fbpx

পরীক্ষা না দিয়েই পুলিশ কনস্টেবল! কলকাতা পুলিশে তুবড়ির নিয়োগ দেখে হাসির ফোয়ারা নেটপাড়ায়

বর্তমান সময়ে টেলিভিশনের পর্দায় যে সব ধারাবাহিকগুলি দেখানো হয়, তার অধিকাংশের মধ্যেই কোনো যুক্তি থাকে না। এখনকার ধারাবাহিকে দেখতে পাওয়া যায় পারিবারিক অশান্তি, ত্রিকোণ প্রেম, একাধিক বিয়ের মতো অযৌক্তিক কিছু বিষয়। আর এই ধরনের ধারাবাহিকগুলির মধ্যে একটি হল ‘উড়ন তুবড়ি’ ( uron tubri ) । জি বাংলার এই ধারাবাহিকটি নিয়ে দর্শকদের মধ্যে চর্চার শেষ নেই। শুরু থেকেই দর্শকমহলের ক্ষোভ রয়েছে এই ধারাবাহিকের উপর কেননা এর নির্দিষ্ট কোনো স্টোরি লাইন নেই।

ধারাবাহিক শুরুর আগে যে প্রোমো ভিডিও প্রকাশ পেয়েছিল তা দেখে বোঝা গিয়েছিল যে এই ধারাবাহিকটি তিন বোন এবং তাদের মায়ের জীবন সংগ্রামের উপর ভিত্তি করেই দেখানো হবে। যদিও প্রোমো ভিডিও দেখে অনেকেই আন্দাজ করেছিলেন যে স্টার জলসা খ্যাত ধারাবাহিক ‘গাঁটছড়া’-র অনুকরণেই তৈরি হবে এই ধারাবাহিকটি। তবে পরে সব গল্প পাল্টে যায়। যা প্রত্যাশা করেনি দর্শকমহল।

ধারাবাহিকে যে তিন বোন চপের দোকান দিয়ে সংসারে অভাব মেটাবে, এবং তারপর বড়লোক বাড়ির এক বখাটে ছেলে অর্জুনের সঙ্গে তুবড়ির মিল হবে সেটা শুরুতে প্রোমো ভিডিও দেখেই সকল দর্শক আন্দাজ করে নিয়েছিল। তবে অল্প সময়ের মধ্যেই এত সবকিছু ঘটে গিয়েছিল। ধারাবাহিকে বিয়ের পর্ব মোটে শেষ হওয়ার নামই নিচ্ছিল না।প্রথমে দেখা গিয়েছিল যে অর্জুন মায়ের কথা অমান্য করে নিশার সঙ্গে এনগেজমেন্ট ভেঙে তুবড়িকে বিয়ে করেছে। তবে বিয়ের পর যেন তুবড়িকে আর সহ্যই হয় না অর্জুনের। আবারও নিশার প্রেমে পড়ে সে। আর এসব দেখেই আরও ক্ষুব্ধ হয় দর্শকেরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

এদিন চ্যানেলের তরফ থেকে ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ পায়। সেই ভিডিওতে দেখা যায় যে পুলিশের পরীক্ষায় পাশ করেছে তুবড়ি। আর এখন সে কলকাতা পুলিশের কনস্টেবল। কিন্তু তুবড়ির শ্বাশুড়ি মা সেটা মানতে নারাজ। তবে নতুন প্রোমোতে দেখা গেছে তুবড়ির পাশে দাঁড়িয়েছে অর্জুন। তবে কি এবার লড়াই বাঁধবে মা-ছেলের? জানতে হলে চোখ রাখতে হবে টিভির পর্দায়।

 

google-news-icon

লেটেস্ট খবর