fbpx

Mithai : প্রেম নয়, এবার পালা বিয়ের! মিঠাই পরিবারে বাজবে সানাই, তবে পাত্র কি মিঠাইয়ের দাদাই?

খুশির ফেরিওয়ালা মিঠাইকে কে না চেনে! বর্তমানে বাংলা বিনোদনের জগতের অন্যতম নাম “মিঠাই” তা বলাই যায়। মোদক পরিবারের মতো হ্যাপেনিং পরিবার বোধহয় বাংলা ধারাবাহিকে বিরল। দিন শেষের ক্লান্তি ভুলিয়ে সকলের মুখে হাসি ফোটায় মিঠাই পরিবার। নিত্যনতুন চমক লেগেই থাকে এই পরিবারে। সম্প্রতি ধারাবাহিকে দেখা গিয়েছে নতুন মুখ অনন্যা গুহা,বিদিপ্তা চক্রবর্তী (অনুরাধা), বৈশাখী মার্জিত(ললিতা)।আর এদের নিয়েই জমে উঠেছে গল্প। তবে এখন মিঠাইতে চলছে ধুন্ধুমার পর্ব অর্থাৎ হল্লা পার্টি এখন ছেলে ও মেয়ে দুই দলে ভাগাভাগি হয়েছে। আর তাদের মধ্যে লেগে আছে দিন রাত যুদ্ধ। দাদুর গার্লফ্রেন্ড আসার পর থেকেই মনোহরা রণক্ষেত্র হয়ে উঠেছে। তবে মিঠাই সিড কি মেলাতে পারবে মোদক পরিবারকে? আর সেই নিয়ে শোনা যাচ্ছে নানা রকম গুঞ্জন। হয়তো এবারে সিডি বয়ের নিউ প্রোজেক্ট “কাঁটা দিয়ে কাঁটা তোলা” অর্থাৎ গার্লফ্রেন্ডের বিয়ে!

না দুশ্চিন্তার কিছু নেই, দাদু আর তার গার্লফ্রেন্ড লালিতার বিয়ে নয়। নিপা-রুদ্রের বিয়েও এখন হচ্ছে না। তবে কার বিয়ে দেবে মিঠাই সিড! সম্ভবত কাহিনীতে আসবে নতুন টুইস্ট। শ্বশু্রের বিয়ে দিয়ে চার হাত এক করবে মিঠাই। তবে পাত্রী কে? দাদুর গার্ল ফ্রেন্ডের মেয়ে আনুরাধা নয়তো! হ্যাঁ,এমনটাই শোনা যাচ্ছে কানা ঘুষো।

img 20220628 203657

বাংলা সিরিয়ালের জগতে অনেক সম্পর্কের পরিনতি বিয়ে হলেও, ‘বাবা’ বা ‘শ্বশু্রের’ বিয়ে! এ একেবারে তাজ্জব কান্ড। তবে এসব ‘আজগুবি’ বলে উড়িয়েও দিচ্ছে না দর্শক। কারণ মোদক বাড়িতে ললিতা ম্যাম আসার পরেই আসে তার মেয়ে আনুরাধা। ইতিমধ্যেই পার্টিতে একা সময় কাটাতে দেখা যায় সমরেশ ও অনুরাধাকে। দু-তিন বার সমরেশের অফিসেও গেছেন অনুরাধা। সমরেশকে বই উপহার দিয়েছেন তিনি। এই দেখে সিডের মনেও জেগেছে সন্দেহ। সিড মিঠাইকে ইঙ্গিতও দিয়েছে এব্যাপারে। তবে কি বাবা ছেলের দূরত্ব মেটাতে আসবে নতুন মা?জোড় জল্পনা চলছে মিঠাই ভক্তদের মনে।
img 20220628 210601

সিড তার মায়ের মৃত্যু আজও মেনে নিতে পারেনি। সমরেশ ও সিডের সম্পর্ক স্বাভাবিক বাবা-ছেলের মতো নয়। এর আগেও সমরেশের পরকিয়া নিয়ে অনেক জল ঘোলা হয়েছে । শেষ মেশ নিজেকে নির্দোষ প্রমাণ করেছেন তিনি। তবে এবার কি প্রগ্রেসিভ সিডই এগিয়ে আসবে বাবার নতুন সম্পর্ক গড়তে? সবটাই জল্পনা উস্কে দিচ্ছে টলিপাড়ায়। দর্শকের দাবী মেটাতে পরিচালক কি লিখবেন সম্পর্কের নতুন সমীকরণ? মিঠাই মানেই ইউনিক কিছু। তাই শ্বশুর সমরেশ ও অনুরাধাকে মিলিয়ে দিতে উদ্যোগ নিতেই পারে মিঠাই। তবে দর্শকের জল্পনা নয়, বরং গল্প কোন দিকে মোড় নেয় সেটা দেখতে অবশ্যই চোখ রাখতে হবে সোম থেকে রবি জি বাংলার পর্দায় মিঠাই ধারাবাহিকে।

google-news-icon

লেটেস্ট খবর