fbpx

Ranvir Singh nude photo: ‘আমাদেরও দেখে মজা পেতে দিন’, রণবীরের নগ্ন ছবিকে ঘিরে বিদ্যার মন্তব্যে তোলপাড় বি টাউন

বেশ কয়েকদিন ধরে বি টাউন জুড়ে চলছে তোলপাড়। কারণ সকলেরই জানা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের কিছু নগ্ন ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন বলিউডের প্রথম সারির অভিনেতা রণবীর সিং ( ranvir singh ) । আর রাতারাতি সেই ছবি ভাইরাল হতে না হতেই ঝড় উঠেছিল বলিপাড়া জুড়ে। আমরা বরাবরই রণবীরের সাহসিকতার প্রমাণ পেয়ে এসেছি। আর এদিন গোটা দুনিয়া তাঁর আরও এক সাহসী পদক্ষেপের সাক্ষী থাকল। তবে এই ধরণের ছবি পোস্টের পর রণবীর নিজের পরিবার, বন্ধুদের তরফ থেকে নিজের সাহসিকতার জন্য প্রশংসা পেলেও তাঁর দিকে ধেয়ে এসেছে কটাক্ষের ঝড়। এমনকি তাঁর বিরুদ্ধে করা হয়েছে এফআইআর।

আজকের দিনে দাঁড়িয়ে কোনও নারী যখন নগ্ন ফটোশুট করে, তখন তা নিয়ে সেভাবে কোনও কথাই ওঠে না। বরং তার সাহসিকতার প্রশংসায় পঞ্চমুখ থাকে সমাজ। তবে কোনও পুরুষ নগ্ন ফটোশুট করতে আপত্তি কোথায়? আপত্তি সমাজের একাংশের মানুষের। ইতিমধ্যেই রণবীরের নগ্ন ফটোশুটের জন্য তাঁর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। বলা হয়েছে তিনি নাকি এই ফটোশুটের মাধ্যমে মহিলাদের ভাবাবেগে আঘাত হানছেন। সম্প্রতি এই ঘটনা নিয়ে মুখ খুললেন বিদ্যা বালান ( vidya balan ) ।

img 20220730 140041

বিদ্যা বালান বলিউডের এমন একজন অভিনেত্রী যিনি সঠিক স্থানে সঠিক কথা বলতে কখনও পিছপা হননি। পূর্বেও তাঁর ছবি থেকে শুরু করে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে করা বিভিন্ন কুমন্তব্যের যোগ্য জবাব দিয়েছেন তিনি। আর এদিন অভিনেতা রণবীর সিং-এর নগ্ন ফটোশুট নিয়ে নিজের মতামত জনসমক্ষে প্রকাশ করলেন বিদ্যা বালান। এর আগেও রণবীরের এই ছবি নিয়ে বহু বলি তারকাকে নিজের মন্তব্য প্রকাশ করতে দেখা গিয়েছে। তবে এদিন বিদ্যা বালান যা বলেছেন, তা শুনে হতবাক হয়েছে গোটা বি টাউন।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অভিনেত্রীকে জনসমক্ষে রণবীরের নগ্ন ছবি নিয়ে জিজ্ঞেস করা হয়েছিল। জবাবে বিদ্যা যা বলেছিলেন, তা শুনে হা হয়ে গিয়েছে সকল নেটিজেনরা। বিদ্যার কথায় রণবীরের এরকম ফটোশুটে তিনি কোনও অসুবিধা দেখতে পাচ্ছেন না। তিনি বলেন,“ প্রথমবার কোনও পুরুষ এরকম সাহসিকতা দেখিয়েছে, আমাদেরও দেখে একটু একটু শান্তি পেতে দিন না!” এছাড়াও রণবীরের উপর জারি হওয়া এফআই আর মামলা নিয়েও কথা বলেছেন বিদ্যা। তাঁর কথায়,“এই ছবি নিয়ে যদি কারও কোনও অসুবিধা থাকে তাহলে তাঁর এই ছবি দেখাই উচিত নয়”। তিনি আরও যোগ করেন,“ যাঁরা এফআই আর করেছেন, তাঁদের হয়তো আর কোনও কাজ নেই”। এককথায় রণবীরের পাশেই দাঁড়িয়েছেন বিদ্যা।

 

google-news-icon

লেটেস্ট খবর