fbpx

Twarita Chatterjee: উত্তমকুমারের নাতবৌ! দক্ষতা থাকতেও ধারাবাহিকের মূল চরিত্রে থাকেন না ত্বরিতা, নেপথ্যে কোন কারণ?

রুপের বিচারে ধারাবাহিকের যেকোন নায়িকাকে টক্কর দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। তবে শুধু পার্শ্বচরিত্রই কাজ কেন? টলিউডে তিনি তবে কি স্বজনপোষণের স্বীকার?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ টেলিভিশন জগতের বেশ পরিচিত মুখ ত্বরিতা চট্টোপাধ্যায় ( Twarita Chatterjee )। সিরিয়াল প্রেমীদের কাছে তিনি পরিচিত ‘করুণাময়ী রাসমণি’র ( Rani Rashmoni ) সারদামণি’ হিসেবে। আবার কড়ি খেলাতেও ( Kori Khela ) একটি পার্শ্বচরিত্রে কাজ করেছেন তিনি। কিছুদিন আগেই বিদূষক ছবিতে ডাবিং করেছিলেন ত্বরিতা। টলিপাড়ায় তাঁর কাজের বেশ সমাদর রয়েছে বলা বাহুল্য। অভিনয়ের পাশাপাশি আবার দক্ষিন কলকাতার একটি নামী-দামী ক্যাফেও চালান তিনি।

তবে বেশির ভাগ সময় কেন শুধু পার্শ্বচরিত্রেই দেখা যায় অভিনেত্রীকে? রুপের বিচারে ধারাবাহিকের যেকোন নায়িকাকে টক্কর দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। তবে শুধু পার্শ্বচরিত্রই কাজ কেন? টলিউডে তিনি তবে কি স্বজনপোষণের স্বীকার? এই প্রসঙ্গে বাংলার একটি প্রথম শ্রেণীর দৈনিকের কাছে মুখ খোলেন অভিনেত্রী। তিনি জানান, তিনি সিরিয়ালে একাধিক বার নায়িকা হাওয়ার সুযোগ পেয়েছেন। তবে প্রত্যেকবারই তা নিজেই নাকচ করেছেন তিনি। কারণ বরাবরই তাঁর একমাত্র লক্ষ্য পড়াশুনো।

tworita mukherjee

তিনি আরও জানান, একাধিক চরিত্র ছেরে দেওয়ার জন্য আদতেও কোন আক্ষেপ নেই তাঁর। আর টেলিভিশনে নায়িকা হওয়ার লোভ কোন কালেই ছিল না অভিনেত্রীর। তবে টলিপাড়া পরিচিত মুখ হাওয়ার পাশাপাশি আরেকটি পরিচয় আছে অভিনেত্রীর। তিনি মহানায়ক উত্তমকুমারের নাতবৌ। তাঁর স্বামী অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলাপ কর্মসূত্রেই । আর তারপর বন্ধুক্ত্ব ও প্রেম পেরিয়ে ছাদনাতলা। বৈবাহিক সুত্রে, ত্বরিতা এমন এক পরিবারের সদস্যা হয়ে উঠেছেন যে পরিবারকে ইন্ডাস্ট্রিতো অবশ্যই, গোটা বাংলার মানুষ চেনেন।

tworita mukherjee 1

তাই যোগ্য বৌমাটি হওয়ার চেষ্টায় কোনো খামতি রাখছেন না ত্বরিতা। নিজেকে অভিনয়ে পারদর্শী করে তোলার ও ধারাবাহিকগুলিতে আরও ভাল পারফর্ম করার চেষ্টা করছেন অভিনেত্রী। কড়ি খেলা ও করুণাময়ী রাসমণি ছাড়াও অভিনেত্রীকে দেখা গেছে কাদম্বিনি ( Kadambini ), বাঘ বন্দি খেলা ( Bagh Bandi Khela ), জরোয়ার ঝুমকো ( Jorowar Jhumko ), তুমি আসবে বলে ( Tumi Asbe Bole ), দেবি চৌধুরানি ( Devi Choudhurani ) ইত্যাদি ধারাবাহিকে।

google-news-icon

লেটেস্ট খবর