fbpx

Ushasi Ray:‛বকুল হল বাকিদের অনুপ্রেরণা’, গাঁটছড়ার বনিকে ইঙ্গিত করে নিজের সুনাম করতেই ট্রোলের মুখে ঊষসী

বিতর্কে জড়ালেন টেলি অভিনেত্রী উষসী রায় ( Ushasi Ray )। ‘বকুল কথা’ ( Bokul Kotha ) খ্যাত অভিনেত্রী উষসীকে নিয়ে সরগরম টেলিপাড়া। সিরিয়াল দুনিয়ায় একের পর এক হিট দিয়ে এখন তিনি ধারাবাহিক অপেক্ষা ওয়েব সিরিজে মগ্ন। আর সেই সূত্রেই দিদি নম্বর ওয়ানের মঞ্চে দাঁড়িয়ে করলেন এমন এক মন্তব্য যাতে ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়। বেশ কিছু টেলিভিশন প্রিয় দর্শক প্রকাশ্যেই আক্রমণ শানাচ্ছেন অভিনেত্রীকে। কিন্তু কী করেছেন অভিনেত্রী?

সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের মঞ্চে ডাক পেয়েছিলেন অভিনেত্রী উষসী। জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো দিদি নম্বর ওয়ানে অনেকেই নিজের ব্যক্তিগত জীবন থেকেই কর্মজীবন সব নিয়েই খোলামেলা আড্ডা দেন।অভিনেতা- অভিনেত্রীদের বিশেষ পর্বে অনেকেই মুখিয়ে থাকেন তাদের জীবনের ব্যাপারে কৌতূহলী হয়ে। অভিনেত্রী উষসীকে পরিচিতি দিয়েছে ‘বকুলকথা’র বকুল চরিত্রটি, যে একটি টম বয় থেকে গৃহকর্মে নিপুণা গৃহবধূ এবং সবশেষে একজন সুদক্ষ পুলিশ হতে পেরেছিল। আর সেই নিয়েই নাম না করেই অভিনেত্রী বলেন, ‘জি বাংলাকে ধন্যবাদ যে বকুলের মতো চরিত্ররা এখন আসছে, একটা ইনস্পিরেশন বা ট্রেন্ড সেট করে দিয়েছে বকুল চরিত্রটি”।আর এই মন্তব্যের জেরেই জেরবার বকুল তথা উষসীর জীবন। কেন?

বকুল কথা অনেক জনপ্রিয় সেটা সবাই জানে। কিন্তু এর মধ্যে অন্য সিরিয়ালকে খোঁচা মারার কি খুবই দরকার ছিল।
আর উনি হইতো জানেনা…

Maisa Islam Nijhum এতে পোস্ট করেছেন রবিবার, 11 সেপ্টেম্বর, 2022

উষসীর মন্তব্যে গাঁটছড়া ( Gaatchora ) প্রেমীরা অত্যন্ত ক্ষুব্ধ। কারণ গাঁটছড়ার অনুরাগীদের দাবি, গাঁটছড়া ধারাবাহিকের ‘বনি’ নামক টমবয় চরিত্রটি ‘বকুল কথা’ থেকেই কপি করা এমনই বলতে চেয়েছেন অভিনেত্রী। তাদের বক্তব্য, একথা সর্বৈব সত্য নয়। ধারাবাহিকে এমন অনেক ঘটনা থাকে যা অন্যত্র দেখানো হয় অন্য আঙ্গিকে। অনেকে মনে করেছেন, এই ট্রেন্ড সেটার মোটেও জি এর নয়, আসলে ‘আজ আড়ি কাল ভাব’ ধারাবাহিকে প্রথম জলসা ( Star Jalsha ) আনে এই টমবয়ের চরিত্রটি। সেখান থেকেই নাকি বকুল ও নকল। তাই গাঁটছড়া প্রেমীদের রোষের মুখে পড়তে হচ্ছে অভিনেত্রীকে।

ব্যক্তিগত আক্রমণের স্বীকার হচ্ছেন সমাজ মাধ্যমে। অনেকে বলছেন, ব্যক্তিগত শত্রুতা রয়েছে সোলাঙ্কির সঙ্গে যে কারণে একই সঙ্গে কাদম্বিনী চরিত্র করেছিলেন ঐ সময়ে। যদিও জলসার কাছে টিকতে পারেননি। আবার অনেকে বলছেন ‘অহংকারী’ অভিনেত্রী। আরো বিভিন্ন অশ্লীল মন্তব্য সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই দেখা যায়। সম্প্রতি দারোয়ান বিতর্কে একঘরে হয়েছিলেন সুদীপা বন্দোপাধ্যায়। তবে এবার কি জনরোষের ঢেউ ঘিরে ধরবে উষসীকেও?

google-news-icon

লেটেস্ট খবর