fbpx

Ismart Jodi: রক্তারক্তি থেকে একটুর জন্যে বাঁচলেন মধুবনী! আম গাছের ডাল ভেঙে পড়ল ইস্মার্ট জোড়ির মঞ্চে

প্রত্যুষা সরকার, কলকাতা: বাংলা টেলিভিশনে সিরিয়াল গুলির পাশাপাশি বেশ জনপ্রিয় বিভিন্ন রিয়েলিটি শো-গুলি। কোনও কোনও রিয়েলিটি শো এতটাই জনপ্রিয় যে সেগুলো বছরের পর বছর মনোরঞ্জন করে আসছে দর্শকের। আবার কোনও শো নতুন শুরু হলেও কয়েক দিনের মধ্যে মন জয় করে নেই সাধারণ মানুষের। এরকমই স্টার জলসার একটি জনপ্রিয় রিয়ালিটি শো ইস্মার্ট জোড়ি ( Ismart Jodi )। বিভিন্ন তারকা দম্পতিদের উপস্থিতিতে জমে উঠেছে অনুষ্ঠান। হাসি, গল্প আর সাথে মজার খেলা। তবে শুধু খেলা নয়,খেলার সঙ্গে রয়েছে হাড্ডাহাড্ডি লড়াই।

শো-এর পরিচালনা করেন টলিউডের প্রথম সারির অভিনেতা জিৎ। শোতে অংশগ্রহণ করেছেন একাধিক তারকা দম্পতি ( Ismart Jodi )। এদের মধ্যে এমন কয়েকটা জুটি আছে যাদের এখন সোশ্যাল মিডিয়ায় অনুরাগী যারা এই খেলায় শুধু তাঁদেরকেই দেখতে চায়। বিভিন্ন সময় এই অনুষ্ঠানের নানা ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেই সব ভিডিও কখনও কখনও হাঁসায় আবার কখনো অবাক করে তোলে নেটিজেনদের।

img 20220708 124907

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলও খেলার মধ্যে ঘটে যাওয়া এক দুর্ঘটনার ( Ismart Jodi ) ভিডিও। দুর্ঘটনাটি ঘটেছে অভিনেতা রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামীর সঙ্গে। বড়ো বিপদের হাত থেকে রক্ষা পেল মধুবনি। আসলে এই মুহূর্তে শহরের আধুনিকতার ছোঁয়া থেকে অনেক দূরে এক গ্রাম্য জীবন কাটাচ্ছেন এই দম্পতি। তাই গ্রাম্য পরিবেশের মতই জীবন যাপন করছেন রাজা এবং মধুবনী।

img 20220708 125209

 

ইস্মার্ট জোড়ির মঞ্চে চলছে গ্রাম্য জীবন যাপন। সেই সূত্রে একটি খেলা ( Ismart Jodi ) দেওয়া হয়েছে তাঁদের। যেখানে রাজাকে লগা দিয়ে আম পাড়তে হবে আর মধুবনীকে আঁচল পেতে সেই আমগুলি তুলতে হবে। আর এই খেলাটি খেলতে গিয়েই দুর্ঘটনার শিকার অভিনেত্রীর। রাজা যখন লগা ধরে আমগুলি পাড়ছেন আর মধুবনী আঁচল ধরে এগিয়ে আসছেন। বেশ অনেকগুলি আম মধুবনী তাঁর আঁচলে ধরল এক এক করে।

img 20220708 125028

তবে দুজনের মধ্যে কেউই জানেন না আম পাড়ার সঠিক কৌশল। তাই রাজার হাত থেকে আম ছিটকে এসে একটা আম এসে পরল মধুবনীর মাথার ওপর। এরপর আবার শেষের দিকে দেখা গেল গোটা আম গাছের ডাল ভেঙে পড়েছে অভিনেত্রীর মাথার উপর ( Ismart Jodi )।যদিও সেই দুর্ঘটনা ঘটতে গিয়েও ঘটেনি। ভিডিও দেখে হাসছেন দর্শকরা। তারা বলছে গ্রাম্য জীবনের কাজ এমনই যে অভ্যাস না থাকলে তা করা মুশকিল। তবে এই অনুষ্ঠানের কোনও দম্পতিই হাল ছাড়তে রাজি নন।

google-news-icon

লেটেস্ট খবর