fbpx

Alia Bhatt: চেয়ারে বাঁধা অভিনেতা! চলছে আলিয়ার নির্মম অত্যাচার, ভিডিয়ো দেখে ক্ষোভে ফুঁসছে নেটিজেনরা

প্রত্যুষা সরকার, কলকাতা: বর্তমান যুগে এমন ঘটনা নির্মম। বিজয় ভার্মার উপর চরম নির্যাতন শুরু করেছেন বলি অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt )। মধ্যযুগীয় মানসিকতাকে ইঙ্গিত দেয় অভিনেত্রীর এমন আচরণ। সেই নির্যাতনের একাধিক ভিডিও সামনে আসেছে বিভিন্ন সোশ্যাল সাইটের মাধ্যমে। প্রকাশ্যে নির্মম ভাবে বিজয় ভার্মাকে অত্যাচার শুরু করেছেন আলিয়া। যার কারণে টুইটারে বয়কটের ঝড় আলিয়ার বিরুদ্ধে। তবে কি এবার সমাজকে র‍্যাডিক্যাল ফেমিনিজম এ বদলাতে যান অভিনেত্রী।

কয়েকদিন আগেই শোনা গিয়েছে আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার কথা। আর এই অন্তঃসত্ত্বা অবস্থায়ই একের পর এক আঘাত করে চলেছেন বিজয় এর উপর। নিজের শরীরে কোনও কথা না ভেবেই ( Alia Bhatt ), কখনও ওই ব্যক্তির মুখে জল ছুড়ে মারছেন,আবার কখনও জলের ট্যাঙ্কে চুবিয়ে রাখছেন তাঁকে। এমনকী চেয়ারে বেঁধে মারধরও করতে দেখা যায় অভিনেত্রীকে। আর এইসব দৃশ্য দেখেই আলিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ।

img 20220805 192816

সোশ্যাল মিডিয়ায় জুড়ে ছড়িয়ে পড়েছে আলিয়ার এই নির্যাতনের ভিডিও। বিজয় কোনও কথা নলতে গেলেই নির্মম ভাবে অত্যাচার করছেন আলিয়া ( Alia Bhatt )। যেন বহু বছরের রাগ একেবারেই উগড়ে দিচ্ছেন অভিনেত্রী। মুখে জমে আছে একরাস ক্ষোভের আগুন। স্পষ্ট বোঝা যাচ্ছে নিজের ক্ষোভের প্রতিশোধ নিচ্ছেন আলিয়া। কিন্তু কেনও এমন করছেন তিনি? কিসের শত্রুতা আছে বিজয় ভার্মার সঙ্গে আলিয়ার?

img 20220805 193252

ওটিটি ( OTT ) প্ল্যাটফর্ম Netflix-এ আজ থেকে স্ট্রিমিং হচ্ছে আলিয়া ভাট প্রযোজিত প্রথম ছবি ‘ডার্লিংস’ ( Darlings )। আর এই ছবিতেই একাধিক বার দেখা গিয়েছে আলিয়া প্রশ্রয় দিয়েছেন পুরুষদের প্রতি গার্হস্থ্য হিংসাকে। যার জেরে স্ট্রিমিং-এর আগেই ‘বয়কট ডার্লিংস’-এর ঝড় উঠেছে নেটমাধ্যমে। ছবির ট্রেলারে দেখা গেছে, মুখ্য চরিত্র স্বামীর বিরুদ্ধে প্রতি অত্যাচারের প্রতিশোধ নেয় ছবির মুখ্য চরিত্র বদরুন্নিসা। আর এই বদরুন্নিসার চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট।

 

আলিয়ার স্বামীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা বিজয় ভার্মা। আলিয়ার মায়ের চরিত্রে থাকছেন শেফালি শাহ। ছবিটি সম্পূর্ণ মুম্বইয়ের নিম্ম মধ্যবিত্ত পরিবারের একটি গল্পকে তুলে ধরা হয়েছে। যেখানে প্রতিনিয়ত অত্যাচারের শিকার একটি মেয়ে তাঁর স্বামীর থেকে প্রতিশোধ নিতে চায়। ‘ডার্লিংস’ পুরোদস্তুর একাতি ডার্ক কমেডি মুভি।

অন্তঃসত্ত্বা অবস্থায়ই নিজের প্রযোজিত প্রথম ছবির ( Darlings ) চুটিয়ে প্রচার করেছেন আলিয়া। প্রচারের কাজে বিন্দুমাত্র ফাঁক রাখেননি তিনি। ছুটে বেড়িয়েছেন মাহানগরীর এক প্রান্ত থেকে অন্য প্রান্ত। আর এ সবের মাঝেই ছবি নিয়ে ‘বয়কট’-এর দাবি উঠল টুইটারে। অভিযোগ, পুরুষদের প্রতি গার্হস্থ্য হিংসাকে প্রশ্রয় দিয়েছেন তিনি।

google-news-icon

লেটেস্ট খবর