fbpx

ভালোবাসা আদতেই অন্ধ! সাম‍্যতাকামী জুন আন্টির মন মজেছে অসম প্রেমিকে

প্রত্যুষা সরকার, কলকাতা: ভালোবাসা মানে না কোনও ধর্ম, মানে না কোনও বয়স। এ কথাটির সত্যতা প্রমাণিত হয়েছে একাধিক বার। টলিউড থেকে বলিউড ইন্ডাস্ট্রি অসম প্রেমের সম্পর্কে জড়াতে দেখা গেছে একাধিক তারকাদের। এবার এই অসম প্রেমের সম্পর্কে জড়িয়েছেন টলিউড এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঊষসী চক্রবর্তী ( Ushasie Chakraborty )। একটি ভারতীয় একটি সংবাদমাধ্যম থেকে প্রকাশ করেছে এই খবর।

টলিউডে তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী। ২০১৩ সালে ‘মিসেস সেন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ঊষসী চক্রবর্তী ( Ushasie Chakraborty )। এরপর ‘রঞ্জনা আমি আর আসবো না’, ‘বেডরুম’, ‘আবার ব্যোমকেশ’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেন ঊষসী। তবে ‘ব্যোমকেশ বক্সি’ সিনেমায় ‘সত্যবতী’ চরিত্রে অভিনয় করে নজর কাড়েন এই অভিনেত্রী। এরপর শ্রীময়ি ধারাবাহিকে ‘জুন আন্টি’র ভূমিকায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তিনি।

img 20220630 175429

জানা যাচ্ছে আপাতত প্রেমিকের সঙ্গে চুটিয়ে ডেট করছেন পর্দার ‘জুন আন্টি’। এর আগে এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবনের সঙ্গী নিয়ে জিজ্ঞেস করলে ঊষসী ( Ushasie Chakraborty ) তাঁর পছন্দ জানিয়েছিলেন। তিনি বলেন—তাঁর মতো ঝকঝকে, শরীরচর্চার প্রতি আগ্রহী হতে হবে। একই সঙ্গে হতে হবে সংবেদনশীল, অনুভূতিপ্রবণ, রসিক এবং বুদ্ধিদীপ্ত। তবে আবশেষে কি তেমন কাউকে খুঁজে পেয়েছেন অভিনেত্রী?

img 20220630 175518

 

এ প্রশ্নের উত্তরে ঊষসী জানান, ‘মন থেকে কিছু চাইলে ব্রহ্মাণ্ড তাকে হাজির করে দেয়।’ জানা গেছে, ঊষসীর প্রেমিকের বয়স তারচেয়ে বেশ অনেকটা ছোট। কিন্তু ভালোবাসার মানুষটি তাঁর মতোই শরীরচর্চায় মশগুল। তাই অভিনেত্রী ( Ushasie Chakraborty ) ঠিক করেছেন, একসঙ্গে জিমে গিয়ে শরীরচর্চা করবেন তাঁরা। তবে এই সম্পর্ককে এখনি প্রেম বলতে নারাজ জুন আন্টি ওরফে ঊষসী।

img 20220630 175320

এই সম্পর্ক নিয়ে তিনি বলেন—‘আপাতত পুরোটাই নিছক বন্ধুত্ব। এখনো প্রেম আসেনি। আগামী দিনে এই বন্ধুত্ব কোনো পরিণতি পেলে নিশ্চয়ই তা জানাব।’ এর আগে টলিউডের এক চিত্রগ্রাহকের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন ঊষসী ( Ushasie Chakraborty )। কিন্তু নির্দিষ্ট সময়ের পর নানা কারণে জন্য আলাদা হয়ে যান তারা। এরপর প্রায় অনেক দিন একাই ছিলেন অভিনেত্রী। তবে এখন আর একা নন তিনি। ফের নতুন সম্পর্কে জড়ালেন এই নায়িকা। নেটমাধ্যমে প্রেমিকের সঙ্গে তোলা ছবিও প্রকাশ করেছেন অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর