fbpx

Mandakini: কাস্টিং কাউচ থেকে টাকার লোভে বেপথে যাওয়া! নব্বইয়ের বলিপাড়ার অন্ধকারে আলোকপাত মন্দাকিনীর

সম্প্রতি এক সাক্ষাকারে বলিউডের অন্ধকার দিকে আলোকপাত করেন এই মন্দাকিনী।

অনীশ দে, কলকাতা: সাহসী পোশাকে পর্দায় আত্মপ্রকাশ হোক কিংবা গ্যাংস্টার দাউদের (Dawood Ibrahim) সঙ্গে সম্পর্কের খবর, সর্বদাই শিরোনামে থেকেছেন মন্দাকিনী (Mandakini)। এবার তিনি যা বললেন সেই শুনে হতবাক নেট বাসিন্দা। সম্প্রতি এক সাক্ষাকারে বলিউডের অন্ধকার দিকে আলোকপাত করেন এই অভিনেত্রী (Mandakini)। তিনি জানান, সেই সময় নায়িকাদের গুরুত্ব প্রায় ছিলই না, বরং এখন সময় অনেকটা বদলেছে। পারিশ্রমিকের দিক থেকেও বঞ্চিত হতেন নায়িকারা। এমনকী অসৎ পথে যাওয়ার জন্যেও বাধ্য করা হতো তাদের। মন্দাকিনী (Mandakini) বলেন, তিনি যখন বলিউডে পা রেখেছিলেন তখন বলিউড অভিনেত্রীদের পারিশ্রমিক ছিল মেরেকেটে দেড় লাখ টাকা।

mandakini

রাম তেরি গঙ্গা মেইলি ছবির মাধ্যমে খ্যাতি পেয়েছিলেন মন্দাকিনী (Mandakini)। একাধিক ছবিতে অভিনয় করলেও বেশিরভাগ ছবিই ফ্লপ। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, সেই সময় অভিনেত্রীদের একেবারেই গুরুত্ব দেওয়া হতো না। হিরোর সঙ্গে রোমান্স করার জন্যই শুধু ছিলেন নায়িকারা। গদবাধা চরিত্রেই অভিনয় করতেন সকলে। নায়কের মতই সমান কষ্ট করে শ্যুটিং করলেও পারিশ্রমিক ছিল নায়কদের তুলনায় অনেক কম। তাছাড়াও অভিনয় দক্ষতা প্রমাণ করার জায়গাও ছিল না।

mandakini 2

তবে এখন সময় অনেকটাই বদলেছে। নারী কেন্দ্রিক ছবির পরিমাণ বৃদ্ধি পেয়েছে আগের তুলনায়। তাই মন্দাকিনী (Mandakini) নিজেও আবার বলিউডে ফেরার কথা ভাবছেন, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী (Mandakini)। সম্প্রতি এক মিউজিক ভিডিয়োতে অভিনয় করেছেন মন্দাকিনী। মা ও মা নামের এই মিউজিক ভিডিয়োতে মন্দাকিনীর পাশাপাশি দেখা গিয়েছে তাঁর (Mandakini) ছেলেকে। কিন্তু বলিউডে কি আবার নিজের পুরনো সম্মান ফিরে পাবেন তিনি? এখন এটাই দেখার।

হিন্দির পাশাপাশি তেলেগু এবং বাংলা ছবিতেও কাজ করেছেন মন্দাকিনী (Mandakini)। অন্তরের ভালোবাসা নামের বাংলা ছবিতে তাপস পালের সঙ্গে কাজ করেছেন তিনি (Mandakini)। জীবনে একাধিক সম্পর্কে জড়িয়েছেন মন্দাকিনী। ৯০ দশকে দাউদ ইব্রাহিমের (Dawood Ibrahim) সঙ্গে দেখা যায় মন্দাকিনীকে। তবে পরবর্তীতে তিনি জানান, যে দাউদের (Dawood Ibrahim) সঙ্গে দেখা করলেও কখনও কোনও সম্পর্কে ছিলেন না তাঁরা।

google-news-icon

লেটেস্ট খবর