fbpx

কুকুরের বিয়ে! দীর্ঘদিন প্রেমের পর অবশেষে গাঁটছড়া বাঁধল কুট্টাপু এবং জাহ্নবী

সকলেরই দিনের শেষে একটা ভালোবাসা, ভরসা, আদরের কোল দরকার হয়৷ কুকুরের বুঝি হয়না? এবার দীর্ঘদিন প্রেমের পর গাঁটছড়া বাঁধল পুনায়ুরকুলামের (Punnayurkulam) কুট্টাপু (Kuttapu) এবং জাহ্নবী (Janvi) নামের দুই কুকুর। বিগলস (Beagles) প্রজাতির এই দুই কুকুরের বিয়ে দেখে ইতিমধ্যেই সাজো সাজো রব সোশ্যাল মিডিয়ায়। সকলেই নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে।

কেরালার পুনায়ুরকুলামের কুন্নাথুর মানাতে সোমবার বেলা ১১ টায় মহাসমারোহে এই দুই সারমেয়র বিবাহ অনুষ্ঠান সুসম্পন্ন হয়েছে। এই দুই কুকুরের মালিকও সম্পর্কে স্বামী স্ত্রী। শেলি এবং তার স্ত্রী নিশার বাড়িতে অনেক দিন ধরেই বাস করছে কুট্টাপু, তবে জাহ্নবী নামের বিগলস প্রজাতির কুকুরটিকে সম্প্রতি কেনা হয়েছিল।

কুকুরের বিয়ে,পুনায়ুরকুলামের কুকুরের বিয়ে,two pet dog get married,Kuttapu and Janvi wedding

দিন কয়েক একসাথে থাকার পর তাদের মধ্যে ভাব ভালোবাসাও হয়েছিল৷ এরপর নিশা এই কুকুর দু’টির বিবাহ দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন তাঁর স্বামী শেলির কাছে। স্বামীও স্ত্রীর প্রস্তাবে রাজী হয়ে গিয়ে ধুমধাম করে মহাসমারোহে আয়োজন করে কুট্টাপু ও জাহ্নবীর বিবাহের।

কুকুরের বিয়ে,পুনায়ুরকুলামের কুকুরের বিয়ে,two pet dog get married,Kuttapu and Janvi wedding

মানুষের প্রিওয়েডিং এর মতোই ‘সেভ দ্য ডেট’ ফটোশুট এই দম্পতির বিয়ের দুই দিন আগে করা হয়েছিল। বিয়ের ফটোগ্রাফার গিরিশ গ্রীনমিডিয়া ফটোশুটটি করেছিলেন। শেলি এবং নিশার সন্তান আকাশ এবং অর্জুনও প্রিয় পোষ্যের বিয়ে নিয়ে খুব উচ্ছ্বসিত।

google-news-icon

লেটেস্ট খবর