fbpx

Bangla serial: টিআরপি দিয়েও বন্ধের মুখের এই নতুন সিরিয়াল, এবার কি কোনও নতুন মুখ দেখা যাবে পর্দায়?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ এই মুহূর্তে স্টার জলসা ( Star Jalsha ) ও জি বাংলার ( Zee Bangla ) মধ্যে চলছে টিআরপির লড়াই। একদিকে টিআরপির ( TRP ) দৌড়ে এগিয়ে থাকার জন্য জি-কে টেক্কা দিয়ে জলসা, আনছে একের পর এক নতুন ধারাবাহিক। অন্যদিকে, পাল্লা দিয়ে জি বাংলাও জুতসই টিআরপি না থাকেলেই স্লটও বদলে দিচ্ছে ধারাবাহিকগুলির। কিছু ক্ষেত্রে বন্ধ হতেও দেখা যাচ্ছে সিরিয়ালগুলিকে।

তবে টলিপাড়ায় গুঞ্জন, কম টিআরপি থাকার জন্য নাকি বন্ধ হতে চলেছে একটি নামী সিরিয়াল। যা দেখে বেজায় চটেছেন সিরিয়ালপ্রেমীরা। বদলে অবশ্য আসতে চলেছে নতুন এক ধারাবাহিক। আর সেই খবরেও পুরোপুরি আশ্বস্ত নন তাঁরা। কিছুদিন আগেই জি বাংলাতে শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক কড়ি খেলা! সূত্রের খবর, এবার নাকি উমা-ও শেষের পথে। ধারাবাহিকটি নিয়ে যদিও দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে। দর্শকরা বলছেন ধারাবাহিকে নাকি মাঝেমধ্যেই অবান্তর ট্র্যাক ঢুকে পড়ে। সেই নিয়ে সমালোচনাও চলে জোরদার।

serial news

একবার নাকি সিরিয়ালটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলও করেছিলেন নেট নাগরিকরা। যার জেরে ধারাবাহিকটির স্লট হারানোর ভয় ছিল পুরো দস্তুর। তবে এবার খবর, ধারাবাহিকটিই নাকি বন্ধ হয়ে যেতে বসেছে। কারণ, জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক রংমেলান্তি। যদিও সিরিয়ালটির নাম পাকাপাকি ভাবে ঠিক হয়নি। সিরিয়ালের মুখ্যভূমিকায় থাকবেন কড়ি খেলার অভিনেত্রী শ্রীপর্ণা রায় ( Sreeporna Ray )। তবে সূত্রের খবর, নতুন এই ধারাবাহিকটিতে নায়িকা নন। অন্য একটি মুখ্যভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।

serial news 2

তাহলে নায়িকা কে? সূত্রের খবর নায়িকার ভুমিকায় দেখা জেতে পারে অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তীকে ( Ankita Chakroborty )। তবে মুখ্যভুমিকায় অভিনয় করলেও কেন নায়িকা হবেন না শ্রীপর্ণা? অভিনেত্রীর বক্তব্য নায়িকাদের নাকি ব্যক্তিগত জীবন বলে কিছু থাকে না। তাই হয়ত নায়িকা চরিত্রে কাজ করবেন না তিনি। অন্যদিকে, ধারাবাহিকের নায়ক হিসেবে থাকছেন কালার্স বাংলার ‘ত্রিশূল’ ধারাবাহিকের অভিনেতা সৌম্যদীপ ভট্টাচার্য ( Soumyadeep Bhattyacharya )।

serial news 1

তবে এই খবরে মটেই খুশি নন উমা ধারাবাহিকের ভক্তরা। যদিও জি বাংলার তরফ থেকে নতুন সিরিয়াল শুরু বা উমার ইতি সম্পর্কে অফিশিয়ালি কিছুই জানানো হয়নি। শ্রীপর্ণা ঘনিষ্ঠ সুত্রে এই খবরও আসছে পুজোর আগে কোনো ধারাবাহিকে ফিরবেন না নায়িকা।

google-news-icon

লেটেস্ট খবর