fbpx

Riya Ganguly:“কাজ পেয়েও কেড়ে নেওয়া হয়েছে!” টলিউড নিয়ে হটাৎই বিস্ফোরক অভিনেত্রী রিয়া গাঙ্গুলি

ধারাবাহিক থেকে হঠাৎই বাদ। হতাশ অভিনেত্রী উগড়ে দিলেন ক্ষোভ। 'আমার বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে'

জীবনটাই আসলে রাজনীতি। হ্যাঁ, শুধু মাঠে ময়দানে বা সভাঘরেই রাজনীতি হয় না, হয় বিনোদনের দুনিয়াতেও। সুশান্ত সিং রাজপুতের পর বলিউডের কঙ্কালসার চেহারা সামনে এসেছিল। বাদ যায়নি টলিউডও। মুখোশ খসে পড়েছিল টলিউডের নামকরা অভিনেত্রীদের। কিন্তু ছোটপর্দা টেলিভিশন দুনিয়ায় সর্বক্ষণ ঘটে চলেছে এমনই জটিল কূটনীতি। যার শিকার হচ্ছেন একাধিক ছোট খাটো অভিনেত্রী। ভবিষ্যতে কাজ পাওয়ার অভাব হবে এই দুশ্চিন্তায় মুখ খোলেন না কেউ।কিন্তু সাহসী ছোট পর্দার অভিনেত্রী একেবারে ক্ষোভ উগরে দিলেন টেলিভিশন দুনিয়ার ওপর। কে এই অভিনেত্রী?
img 20220810 195201
অভিনেত্রী হলেন রিয়া গাঙ্গুলী চক্রবর্তী। সিঁদুর খেলা, মীরা, কিরণমালা, ক্ষীরের পুতুল, ভুতু, বরণ এমন অনেক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। কিন্তু হঠাৎই যেন উবে গেছেন টেলিভিশন দুনিয়া থেকে। আর দেখা যাচ্ছে না তাকে। ফেসবুক খুললেই দেখা যাচ্ছে বিষণ্ণ পোস্ট। সংবাদ সংস্থা যোগাযোগ করলে একেবারে যেন বিস্ফোরণ ঘটল অভিনেত্রীর। নাম না করেই জানালেন অন্তরে জমানো ক্ষোভের কথা। কী বললেন তিনি?

এই মুহূর্তে হাতে কাজ নেই তার।সহকর্মীর চক্রান্তে ইন্ডাস্ট্রি থেকে বহিষ্কৃত তিনি। মন থেকে একদম ভেঙে পড়েছেন। তিনি মানসিকভাবে বিপর্যস্ত। যাদের কাছে তাকে অন্যায়কারী বলা হয়েছে,তাদের কাছে নিজেকে প্রমাণ করতে মরিয়া। কেন তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হল তাও বুঝে উঠতে পারছেন না। তবে কাউকে তোষামোদ করে কাজ পেতে তিনি চান না। ১২ বছর ধরে কাজ করেছেন তবু যথার্থ সম্মান পেলেন না। নতুন মুখ নিয়ে মাতামাতিতে হারিয়ে যাচ্ছেন পুরানো অভিনেতারা। অভিজ্ঞতার মূল্য নেই। এই ক্ষোভ ঝড়ে পড়েছে তার গলায়।
img 20220810 195848

তিনি বলেন শিল্পীদের জীবনে অনেক উত্থান পতন খুব স্বাভাবিক। তিনি জানেন অভিনয় জীবন খুব নিশ্চিত। অনেক কিছু শিখেছেন তিনি ইন্ডাস্ট্রি থেকে এবং ইন্ডাস্ট্রি অনেক কিছু দিয়েছে তাকে। তবে খারাপ অভিজ্ঞতাও কম হয়নি। অন্যায় ভাবে কাজ কেড়ে নেওয়ার বিরোধিতা করেছেন রিয়া গাঙ্গুলী চক্রবর্তী। তিনি ছোট থেকে অন্যায়ের প্রতিবাদ করা শিখেছেন তাই তার সঙ্গে যেটা হয়েছে তার প্রতিবিধান করে আবার ফিরে যাবেন টেলি পাড়ায়। অজ্ঞাত শত্রুকে ছুঁড়ে দিয়েছেন চ্যালেঞ্জ। লড়াইয়ের ময়দানে দেখা হবে।

google-news-icon

লেটেস্ট খবর