fbpx

Katrina Kaif: মাথা নিচু করা, পাশে দাঁড়িয়ে চিকিৎসক! ক্যাটরিনার মা হওয়ার জল্পনা নিয়ে ফের তুঙ্গে নেটপাড়া

প্রত্যুষা সরকার, কলকাতা: বি-টাউনে একের পর এক সুখবর এসেই চলেছে। তারকাদের বিয়ের থেকে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। আলিয়া-রণবীর থেকে ভিকি-ক্যাট ( katrina kaif Vicky kaushal ), জমজমাটে সব বিয়ের অনুষ্ঠান দেখে চোখ ঝলসেছে নেটিজেনদের। এরপরই রেষ কাটতে না কাটতেই রালিয়ার কাছ থেকে মিলল সুখবর। প্রেগন্যান্ট আলিয়া, খবর শুনতেই হইচই নেটপাড়ায়। এবার ফের বি-টাউন থেকে আসতে চলেছে সুখবর।

বি-টাউনের অন্দরমহল থেকে শোনা যাচ্ছে, ক্যাটের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। আর তাই নিয়েই চলছে জল্পনা। ২০২১ সালে ভিকি কৌশলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্যাটরিনা কাইফ। তারপর থেকেই খুব একটা মিডিয়ার মুখোমুখি হচ্ছেন না ক্যাট ( katrina kaif Vicky kaushal )। আর সেই থেকেই নেটিজেনদের মধ্যে চলছে নানান জল্পনা। অনেকে মনে করেছিলেন, ১৬ জুলাই ক্যাটের জন্মদিনেই (Katrina Kaif Birthday) নাকি সুখবর দেবেন অভিনেত্রী। তবে তেমন কিছুই হয়নি।

Katrina kaif

যদিও ক্যাটের অন্তঃসত্ত্বা হওয়ার খবর যে সত্যি তা আরও জড়াল করে দেয়, মুম্বইতে দাঁতের চিকিৎসকের কাছ থেকে বাইরে বেরতে দেখে। গত ২০ আগস্ট মা হয়েছেন সোনম কাপুর। সেই দিনই ভিকির সঙ্গে ক্যাটকে দেখা গিয়েছিল মুম্বইয়ের একটি ডাক্তারের ক্লিনিকের বাইরে তারপর থেকেই ফের শুরু জল্পনা। তবে সূত্রের খবর ডেনটিস্টের কাছে গিয়েছিলেন তারকা দম্পতি ( katrina kaif Vicky kaushal )।

img 20220822 155942

বলিউডের ‘চিকনি চামেলি’ বরাবরই নিজের ব্যক্তিগত জীবন ভীষণ প্রাইভেট রাখতে ভালোবাসেন। তাই হয়তো মা হওয়ার জল্পনা নিয়ে এখনও মুখ খুললেননি অভিনেত্রী। এত জল্পনার মধ্যে আরও এক খবর, বেশ কয়েক মাস পর সিদ্ধান্ত চতুর্বেদি আর ইশান খট্টরের সঙ্গে ‘ফোন ভূত’ ছবিতে দেখা যাবে ক্যাটরিনাকে ( katrina kaif Vicky kaushal )। নিজের ছবির ফোন ভূত নিয়ে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। কিন্তু তারপর ফের বেপাত্তা ক্যাট।

img 20220822 162531

এছাড়া ইন্ডাস্ট্রির অন্দেরর খবর কফি উইথ করণের (Koffee With Karan) নতুন সিজেনেও দেখা যাচ্ছে না ক্যাটকে। এদিকে স্বামী ভিকির দেখা মিলেছে কফি কউচে। সেখানে ভিকি জানান, আলমারি দখল নিয়েই ঝগড়া হয় তাঁদের মধ্যে। ভিকি বলেন,’আলমারিতে আমার জায়গা দিনদিন কমছে। এখন আমার কাছে একটি আলমারি রয়েছে। এরপর সেটাও থাকবে না! তখন ড্রয়ারে পোশাক রাখতে হবে হয়ত!’

google-news-icon

লেটেস্ট খবর