fbpx

Ushasie Chakraborty: নেই লজ্জা, বড় অভিনেত্রী হয়েও রাস্তার ধারে জামা-কাপড় ইস্ত্রির কাজে বসলেন ‘জুন আন্টি’

ধারাবাহিক থেকে বিপুল জনপ্রিয়তা, পিএইচডি ডিগ্রি অর্জনের পরে রাস্তায় ধারে ইস্ত্রির দোকান খুললেন উষসী চক্রবর্তী

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি টেলিভিশনের পর্দায় একের পর এক ধারাবাহিক সম্প্রচারিত হয়ে চলেছে। যেগুলি প্রতিনিয়ত দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। যার মধ্যে অন্যতম হল স্টার জলসা ( Star Jalsha ) সম্প্রচারিত ধারাবাহিক শ্রীময়ী ( Sreemoye )। ইদানিং এই ধারাবাহিক টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিলেও, বিগত তিন বছর বাংলা তথা প্রতিটা বাঙালির ঘরে জনপ্রিয়তা অর্জন করেছিল স্টার জলসা’র এই ধারাবাহিক। শুধু তাই নয়, টলিউডের জনপ্রিয় লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় রচিত এই ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই বৃদ্ধি পেয়েছিল যে এই ধারাবাহিক দেখে অনেক গৃহ বধূ তাঁদের স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলেছিল।

আর ধারাবাহিকের এই বিপুল জনপ্রিয়তা যেই চরিত্রটির জন্য বৃদ্ধি পেয়েছিল সেটি হল ‘জুন আন্টি’ ওরফে অভিনেত্রী উষসী চক্রবর্তী ( Ushasie Chakraborty )। শ্রীময়ী ধারাবাহিকে জুন আন্টি চরিত্রে অভিনেত্রী উষসী চক্রবর্তী দর্শকদের মাঝে নিজেকে এতটাই ফুঁটিয়ে তুলেছিলেন যে, দর্শকরা আর কোনওদিন তাঁর বদলে অন্য কাউকে মেনে নিতে পারেনি। শোনা যায়, টেলি জগতের একজন দক্ষ অভিনেত্রী হয়ে ওঠার সঙ্গে সঙ্গে উষসী চক্রবর্তী বিপূল শিক্ষার অধিকারী। সূত্র অনুযায়ী, খুব সম্প্রতি যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ‘পিএইচডি ডিগ্রি’ অর্জন করেছেন।

12c32

যা শোনার পর অনেকেই ধারণা করেছিলেন যে, হয়তো তিনি অভিনয়ের জগৎ থেকে সরে দাঁড়াবেন এবং শিক্ষকতার জগতে প্রবেশ করবেন। কিন্তু তিনি অভিনয়কে এতটাই ভালবাসেন যে তিনি এটাকে দুরে সরিয়ে রেখে অন্য কোনও দিকে মনোনিবেশ করেননি। তবে ইদানিং নিজের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে অভিনেত্রী উষসী চক্রবর্তী’কে সোশ্যাল মিডিয়াতেও বেশ স্বক্রিয় থাকতে দেখা গিয়েছে। খুব সম্প্রতি তাঁর করা একটি পোস্টে দেখা গিয়েছিল, তিনি এটি ভাতের হোটেলে দাঁড়িয়ে ভাত খাচ্ছেন। এখানেই শেষ নয়, একদা চায়ের দোকানে দাঁড়িয়ে অভিনেত্রীর চা খাওয়ার দৃশ্য নজর কেড়েছিল নেটনাগরিকদের।

কিন্তু সাম্প্রতিক কালে যা ঘটল তা দেখার পর আবার হবেন আপনিও। বেশ কিছু দিন আগে অভিনেত্রী উষসী চক্রবর্তী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেন, যেখানে দেখা গিয়েছে তিনি রাস্তার ধারে অবস্থিত একটি ইস্ত্রি’র দোকানে দাঁড়িয়ে জামা-কাপড় ইস্ত্রি করছেন। যদিও তাঁর মুখমণ্ডল সজ্জিত ছিল মেকআপে এবং তাঁর পরনে ছিল একেবারে আধুনিক সাঁজ। যা দেখার পর স্বাভাবিক ভাবেই চোখ কপালে উঠেছে পথ চলতি মানুষ থেকে নেটনাগরিক সকলের। অপরদিকে এই দৃশ্য দেখার পর অনেকেই প্রশ্ন তুলেছেন, তবে কি অভিনয় ছেঁড়ে ইস্ত্রির দোকান খুললেন অভিনেত্রী? জানা গিয়েছে, ছোট থেকেই অভিনেত্রীর ইচ্ছা ছিল ইস্ত্রির দোকানে ইস্ত্রি করবেন। আর আজ তাঁর সেই ইচ্ছা পূরণ হয়েছে। কিন্তু এমন অবাক করা ইচ্ছা এবং অবাক করা ভিডিয়ো দেখার পর নেটনাগরিকরা যে ভীষন ভাবে অবাক হয়েছেন তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর