। ‘ত্রিনয়নী’ ধারাবাহিক টেলিভিশনের পর্দা থেকে বিদায় নেওয়ার পর তাঁর চরিত্রের সাজে ব্যবহৃত সরঞ্জাম নিয়ে এসেছিলেন। আর এইদিন ধারাবাহিকের তিন বছর পূর্ণ হল।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)


সোশ্যাল মিডিয়াতে ওই শাঁখা-পলা জোড়ার ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘অভিশাপ নাকি আশীর্বাদ? ত্রিনয়নী। একজন শিল্পী হিসেবে ইহা তাঁর সম্পদ। জীবনে অর্থের সংকট দেখা দিলেও তাঁর এমন সম্পদের চাহিদা থাকবে আজীবন।’ সূত্র অনুযায়ী, ত্রিনয়নী ধারাবাহিকের পর দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন শ্রুতি দাস। এরপর ছোট এবং বড়পর্দা সহ একাধিক ক্ষেত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে টেলিভিশনের পর্দা থেকে হারিয়ে যেতে শুরু করেন তিনি। জানা গিয়েছিল, কাজ না থাকার দরুন একটা সময় নিজের পৈতৃক বাড়ি কাটোয়াতে ফিরে গিয়েছিলেন শ্রুতি দাস। কিন্তু জানা গিয়েছে, শীঘ্রই এক অন্য ভুমিকায় টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী। যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁর সমগ্র অনুরাগী মহল।

google-news-icon

লেটেস্ট খবর