fbpx

Tumpa Sona: একটা গানেই শেষ কেরিয়ার? ‘দু’টো হাম্পি’ দিয়ে হটাৎ কোথায় হারিয়ে গেলেন ‘টুম্পা সোনা’

একসময় ‘টুম্পা’ গানটি জনপ্রিয়তার শিখর ছুঁয়ে ছিল। ফেসবুক থেকে ইন্সটা, পাড়ার রক থেকে অফিস পিকনিক এই গান জমিয়ে দিত সব ধরনের অনুষ্ঠান। ইউটিউবে আঠারো কোটি দর্শক শুনেছেন এই গান,শেয়ার করেছেন লাখ লাখ মানুষ ,পছন্দ করেছেন দশ লক্ষেরও বেশি মানুষ। গানের নায়িকা টুম্পা সোনা ছিলেন সেসময় নেট দুনিয়ার সেনসেশন। এত জনপ্রিয়তার পর হঠাৎই গায়েব হয়ে গেলেন নায়িকা সুমনা দাস। কোথায় হারিয়ে গেলেন তিনি? আসলে নতুন রূপে নতুন কাজের মাধ্যমে আবার ফিরবেন পর্দায় এই ইচ্ছা নিয়েই দীর্ঘ বিরতি নিয়েছিলেন তিনি। এক সাক্ষাৎকারে জানিয়েছেন সুমনা, মানুষ বোধহয় ভুলেই গেছে আমায়। তবে এবার আর টুম্পা সোনা নয়, নতুন পরিচয়ে পরিচিত হতে চান তিনি।
img 20220727 165419
পথে ঘাটে মানুষ সুমনাকে ‘টুম্পা’ নামেই চেনে। এই খ্যাতি যেমন টুম্পার ভালোলাগার তেমনই নতুন কাজের পথে বাধা হয়ে দাঁড়াচ্ছে। তাই কিছুদিনের আত্মগোপনের পর পুনরায় পর্দায় ফিরছেন ‘বিষাক্ত মানুষ’ সিনেমায়। মূল চরিত্রে থাকছেন জনপ্রিয় অভিনেতা ‘মন্টু পাইলট’ খ্যাত সৌরভ দাস। সহ অভিনেত্রীর এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুমনা। একটি মুসলিম মেয়ের চরিত্রে বিষাক্ত মানুষে অভিনয় করবেন তিনি। অভিনেত্রী জানান, টুম্পার সঙ্গে এই চরিত্রের কোনও মিল নেই। চরিত্রটি সাধারণ আর চার পাঁচটা মেয়ের মতো। মানুষ নিজেকে অনেক বেশি মেলাতে পারবে আমার নতুন চরিত্রের সঙ্গে। তাঁর সংযোজন, এই ছবিতে সৌরভ দাস ওরফে মন্টু পাইলটের সঙ্গে পর্দা ভাগ করছেন অভিনেত্রী। তবে এটাই প্রথম নয় এর আগেও তারা এক সঙ্গে অভিনয় করেছেন, কিন্তু সেটি বাইরে বিভিন্ন পুরস্কার লাভ করলেও সাধারণ মানুষের কাছে পৌঁছতে পারেনি। তবে ‘বিষাক্ত মানুষ’ নিয়ে নায়িকা সুমনা অত্যন্ত আশাবাদী।

নেক্রোফিলিয়ার মতো ভয়ানক অসুখ নিয়ে কাঁটা ছেড়া হয়েছে এই ছবিতে। একটি মানুষের মধ্যে অনেক রকম স্তর দেখা যাবে। অভিনেত্রী জানিয়েছেন, বাংলা সিনেমায় ‘ নেক্রোফিলিয়া’ নিয়ে এতো বড়ো মাত্রার কাজ এই প্রথম। তাই মানুষ এই ছবি থেকে অনেক নতুন কিছু জানতে পারবে। দর্শককে রেস্ট ইন প্রেমের ‘টুম্পা’র পাশাপাশি সুমনার অভিনয়কে ভালোবাসতেও অনুরোধ জানিয়েছেন।

google-news-icon

লেটেস্ট খবর