fbpx

ভারতীয় লাস্যময়ীর বক্ষ ভাঁজে মজেছে আরব দুনিয়া, নেট মাধ্যমে ভাইরাল উর্বশী রাউতেলার সেক্সি ডান্স

প্রিয়া ধর, কলকাতাঃ ভারতের অন্যতম সুন্দরীদের তালিকায় যার নাম সবার প্রথমেই আসে তিনি হলেন উর্বশী রাউতেলা। তিনি শুধু সুন্দরীই নন বিশ্বের সেরা সুন্দরীরও খেতাব রয়েছে তার ঝুলিতে। বিনোদন জগতের যে কোনও খবরেই তিনি বরাবর শীর্ষে থাকেন। কখনও তার লাস্যময়ী ভঙ্গি আবার কখনও তার বিলাসবহুল জীবনযাপন এসবের জন্য তিনি বারবার শিরোনামের পাতায় উঠে আসেন।

অনেক কম বয়সে বড় বড় স্বীকৃতি ও পুরস্কার লাভ করেছেন এই অভিনেত্রী। ভারতের ধনী অভিনেত্রীদের মধ্যেও উর্বশী রাউতেলা তালিকার শীর্ষে রয়েছেন। গোটা দেশ এই অভিনেত্রী ও মডেলের জাদুতে মূর্ছা যায়। এবার তার রুপের ঝলকে চোখ ঝলসালো আরব দেশের সাততারা হোটেল বুর্জ ( Urvashi Rautela perform on top of Burj Al Arab ) । সম্প্রতি তিনি আবারও ভাইরাল হয়েছেন বুর্জ হোটেলে তার পারফরম্যান্সের জন্য।

Urvashi Rautela

আরও পড়ুন……………ভাঙ্গা মন জোড়া দিতে ফের বিয়ের পিড়িতে শ্রাবন্তী, চিনে নিন নতুন সঙ্গীকে

বলা বাহুল্য যে ইনিই প্রথম ভারতীয় ব্যক্তি যিনি এই প্রথম বুর্জ হোটেলে নিজের আর্ট প্রদর্শন করেছেন। পুরুষ হৃদয়ের ঝড় তোলা এই সুন্দরী ও লাস্যময়ি অভিনেত্রী এই অনুষ্ঠানে পড়েছিলেন ৪০ কোটি টাকার উন্মুক্ত বক্ষের গাউন। তিনি শো স্টপারের ভূমিকা পালন করেছিলেন। তার দিক থেকে চোখ সরানো যাচ্ছিল না।।

Urvashi Rautela
Urvashi Rautela

আরও পড়ুন………‘RRR’ এর দাপটে চুরমার ‘সূর্যবংশী’ ও ‘দ্য কাশ্মীর ফাইলস’, ২০২২ সালে সেরা সিনেমার শিরোপা পেল কে, রইল বিস্তারিত

অভিনেত্রী সেদিনের সমগ্র অনুষ্ঠানটি নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেন। অভিনেত্রীর শেয়ার করা ভিডিও হু হু করে ভাইরাল হয়। অভিনেত্রী ক্যাপশনে লিখেন, এই সম্পূর্ণ আয়োজনটির জন্য তিনি কৃতজ্ঞ। জানা গেছ এই পারফরম্যন্সের জন্য তিনি নাকি ৫ কোটি টাকা ধার্য করেছেন।

google-news-icon

লেটেস্ট খবর