fbpx

Vikram Chatterjee: একেবারে কলির কেষ্ট বিক্রম, দিতিপ্রিয়া, শোলাঙ্কি, মধুমিতা…কার সঙ্গে বেশি মধুর অভিনেতার সম্পর্ক?

রুপালি পর্দার একজন জনপ্রিয় অভিনেতা হলেন বিক্রম চট্টোপাধ্যায় ( vikram chatterjee ) । বিভিন্ন ধারাবাহিক এবং ওয়েব সিরিজে সচরাচর বিক্রমকে দেখা যায়। নিজের অসাধারণ অভিনয় দক্ষতার জেরে সব সময়ই দর্শকদের থেকে প্রশংসা পেয়ে এসেছেন এই অভিনেতা। ইন্ডাস্ট্রিতেও বান্ধবীর অভাব নেই বিক্রমের। অনস্ক্রিন হোক কিংবা অফস্ক্রিন, ইন্ডাস্ট্রির সেরা অভিনেত্রীদের সঙ্গে গভীর সম্পর্ক রয়েছে বিক্রমের। এক কথায় বলতে গেলে অভিনেতার নায়িকাভাগ্য বেজায় ভাল। তবে টলিউডের তিনজন এমন অভিনেত্রী রয়েছেন, যাঁদের সঙ্গে খুবই গভীর রসায়ন রয়েছে বিক্রম চট্টোপাধ্যায়ের।

এদিন একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জনপ্রিয় টলি অভিনেত্রীদের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে কথা বললেন বিক্রম। এই প্রজন্মের তিনজন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শোলাঙ্কি, দিতিপ্রিয়া এবং মধুমিতার সঙ্গে অনেক মধুর সম্পর্ক রয়েছে বিক্রমের। তিনজন অভিনেত্রীর সঙ্গেই কাজ করেছেন বিক্রম। আর সেই সূত্রেই তাঁদের সঙ্গে খুবই ভাল সম্পর্ক তৈরি হয়েছে অভিনেতার।

img 20220715 145741

শোলাঙ্কি এবং বিক্রমকে পূর্বেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী’-তে দেখা গিয়েছে। এই ধারাবাহিকে তাঁরা দু’জন মুখ্য ভূমিকায় ছিলেন। সেই থেকেই দু’জনের মধ্যে ভাল বন্ধুত্ব তৈরি হয়েছে। যদিও তাঁদের সম্পর্কটি ঠিক কুকুর-বিড়ালের মত। বিক্রমের কথায়, “শোলাঙ্কি এমন একজন সহ অভিনেত্রী, যার সঙ্গে কাজ করতে গিয়ে সেটে মারামারি পর্যন্ত লেগে যেতে পারে”। তবুও তাঁদের দু’জনেরই একে অপরের সঙ্গে ভাল বোঝাপড়া রয়েছে বলে জানান অভিনেতা। ইতিমধ্যেই ‘শহরের উষ্ণতম দিনে’ ছবির শ্যুটিং শেষ করলেন এই দুই তারকা।

img 20220715 150032

অভিনেত্রী দিতিপ্রিয়ার সঙ্গে সম্পর্ককে ‘বুলি’ বলে আখ্যা দিয়েছেন অভিনেতা বিক্রম। দিতিপ্রিয়াকে অনেক ছোট থেকেই চিনতেন বিক্রম। তিনি বলেন,“দিতিপ্রিয়াকে যখন থেকে চিনি, তখন ও একজন শিশুশিল্পী হিসেবে কাজ করত।” বিক্রমের কথায় যেহেতু দিতিপ্রিয়া তাঁর থেকে অনেক ছোট, সেহেতু দিতিপ্রিয়া তাঁকে কিছু বলতে বা ঝগড়া করতে এলেই বিক্রম বয়সে বড় হওয়ার দোহাই দিত। যদিও সেই ছোট দিতিপ্রিয়া এখন বিক্রমের সহ অভিনেত্রী। দিতিপ্রিয়ার সঙ্গে একটি ছবির শুট সেরেছেন বিক্রম, তবে সেই ছবির নাম এখনও অজানা।

img 20220715 145704

মধুমিতাকে বিক্রম অনেক আগে থেকে চিনলেও কখনও কাজ করেননি। নিজেদের রসায়নকে ম্যাচিওরিটির নাম দিয়েছেন বিক্রম। সম্প্রতি নতুন ছবি ‘কুলের আঁচার’-এ স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন বিক্রম এবং মধুমিতা। ফলে অনস্ক্রিনে তাঁদের সম্পর্ক ছিল বেশ ম্যাচিওর। তবে অভিনেতার বলেন যে,“ কাজের বাইরে কফি খাওয়ার সময় কিংবা আড্ডার সময় চূড়ান্ত ফাজলামি করেছি।” আজ, ১৫ ই জুলাই মুক্তি পেতে চলেছে তাঁদের ছবি ‘কুলের আঁচার’।

google-news-icon

লেটেস্ট খবর