fbpx

Akshay-Twinkle: বয়স বাড়লেও থামেনি পড়াশোনা, যোগ্যতা বাড়াতে বলিউড ছেড়ে বিদেশের মাটিতে পা দিলেন টুইঙ্কেল

পড়াশোনার জন্য বিদেশ যাত্রা স্ত্রী’র, আর এই প্রসঙ্গে এ কী বললেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার?

মন্টি শীল, কলকাতা: সচরাচর বলিউড তারকাদের কেন্দ্র করে ভক্তদের মধ্যে এক অভূতপূর্ব উৎসাহ দেখা যায়। যদিও তাঁদের এই উচ্ছাসের অন্যতম কারণ তারকাদের ব্যক্তিগত জীবন কেন্দ্রীক। সম্প্রতি ভক্তদের এই উচ্ছাসকে আরও কয়েক গুণ বৃদ্ধি করল বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না ( Twinkle Khanna )। সূত্র অনুযায়ী, খুব শীঘ্রই এক নতুন জীবনে পদার্পণ করতে চলেছেন অভিনেত্রী। শোনা গিয়েছে, অক্ষয়-পত্নী টুইঙ্কেল খান্না ( Twinkle Khanna ) ফিকশন লেখা নিয়ে পড়াশোনা করতে বিদেশ পাড়ি দিতে চলেছেন। এমনকী, এই মুহূর্তে লন্ডন বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী হিসেবে পরিচিতি অর্জন করেছেন একদা বলি অভিনেত্রী টুইঙ্কেল খান্না।

সূত্র অনুযায়ী, স্ত্রী টুইঙ্কেল পড়াশোনার জন্য বিদেশ পাড়ি দিয়েছেন তাই বেশ কিছু দিন একান্তেই সময় কাটাতে হবে অভিনেতা অক্ষয় কুমারকে ( Akshay Kumar )। আর তাঁই স্ত্রী’কে নিজের গন্তব্যে পৌঁছে দিতে তাঁদের দুই সন্তান আরভ এবং নিতারা’কে সঙ্গে নিয়ে বিদেশ পাড়ি দেন অভিনেতা। যদিও এই প্রসঙ্গে ঘনিষ্ঠ মহলে একটি মন্তব্য করে বসেন বলিউড খিলাড়ি। তাঁর বক্তব্য অনুযায়ী, ‘সকলে নিজ নিজ সন্তানদের শিক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে যান। আর তিনি তাঁর স্ত্রী’কে লন্ডন বিশ্ববিদ্যালয়ে পৌঁছে দিতে যাচ্ছেন।’ অভিনেতার করা এমন মন্তব্য সামনে আসার পর পর স্বাভাবিক ভাবেই বিভিন্ন মহলে শুরু হয়েছে আলোচনা।

30c32

কিন্তু বলে রাখা ভাল, শুনতে অবাক মনে হলেও অভিনেতা সম্পূর্ণ রশিকতার ছলে এই মন্তব্য করেছেন। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, অভিনেত্রী টুইঙ্কেল খান্না বিগত কয়েক বছরে বেশ কিছু বই লিখেছেন। যার মধ্যে অন্যতম কিছু বইয়ের নাম হল, ‘মিসেস ফানিবোনস’, ‘পাজামাস আর ফরগিভিং’, ‘দ্য লেজেন্ড অব লক্ষ্মী প্রসাদ’। এমনকী এই সমস্ত বইগুলি ইতিমধ্যে বেস্টসেলারের তকমা অর্জন করেছে। প্রসঙ্গত, বিগত কয়েক মাসে অভিনেতা অক্ষয় কুমারের একাধিক সিনেমা বড় পর্দায় মুক্তি পেয়েছে। যার মধ্যে অন্যতম হল, ‘আতরঙ্গি রে’, ‘বেল বটম’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘বচ্চন পান্ডে’।

30c33

কিন্তু কোনও সিনেমাই সেভাবে দর্শকদের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়নি। শুধু তাই নয়, খুব সম্প্রতি বড় পর্দায় মুক্তি পাওয়া বলিউড সিনেমা ‘রক্ষা বন্ধন’-এর অবস্থাও খুব একটা আশা জনক নয়। এত সবকিছুর মধ্যেই খুব সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেতার এই বছরের চতুর্থ সিনেমা ‘কাঠপুতলি’র ট্রেলার। যদিও এই সিনেমা দর্শকদের মনে কতখানি স্থান করে নিতে পারে সেটাই এখন দেখার মুল বিষয়। অপর দিকে লক্ষ্য রাখলে দেখা যাবে, বিগত দু’দশক পুর্বে অভিনয়ের জগৎ থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী টুইঙ্কেল খান্না। যদিও এরপর একাধিক বলিউড সিনেমা তাঁকে প্রযোজকের ভুমিকায় দেখা গেলেও, ক্যামেরার সামনে আর ধরা দিতে দেখানি অভিনেত্রীকে। যার দরুন স্বাভাবিক ভাবেই একটা বিষন্নতা কাজ করছিল তাঁর অনুরাগীদের মাঝে। কিন্তু এরই মাঝে অভিনেত্রীর নতুন জীবনের সূচনা করার খবর সামনে আসতেই তাঁর ভক্তরা ফের একবার উজ্জীবিত হবেন তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর