fbpx

‛ছোটু ভাইয়া’ বলে কটাক্ষ! একটু মনোমালিন্য হতেই ইনস্টাগ্রাম হয়ে উঠল ঋষভ-উর্বশীর যুদ্ধক্ষেত্র

সম্প্রতি উর্বশী এমন এক কথা বলেন যার জেরে শুরু হয় এই বিতর্ক। এক সাক্ষাৎকারে খেলোয়াড় ঋষভ পন্থকে নিয়ে এক মন্তব্য করেন তিনি।

অনীশ দে, কলকাতা: বলিউডে পা রাখার পর থেকেই সাফল্য পেয়েছে উর্বশী রৌতেলা (Urvashi Rautela)। একের পর এক মাল্টিস্টারার ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু অভিনয়ের কারণে তিনি যতবার না খবরে এসেছেন তাঁর চেয়ে বেশি নিজের ব্যক্তিগত জীবনের জন্য তিনি (Urvashi Rautela) লাইমলাইট পেয়েছেন। শুধু হিন্দিই নয় একাধিক দক্ষিণ ভারতীয় ছবিতেও অভিনয় করেছেন তিনি। বলাই বাহুল্য, এই মুহুর্তের অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। কিন্তু আবার তাঁর (Urvashi Rautela) নাম জড়াল এক নতুন মানুষের সঙ্গে। তবে এই মানুষটি বিনোদন জগতের কেউ নন বরং তিনি খেলার জগতের মানুষ।

rishabh 3

কানাঘুষো শোনা যাচ্ছিল, অনেকদিন ধরেই ডুবে ডুবে জল খাচ্ছেন ভারতীয় ক্রিকেট খেলোয়াড় ঋষভ পন্থ (Rishabh Pant) এবং উর্বশী রৌতেলা। কিন্তু সম্প্রতি উর্বশী এমন এক কথা বলেন যার জেরে শুরু হয় এই বিতর্ক। সম্প্রতি এক সাক্ষাৎকারে উর্বশী জানান, তিনি নতুন দিল্লি গিয়েছিলেন নিজের শ্যুটিংয়ের জন্য। প্রায় ১০ ঘণ্টার শ্যুটিং পর্ব মিটিয়ে তিনি যখন হোটেলে ফেরেন তখন খুবই ক্লান্ত তিনি। তাই তখন তিনি ঘুমিয়ে পড়েন। কিন্তু পরে তিনি জানতে পারেন ঋষভ তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন এমনকি ১৬-১৭ বার ফোনও করেন তিনি। অবশ্য এর জন্য খুবই লজ্জিত হন উর্বশী। পরবর্তীতে তিনি তাই ঋষভের সঙ্গে মুম্বাইতে দেখা করার কথা জানান। আর এই কথা শুনেই ক্ষিপ্ত হয়ে ওঠেন ঋষভ (Rishabh Pant)। ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন তিনি।

rishabh 2

সেখানে তিনি উর্বশীকে উদ্দেশ্য করে লেখেন, শিরোনাম, খ্যাতি এবং নামের জন্য মানুষ কীই না করে। আর পোস্টের পর তোলপাড় হয়ে ওঠে ইন্টারনেট। ঋষভের এই পোস্টের পর উর্বশীও চুপ করে থাকেননি। ঋষভকে ‘ছোটু ভাইয়া’ বলে সম্বোধন করেছেন উর্বশী। এক লম্বা পোস্ট তিনি ঋষভকে রাখী উৎসবের শুভেচ্ছা জানান এবং বলেন তাঁর নাম টেনে বিতর্ক তৈরি না করতে। আর এরপরেই ঋষভ নিজের পোস্টটি ডিলিট করে দেন। বলাই বাহুল্য, এই মুহূর্তে নিজেদের ক্যারিয়ারের শীর্ষে রয়েছেন ঋষভ এবং উর্বশী।

তবে এহেন বিতর্কিত পোস্টের উদ্দেশ্য কী? তা এখনও পর্যন্ত কেউ বলতে পারেননি। এমনকী দুজনের সম্পর্কের সূত্রপাত কোথায়, সেই সম্পর্কেও কেউ কিছুই জানেন না। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ ভ্রমণ করে দেশে ফেরেন ঋষভ। ৩-০ ব্যবধানে একদিনের ক্রিকেট এবং ৪-১ ব্যবধানে টি টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারায় ভারত। ২৭ শে আগস্ট আরব দেশে এশিয়া কাপে অংশগ্রহণ করতে যাচ্ছে ভারত। অন্যদিকে উর্বশীকে শেষবার দেখা গিয়েছে দ্যা লেজেন্ড ছবিতে। বক্স অফিসে এই ছবি মুখ থুবড়ে পড়েছে।

rishabh

google-news-icon

লেটেস্ট খবর