fbpx

মন না চাইতেও রূপকে কাজে লাগিয়ে বলিউডে পা! অন্ধকার অতীত নিয়ে মুখ খুললেন টুইঙ্কেল

অনীশ দে, কলকাতা: এক সময়ের অভিনেত্রী টুইঙ্কেল খান্নাকে (Twinkle Khanna) কে না চেনে? ২ সুপারস্টারের নাম জড়িয়ে আছে তাঁর সঙ্গে । একদিকে তিনি রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়ার কন্যা অন্যদিকে তিনি খিলাড়ি কুমারের স্ত্রী (Twinkle Khanna)। অক্ষয় (Akshay Kumar), আমিরের সঙ্গে জুটি বেঁধে একাধিক সেমি হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। এখন তিনি সব ছেড়ে লেখালেখিতে মন দিয়েছেন। একাধিক বইও প্রকাশ হয়েছে তাঁর। কিন্তু কেন তিনি ছাড়লেন অভিনয়? কোন অজানা সত্য লুকিয়ে রয়েছে তাঁর পিছনে? আসুন জেনে নিই।

twinkle 2

আসলে টুইঙ্কেল কখনওই অভিনেত্রী হতে চাননি। তিনি চেয়েছিলেন গ্ল্যামার জগতের থেকে দূরে থাকতে। কিন্তু সংসার চালানোর জন্য শেষমেশ অভিনয়ের সাহারা নিতে হয় এই অভিনেত্রীকে। কম সময়ে বেশি অর্থ উপার্জনের জন্যেই এই পথ বেছে নেন টুইঙ্কেল। কিন্তু কেন এত আর্থিক সংকটের মধ্যে থেকে যেতে হয়েছিল টুইঙ্কেলকে? সুপারস্টারের মেয়ে হওয়া সত্ত্বেও কেন এই দুর্দশার শিকার হয়েছিলেন তিনি? টুইক ইন্ডিয়া (Tweak India) নামের একটি ইউটিউব চ্যানেল চালান টুইঙ্কেল। সেখানেই অতিথি হয়ে এসেছিলেন করিনা কাপুর (Kareena Kapoor Khan)। আর তাঁর সঙ্গে কথাবার্তা চলাকালীন টুইঙ্কেল জানান তাঁকে একপ্রকার বাধ্য হয়েই বেছে নিতে হয়েছিল অভিনয় জগৎ।

 

View this post on Instagram

 

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

কারণ তাঁর বাবা রাজেশ খান্না ১৯৮২ সালে টুইঙ্কেল ও তাঁর মাকে ছেড়ে আনিতা আডবাণীর সঙ্গে লিভ ইন সম্পর্কে যান। আর তারপর সুখের সংসার তাঁদের ঘরের মত ধসে পড়ে। সেই সময় টুইঙ্কেলের মা ডিম্পল কাপাডিয়া একাই সংসার চালাতেন। বাবার থেকে মিলত না কোনও প্রকার সাহায্য। তাই মায়ের শ্রম লাঘব করার জন্যে টুইঙ্কেল নিজেও অভিনয় জগতে পদার্পন করেন। তিনি যে খুব ভালো অভিনেত্রী ছিলেন না, সেটা তিনি নিজেও স্বীকার করেছেন বারংবার। হাতেগোনা কয়েকটি ছবিতেই অভিনয় করেছেন তিনি। শ্যুটিংয়ের সময়ই প্রথম দেখা হয় তাঁর অক্ষয়ের সাথে। তারপর হয় প্রেম এবং শেষমেশ সেই সম্পর্ক গড়ায় বিয়ে পর্যন্ত।

twnikle 3

এখন অবশ্য দুজনে চুটিয়ে সংসার করছেন। অক্ষয় (Akshay Kumar) নিজেও একাধিকবার সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি একজন ফ্যামিলি ম্যান। যতই ব্যস্ততা থাকুক পরিবারকে তিনি সময় দেন। টুইঙ্কেল এখন ইন্টেরিয়র ডিজাইন এবং বই লেখাতেই পুরোদস্তুর মনোনিবেশ করেন। পাশাপাশি নানা সামাজিক কার্যকলাপে লিপ্ত তিনি। ইউটিউবে নিজের একটি চ্যানেলও চালান তিনি। অন্যদিকে তাঁর স্বামী একের পর এল ছবি মুক্তি নিয়ে ব্যস্ত। খিলাড়ি কুমারের সম্প্রতিতম ছবি সম্রাট পৃথ্বীরাজ বক্স অফিসে না চললেও তাতে অক্ষয়ের কাজে কোনও প্রভাব পড়বে না বলেই মনে করছেন ট্রেড অ্যানালিস্টরা।

google-news-icon

লেটেস্ট খবর