কৌশিক ম্যাজিক কাজ করল না! ‘গাঁটছড়া’র বাঁধন হল আরও শক্ত, রইল TRP লিস্ট

প্রিয়া ধর, কলকাতাঃ টান টান উত্তেজনা। সারাদিন কাজের শেষে বাড়ির মা-কাকিমারা বসে পড়ে টিভির সামনে। আর সেই সাথে ঘরের মানুষ হয়ে বাংলা সিরিয়ালের জনপ্রিয় চরিত্রেরা। এই হল মূলত ভারতীয় বাঙ্গালি সিরিয়ালপ্রেমীদের কাণ্ড। তবে শুধু সিরিয়াল দেখাই নয় লড়াই চলে বিচার বিবেচনার কোন চ্যানেল এগিয়ে আর কোন চ্যানেল পিছিয়ে। কে কাকে বাজিমাত দিল এই নিয়ে চলে প্রতিদ্বন্দ্বিতা। গত সপ্তাহের টিআরপি তালিকায় ( TRP List Of Bengali Serials ) বেশ ভালো ব্যবধানে এগিয়ে ছিল স্টার জলসা তবে এবার নিজের অবস্তান বেশ শক্ত করেই রেখেছেন জি বাংলা। হারে হারে টেক্কা দিচ্ছে বাংলার দুই জনপ্রিয় চ্যানেল।

দর্শকমহল বরাবর উত্তেজিত থাকে এই দুই জনপ্রিয় চ্যানেলের স্কোর-বোর্ড দেখার জন্য। তাই বৃহস্পতিবার এলেই সবার মধ্যে টান টান উত্তেজনা। কারণ প্রতি বৃহস্পতিবার বেরোয় বাংলা ধারাবাহিকের পারফরম্যান্স তালিকা। তাহলে অপেক্ষা কিসের! চলুন দেখে নেওয়া যাক কে দিল টেক্কা, কে দিল বাজিমাত নজর রাখুন এই সপ্তাহের টিআরপি তালিকায়।

TRP List Of Bengali Serials
TRP List Of Bengali Serials

আরও পড়ুন………৪২ বছরে একবারও বাজেনি ট্রেনের হুইশেল, ভূতের ভয়ে বাংলার এই স্টেশনে পা রাখেনা কোনও যাত্রীও

আগের সপ্তাহের মতই এবারেও সেরার সেরা হল ‘গাঁটছড়া’ ( Gantchhora )। বেশ শক্ত বাঁধনে বেঁধেছে নিজেকে। প্রেম, রাগ-অভিমান, ভালোবাসা সব মিলিয়ে জমজমাট এগোচ্ছে গাঁটছড়া। আগের সপ্তাহেই একরাশ রহস্য আর গল্পের নতুন মোড় ধারাবাহিকটিকে আরও বেশি প্রাণবন্ত করে তুলেছিল। দর্শকও তার দাম দিয়েছে। এই সপ্তাহে ১০ রেটিং পয়েন্ট নিয়ে দ্রুত গতিতে এগোচ্ছে ‘গাঁটছড়া’। অন্যদিকে সকলের প্রিয় ‘মিঠাই’ ( Mithai ) প্রচেষ্টা চালিয়েও শীর্ষে উঠতে পারল না। গত সপ্তাহে গল্পে খানিকটা রসদ কম ছিল বলে অনুরাগীরা জানিয়েছে । শুধু তাই নয় মাঝখানে মিঠাইয়ের বিরুদ্ধে গল্প চুরিরও অভিযোগ উঠেছিল। তাই আগের সপ্তাহের মত এবারও পিছিয়ে রইল মোদক পরিবার।

আর গতবারের মত এবারেও তৃতীয় স্থানেই রইল ‘আলতা ফড়িং’। বিগত কিছুদিন ধরেই ধারাবাহিকের মোড় ঘুড়িয়ে আনার চেষ্টা করছিল। কিন্তু টিআরপি তালিকায় মোড় ঘুরাতে পারল না ‘আলতা ফড়িং’। অপরদিকে অনেকদিনের চেষ্টায় ক্রমশ সামনে এগিয়ে এসছে জি বাংলার ধারাবাহিক ‘উমা’। আগের থেকেও অনেক বেশি ভালো রেটিং পেয়েছে এই ধারাবাহিক। আর বিয়ের টুইস্ট দিয়েই বাজিমাত করেছে ‘অনুরাগের ছোঁয়া’। দিব্যজ্যোতি ও স্বস্তিকার প্রেমালাপ এই ধারাবাহিকের রেটিং টেনেছে।

আরও পড়ুন………আর্য-‌চারুর গোপন প্রেম, এক চুমুতেই দেবচন্দ্রিমা-‌রিজওয়ানের সম্পর্ক ফাঁস

চলুন এক নজরে দেখে নেব সেরা দশের তালিকা –

গাঁটছড়া – 10.0

মিঠাই – 9.5

আলতা ফড়িং- 9.1

উমা – 8.4

অনুরাগের ছোঁয়া- 8.4

মন ফাগুন – 8.2

গৌরী এলো – 8.2

আয় তবে সহচরী – 8.1

লক্ষ্মী কাকিমা সুপারস্টার – 7.9

পিলু – 7.6

ধুলোকণা – 7.0

আরও পড়ুন…………উরফি’র ব্রম্ভাস্ত্র! ছোট পোশাক বিতর্কে কড়া ভাষায় ফারাহ খানকে ধুয়ে দিল হট বম্ব

সম্পূর্ণ তালিকা দেখার পর আশ্চর্যের বিষয় হল ‘গোধূলি আলাপ’ ( Godhuli Alap ) এর রেটিং দেখে। মাত্র 3.5 পেয়েছে ধারাবাহিকটি। এই চিন্তার ভাজ সিরিয়ালের কলা-কুশলীদের। কৌশিক সেনের মত নাম করা অভিনেতা মুখ ভূমিকায় থাকার পরেও একেবারে মুখ তুবড়ে পড়ে রইল ধারবাহিকটি। তবে কি দর্শক মেনে নিতে পারছেন না অসমবয়সী যুগলের প্রেম! অবশ্য এখনই কিছু বলা যাচ্ছে । এর উত্তর জানতে চোখ রাখতে হবে পরবর্তী টিআরপি তালিকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button