fbpx

মাটির মানুষ বিজয়-অনন্যা! সিনেমার প্রচার করতে সাধারণ যাত্রীদের সঙ্গে প্লেনে চড়লেন জুটি

ছবির প্রচারের জন্য ইকোনমি ক্লাসে ভ্রমণ করলেন বিজয়-অনন্যা। অভিনেতাদের সাদামাটা ব্যাবহারে মুগ্ধ সকলে।

অনীশ দে, কলকাতা: বলিউডে এক সময় দক্ষিণী অভিনেত্রীদের শুধুমাত্র সুযোগ দেওয়া হত। এমন অনেক অভিনেত্রী ছিলেন যাদের শিকড় সেই দক্ষিণ ভারতে তাঁদের মধ্যে অন্যতম অভিনেত্রী শ্রীদেবী এবং হেমা মালিনী। তবে সময় বদলেছে। এখন শুধু অভিনেত্রী নয়, দক্ষিণী পরিচালক এবং অভিনেতারাও সমান তালে বলিউডে কাজ করে চলেছেন। দক্ষিণী অভিনেতারা এখন নিজেরাই হিন্দি শিখে তাঁদের ছবির ডাবিং সারছেন। আর এই তালিকায় নয়া সংযোজন বিজয় দেবারাকোন্ডা (Vijay Deverakonda)। অর্জুন রেড্ডি সারা দেশে সফলতা পাওয়ার পর সকলের চোখের মণি হয়ে ওঠেন তিনি (Vijay Deverakonda)।

liger 1

বলিউডে তাঁর প্রথম ছবি লাইগার (Liger)। এই ছবিতে এক ফাইটারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সহ অভিনেত্রী হিসেবে রয়েছেন অনন্যা পান্ডে (Ananya Panday)। আর এই ছবির প্রচারের জন্যেই একের পর এক অভিনব পদ্ধতি অবলম্বন করছেন তাঁরা। প্রথমে লোকাল ট্রেনে চেপে এবং এবার ফ্লাইটের ইকোনমি ক্লাসে ভ্রমণ করতে করতে নিজের ছবির প্রমোশন সারছেন এই অভিনেতা অভিনেত্রী। ছবি মুক্তির আগে হাতে আছে মাত্র আর কয়েকদিন। তাই প্রমোশনও চলছে জোর কদমে। ফ্লাইটের ইকোনমি ক্লাসে ভ্রমণ করেছেন লাইগার জুটি। অভিনেতাদের মাটির মানুষের মত আচরণ দেখে মুগ্ধ নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Charmmekaur (@charmmekaur)

দক্ষিণ ভারতের অন্যতম সফল পরিচালক পুরী জগন্নাথ এই ছবির পরিচালনার ভার সামলেছেন। বলাই বাহুল্য, মহেশ বাবু, আল্লু অর্জুন, রবি তেজা, জুনিয়র এনটিআর প্রমুখ সুপারস্টাররা কাজ করেছেন জগন্নাথের সাথে। তবে এটি তাঁর বলিউডের প্রথম কাজ। ছবির প্রযোজনা সামলেছেন করণ জোহর (Karan Johar)। উল্লেখ্য, দক্ষিণ ভারতের সাথে একপ্রকার সুসম্পর্ক গড়ে তুলেছেন করণ। মুম্বাইয়ের এক বস্তির ছেলে কীভাবে আন্তর্জাতিক মানের দুর্ধর্ষ বক্সার হয়ে উঠছে, সেই নিয়েই বোনা হয়েছে ছবির চিত্রনাট্য। তবে ট্রেলার মুক্তির সময় থেকেই সিনেপ্রেমীরা এই ছবি এবং তার গান ঘিরে একাধিক প্রশ্ন তুলেছেন।

liger 4

ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করতে চলেছেন মাইক টাইসন। ২৫ শে আগস্ট হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পেতে চলেছে এই অ্যাকশন ড্রামা ছবিটি। ধর্মা প্রোডাকশন্সের ছাতার তলায় তৈরি এই ছবিতে বিজয়, অনন্যার পাশাপাশি অভিনয় করতে চলেছেন শিবগামী বা রাম্যা কৃষ্ণান এবং রণিত রায়। এক সাধারন পরিবারের ছেলে হওয়া সত্ত্বেও তেলেগু ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন বিজয়। এখন দেখার অপেক্ষা উত্তর ভারতের দর্শকরা বিজয়কে কতটা গ্রহণ করবেন।

google-news-icon

লেটেস্ট খবর