fbpx

Kabir Singh: কণ্ঠে যেন সরস্বতীর বাস! দুবছরের শিশুর ভাইরাল গানের ভিডিওতে মেতে নেটমহল

জয়িতা চৌধুরি,কলকাতাঃ ইন্টারনেট এমন এক মাধ্যম যার দৌলতে পৃথিবীর নানা প্রান্ত থেকে নানা ভিডিও আমাদের হাতে নাগালে পৌঁছে যায় সহজেই। প্রায়শই ভাইরাল হয় নানা ধরণের ভিডিও। কোনটা মজার, কোনটা হাসির, আবার কোনটা হৃদয় বিদারক। সম্প্রতি ভাইরাল হয়েছে দুই বছরের একটি শিশুর ভিডিও। একটি দুবছরের শিশু কি করতে পারে? আধো-আধো বুলিতে বড়জোর কথা বলতে পারে। কিন্ত এই শিশুটির কণ্ঠে যেন সরস্বতীর বাস।

ভিডিওটিতে ( viral video today ) দেখা যাচ্ছে একটি দুবছরের শিশুকন্যা গিটার বাজিয়ে দিব্বি গান গাইছে। গিটার বাজাতে বিন্দুমাত্র হকচকিয়ে যাচ্ছে না সে। অর্থাৎ, ছোট থেকেই বাবার কাছে তালিম নেওয়া গিটার বাজানোয়। সাথে আবার হিন্দি ছবি কবীর সিংয়ের ( Kabir Singh ) বিখ্যাত গান ‘“ক্যাইসে হুয়া ক্যাইসে হুয়া তু ইতনা জরুরি ক্যাইসে হুয়া”।

ভিডিওটি নেটমাধ্যমে আসার পরই হুহু করে বেড়েছে শেয়ার। ভিডিওটির কমেন্ট সেকশনটি দেখলেই বোঝা যায় অনেক নেটনাগরিকই ভাবছেন বাচ্চা মেয়েটির একজন পরিপক্ক গায়িকা হতে আর হয়তো বেশি সময় লাগবে না। বহু মানুষ প্রশংসা করেছে ভিডিওটির। খুদে গায়িকা ভালবাসাও কুড়িয়েছে অপরিসীম।

গতকাল এরকমই এক ভিডিও ভাইরাল হয় নেটমাধ্যমে। ভিডিওটিতে দেখা গেছে একটি স্টেশনে ডিউটিতে থাকা প্রতিরক্ষা সৈন্যদের গিয়ে প্রণাম করছে। প্রতিরক্ষা সৈন্যদের মধ্যে একজন তাঁর গাল ধরে টানতেই ছোট্ট মেয়েটি আন্তরিক ভাবে ঝুঁকে তাঁকে প্রণাম করছে। ভিডিওটি শেয়ার করে পিসি মোহন ক্যাপশনে লিখেছেন, “দেশপ্রেমিক তরুণ মনকে গড়ে তোলা এই মহান জাতির কাছে প্রত্যেক পিতামাতার কর্তব্য,” পিসি মোহনের ( P.C Mohan ) ভিডিওটি ভাইরাল ( viral video ) হওয়ার সঙ্গে সঙ্গেই ১ মিলিয়নেরও বেশি ভিউ পায়।অনেকেই আবার মেয়েটির বাবা-মাকেও কুর্নিশ জানিয়েছেন।

google-news-icon

লেটেস্ট খবর