fbpx
Saturday, October 1, 2022

Urfi Javed: জীবন জুড়ে শুধুই বদনাম! তবে অবসাদেই কি আত্মহত্যা করে বসলেন উরফি জাভেদ?

মন্টি শীল, কলকাতা : সাধারণত বলিউডের এই অভিনেত্রী তথা সোশ্যাল মিডিয়ার ভাইরাল সেনসেশন জনসমক্ষে পরিচিত তাঁর অবাক করা কিছু ফ্যাশন সেগমেন্টর জন্য। তাকে নেটদুনিয়ায় দেখা গিয়েছে কখনও সেফটিপিন দিয়ে তৈরি করা অদ্ভুত পোশাক পরে ক্যামেরার সামনে ধরা দিতে। আবার কখনও কটন ক্যান্ডি দিয়ে তৈরি করা অদ্ভুত পোশাক পরে সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের মাঝে নিজেকে তুলে ধরতে। যার দরুন নেট দুনিয়ায় সর্বক্ষণের চর্চার বিষয় হয়ে থাকেন অভিনেত্রী। এতক্ষণে নিশ্চয়ই সকলের কাছে পরিস্কার এখানে কোন অভিনেত্রীর কথা বলা হচ্ছে, তিনি আর কেউ নন অভিনেত্রী তথা সোশ্যাল মিডিয়ার ভাইরাল সেনসেশন উরফি জাভেদ ( Urfi Javed )।

উরফি ( Urfi Javed ) নেটদুনিয়াতে সচরাচর আলোচিত থাকেন তাঁর এমনি সব অভূতপূর্ব কার্যকলাপ এবং ফ্যাশন সেগমেন্ট এর জন্য। কিন্তু সম্প্রতি এই অভিনেত্রীকে কেন্দ্র করে যে সংবাদটি প্রচারিত তাঁর জেরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়াতে। আর সেই সংবাদটি হল, প্রয়াত হয়েছেন উরফি জাভেদ ( Urfi Javed )। ইদানিং বেশ কিছু দিন আগে , সোশ্যাল মিডিয়াতে একটি ছবি ভাইরাল হয়েছে। যাতে দেখা গিয়েছে, একটি মেয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছেন। যদিও ঘটনাচক্রে ওই মেয়েটির মুখ দেখা যায়নি। আর পোস্ট করা ওই ছবির ক্যাপশনে দেওয়া ছিল, আত্মহত্যা করেছেন উরফি জাভেদ ( Urfi Javed ) ।

5c31

যদিও এই বিস্ময়কর ছবিটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়া থেকে ছড়িয়ে দেন ওই অপরিচিত ব্যক্তি। কিন্তু আগুন ততক্ষণে চতুর্দিকে ছড়িয়ে পড়েছে। ছবিটি দেখা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হতে থাকে। এমনকী বিভিন্ন ধরনের মন্তব্য আসতে শুরু করে ওই বিতর্কিত ছবিটিকে কেন্দ্র করে। কিন্তু এখনও পর্যন্ত বাকি ছিল আসল টুইস্ট। ছবিটি দেখা মাত্রই তৎক্ষনাত সোশ্যাল মিডিয়াতে সক্রিয় হতে দেখা গেল উরফি জাভেদ ( Urfi Javed )-কে। তাঁর সম্পর্কে এই ধরনের সংবাদ প্রচারের পর তীব্র ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী।

5c32

এই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিনেত্রী উরফি জাভেদ ( Urfi Javed ) সোশ্যাল মিডিয়াতে ক্ষোভ প্রকাশ করে বলেছেন, ‘সমগ্র বিশ্ব জুড়ে এই সমস্ত কি ঘটনা ঘটছে। এমনিতেই তিনি তাঁর কার্যকলাপের দরুন দিনে একাধিক প্রাণনাশের হুমকি পান। কিন্তু এই ঘটনা সত্যি বেদনাদায়ক।’ যদিও উল্লেখযোগ্য ভাবে উরফি জাভেদ ( Urfi Javed ) এর এই বিষ্ফোরক মন্তব্য করার কিছুক্ষণের মধ্যেই তা মুছে দেন। যদিও পিছু পা হননি নেটিজেনরা। এদিনও বিভিন্ন রকমের কুরুচিপূর্ণ মন্তব্যে ভরে যায় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্স। কিন্তু স্বাভাবিক ভাবেই একটি মানুষ জীবিত থাকা সত্তেও এই ধরনের বিস্ময়কর পোস্ট হতবাক করতে পারে সকলকেই। যা এইদিন উরফি জাভেদ ( Urfi Javed ) এর ক্ষেত্রে ব্যতিক্রম ঘটেনি।

google-news-icon

লেটেস্ট খবর