Advertisement

Tumpa Ghosh: টিভি পর্দায় ফিরছেন রাগে-অনুরাগে খ্যাত টুম্পা, জানেন কি কোন চ্যানেলে ঘটবে কামব্যাক?

রাতের সব তারাই আছে দিনের আলোর গভীরে’ নানান আঙ্গিকে দেখলে একথা যেন ধ্রুব সত্য। যিনি অভিনয় করেন তিনি অভিনেতা বা অভিনেত্রী আর সেইসব তারকারাই যেমন লাইম লাইটে থাকতে পছন্দ করেন তেমনই কাজের অপ্রতুলতায় ঢাকাও পড়ে যান অনেক সময়। ঠিক যেমন ‘রাগে অনুরাগে’, রাঙিয়ে দিয়ে যাও’, ‘বেদিনী মোলুয়ার কথা’, ‘অগ্নিজল’, ‘জয় কালী কলকাতা ওয়ালী’ মতো একের পর এক ধারাবাহিক হিট দেওয়ার পরও হারিয়ে যান অভিনেত্রী টুম্পা ঘোষ। বেশ কিছুদিন যাবৎ তাকে নিয়ে লেখালেখি হচ্ছে। আর সম্প্রতি যেন অন্ধকার থেকে আলোয় ফিরলেন টুম্পা। জি বাংলার হাত ধরেই আবার পর্দায় ফিরলেন অভিনেত্রী।

img 20220925 112234

স্টার জলসায়  ‘বিধির বিধান’ তার জীবনের প্রথম ব্রেক। এরপর আর ফিরে তাকাতে হয়নি বেশ কিছু বছর। জি বাংলার রাগে- অনুরাগে ধারাবাহিকের জন্য হয়ে ওঠেন সকলের প্রিয়। এই ধারাবাহিকে কড়ি ও কোমলের দ্বৈত চরিত্রে অভিনয় করে দর্শকের মনে দাগ কেটেছিলেন। জি-বাংলার পর্দার একজন প্রথম সারির নায়িকা থেকে হঠাৎই হারিয়ে গিয়েছিলেন তিনি। বহুদিন তাকে প্রথম সারির চ্যানেলে কেন দেখা যায় না? সেই নিয়ে উঠছিল একাধিক প্রশ্ন।

যেসব দর্শক অভিনেত্রীর বর্তমান অবস্থান জানার জন্য মুখিয়ে আছেন তাদের জন্য রয়েছে একটি দারুণ খবর। বহুদিন বাদে আপনারা আবার অভিনেত্রীকে দেখতে পাবেন জি-বাংলা চ্যানেলে। টুম্পা ঘোষ নিজেই এই সুখবর নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন। খুবসম্প্রতি ‘দিদি নং ১’ আসতে চলেছেন টুম্পা ঘোষ।এপিসোডটি কবে টিভির পর্দায় সম্প্রচারিত হবে তা এখনও জানা যায়নি। অনিবার্য কারণবশত ইনস্টা পোস্টটি মুছে দেন অভিনেত্রী।



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement