fbpx

‘কাঁচা বাদাম’ পাল্টেছে জীবন, ইস্মার্ট জোড়ির মঞ্চে বাদামকাকুর বিয়ে দিলেন সুপারস্টার জিৎ

বেশ কিছুদিন আগেও লোকটি রাস্তায় দিব্যি ঘুরে বেড়াতেন। কারো নজরই যেত না তার দিকে। সামান্য বাদামওয়ালা তার দিকে কে তাকায় বলুন! কালকের সেই সামান্য বাদামওয়ালা আজ সকলের কাছে হয়ে উঠেছে বিনোদনের আঁতুড়ঘর। ভাইরাল হয়েছেন নিজেরই গাওয়া একটি গানে। বাদাম বিক্রির এক অভিনব কায়দা অবলম্বন করেছিলেন এই মানুষটি।

গান গেয়েই বিক্রি করতেন কাঁচা বাদাম। গানটি হল ‘হাতের বালা/ মাথার ছেঁড়া চুল/ সিটি গোল্ডের চুড়ি মালা দিয়ে/ মোবাইলের বডি ভাঙা দিয়ে বাদাম/ মোবাইলের বডি গুলো পাঁচ টাকা দাম’, এই গানটি মূলত এখন ‘কাঁচা বাদাম’ ( viral Kacha Badam song ) গানেই বিখ্যাত। বীরভূমের এই নিতান্ত গরীব মানুষটি নিজেরই বানানো গান দিয়েই সামাজিক মাধ্যমে ব্যাপক ভাইরাল। আট থেকে আশি সকলের মুখেই বাদাম কাকুকে ভালোবাসি। দেশের গণ্ডি পেরিয়ে ভুবন মশাই বিদেশেও স্বীকৃতি পেয়েছে।

 viral Kacha Badam song
viral Kacha Badam song

আরও পড়ুন…………কাশ্মীর ফাইলসের জন্য জীবনে আমূল পরিবর্তন ঘটেছে- চাঞ্চল্যকর দাবি অনুপমের

সম্প্রতি ভাইরাল বাদামকাকু এসেছেন স্টার জলসায় সম্প্রচারিত নতুন শো ‘ইস্মার্ট জোড়ি’র ( Smart Jodi ) মঞ্চে। এর আগেও ভুবন কাকুকে দেখা গেছে টলিউডের বড় বড় শিল্পীদের সঙ্গে মঞ্চ শেয়ার করতে। ভাইরাল হওয়ার দৌলতে বেশ নাম ডাক করেছেন বাদাম কাকু। ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে জিতের ( Superstar Jeet ) মুখোমুখি দাঁড়িয়ে শোনালেন নিজের বিবর্তনের কথা। জানালেন কিভাবে ভাগ্যের শিকে ছিঁড়ল। তবে এই পর্বের মুখ্য আকর্ষণ ছিল বাদাম কাকুর বৌ। সস্ত্রীক উপস্থিত ছিলেন বাদাম কাকু।

আরও পড়ুন……………কলকাতার বুকে স্পা এর আড়ালে মধুচক্র, যৌন নিগ্রহের অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ কর্মী

নিজের গল্প বলতে গিয়ে তিনি জানান একসময় পেটে দু’বেলা ভাত জুটত না। লোকের বাড়ি গিয়ে ভাঙ্গা জিনিস কুড়িয়ে চলত সংসার। পড়ে নিজেই আবিষ্কার করলেন গান বেঁধে আনন্দের সঙ্গে বাদাম বিক্রির অভিনব পন্থা।

আরও পড়ুন………পর্দায় অসমবয়সী প্রেম মানতে নারাজ দর্শক, লজ্জাজনক রেটিং’এ পিছিয়ে রইল ‘গোধূলি আলাপ’

বাদাম কাকুর এপিসোড আরও বেশি আলোচিত হয়েছিল কারণ এই মঞ্চেই সুপারস্টার জিৎ মালাবদল করিয়ে সাতপাক ঘোরালেন বাদ্যকর দম্পতিকে ( Bhuban Badyakar )। ব্যস এই দৃশ্য প্রকাশ্যে আসতেই ফের আলোচনার শীর্ষে চলে আসেন বাদামকাকু।

google-news-icon

লেটেস্ট খবর